মার্কেটিং করতে জন্য বাংলাদেশে জনপ্রিয় হচ্ছে বাল্ক এসএমএস

0 201

অবাক হয়ে যাই যখন দেখি মার্কেটিং করতে নাম্বার ছাড়া আমার মোবাইলে বাল্ক এসএমএস এসেছে, মোবাইল প্রতিষ্ঠানগুলো মার্কেটিং করতে প্রতিদিন নিজেদের প্রতিষ্ঠান আর নামে হাজার হাজার বাল্ক এসএমএস পাঠাচ্ছে। ব্যবসা মার্কেটিং এর জন্য নিজের নামে এসএমএস পাঠানোর এই প্রযুক্তিকে বাল্ক এসএমএস সিস্টেম বলা হয়।

bulk sms service bangladesh

বাংলাদেশ এ এখন অনেক প্রতিষ্ঠান আছে যারা মার্কেটিং এর জন্য এই বাল্ক এসএমএস সুবিধা দিচ্ছে। কিন্তু তারা যা দিচ্ছে তা শুধুমাত্র CLIENT ACCOUNT যার দাম ও অনেকের নাগালের বাহিরে। হাজার ও প্রতিষ্ঠানের ভিড়ে কিছু প্রতিষ্ঠান নিজস্ব GATEWAY ব্যবহার করে একই সাথে CLIENT ACCOUNT, ছোটোখাটো বাল্ক এসএমএস ব্যবসা মার্কেটিং করার জন্য RESELLER ACCOUNT, বড় ধরনের বাল্ক এসএমএস ব্যবসা করার জন্য MASTER RESELLER ACCOUNT এবং CORPORATE প্রতিষ্ঠানগুলোর জন্য SEMI GATEWAY দিচ্ছে।
সুবিধা সমুহঃ
বাল্ক এসএমএস রিসেলারঃ আনলিমিটেড ইউজার ক্রিয়েট সুবিধা, ২০০০ এসএমএস ক্রেডিট। ইউজার এবং সাপোর্ট টিকেট ম্যানেজমেন্ট প্যানেল। সাপোর্ট ওভারসেল।

এদের মধ্যে অনেকের মূল্যও অন্যদের থেকে কম এবং এরাই প্রথম বাল্ক এসএমএস আর এতগুলো লেভেল এক সাথে সেবা দিচ্ছে। বাল্ক এসএমএস আর অনেক PACKAGE আছে ।

বাল্ক এসএমএস মাস্টার রিসেলারঃ আনলিমিটেড রিসেলার এবং ইউজার ক্রিয়েট সুবিধা, এসএমএস ক্রেডিট। রিসেলার ও ইউজার ম্যানেজমেন্ট প্যানেল, সাপোর্ট টিকেট ম্যানেজমেন্ট প্যানেল। সাপোর্ট ওভারসেল।

বাল্ক এসএমএস সেমি-গেটওয়েঃ আনলিমিটেড মাস্টার রিসেলার / রিসেলার এবং ইউজার ক্রিয়েট সুবিধা, ১০,০০০ এসএমএস ক্রেডিট। ইউজার লেভেল এবং সাপোর্ট টিকেট ম্যানেজমেন্ট প্যানেল। সাপোর্ট ওভারসেল।

বাল্ক এসএমএস ব্যবসা করতে চান বা আরও বিস্তারিত জানতে চান ?
তাহলে এসএমএস মার্কেটিং  এখানে দেখতে পারেন ও যোগাযোগ করতে পারেন ।

উত্তর দিন