অ্যান্ড্রয়েড স্ক্রিনরেকর্ডের জন্য নিয়েনিন Screen Recorder pro Apk

1 78

আসসালামুআলাইকুম,কেমন আছেন সবাই? অ্যান্ড্রয়েড এর স্ক্রিনরেকডের জন্য নিয়েনিন এলাম Screen Recorder pro Apk । পিসির জন্য অনেক স্ক্রিনরেকর্ডার আছে যার মাধ্যমে আপনি সহজেই ভিডিও টিউটরিয়াল তৈরি করতে পারেন । এবার আপানার সাধের অ্যান্ড্রয়েড মোবাইল দিয়েই ভিডিও টিউটরিয়াল তৈর করতে পারবেন । অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি চালাতে বা ইন্সটল করতে অ্যান্ড্রয়েড মোবাইলটি অবশ্যই রুট করে নিতে হবে । রুট করা না থাকলে রুট করে নিন । Screen Recorder pro অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করেন । Application টির বিস্তারিত জানতে গুগল প্লেতে দেখে আসুন ।
unnamed2unnamed3
আমার ছুট ব্লগট দেখে আসতে পারুন
আজ এ পর্যন্তই। সবার জন্য শুভকামনা রইলো ।

1 টি মন্তব্য
  1. Apollo বলেছেন

    আউটসোসিং করে টাকা উপার্জনের অনেক চেষ্টাই করেছি এই জীবনে । ডোলেন্সার , স্কাইল্যান্সার করে টাকা উপার্জন করতে গিয়ে অনেক ধরা খেয়েছি । সেদিন টিউনার পেইজে আউটসোসিং এর উপর একটি পোষ্ট দেখে , তাদের সাথে যোগাযোগ করি । তাদের কাজের সিস্টেম ও আন্তরিকতা আমাকে মুগ্ধ করে । জয়েন করি তাদের সাথে , পেমেন্ট ডেট ছিলো আজ বৃহস্পতিবার । তাদের দেয়া সফটওয়্যার দিয়ে কাজ গুলো করার সময় প্রথম প্রথম একটু সমস্যায় পরেছিলাম , কিন্তু তাদের ওয়ার্কার সাপোর্ট এত ভালো যে । ফোন দেওয়ার সাথে সাথে তারা সমস্যার সমাধান করে দিত ।
    তবে প্রথম প্রথম কাজটি নেওয়ার সময় মনে একটি ভয় কাজ করেছিলো , কারন তারা তাদের কোন নাম্বার আমাকে দেয়নি । কেবলমাত্র কাজ শুরু করার পরই তাদের ওয়ার্কার সাপোর্ট নাম্বারটি দিয়েছে । এসব ব্যাপারে প্রথমে খুব সন্দেহ হচ্ছিলো কাজ করার পর আসলেই পেমেন্টটা কি পাবো ? কিন্তু না আমার সব সন্দেহ দূর করে কাজ সাবমিট করার 2-3 ঘন্টার মধ্যে আমার বিকাশ একাউন্টে 1800 টাকা তারা পেমেন্ট করে । এবং নতুন কাজ মেইল করে । বাংলাদেশের প্রেক্ষাপটে এধরনের একটি কাজ আসলেই আমাদের ধ্যান ধারনা পরিবর্তন করতে সহায়তা করে ।এটি আপনাদের জন্যও হতে পারে আউটসোসিং এর একটি নতুন দড়জা । চাইলে আপনারাও তাদের সাথে এড হয়ে সপ্তাহে কমপক্ষে 1400-2000 টাকা ইনকাম করতে পারেন । তাদের সাথে স্কাইপে বা মেইলে যোগাযোগ করুন :
    স্কাইপ : datawork505
    Mail : [email protected]

উত্তর দিন