টুইটার মার্কেটিং এর সম্পূর্ণ গাইড ।।।

0 162

টুইটার মার্কেটিং

টুইটার সর্ম্পকে আমরা সবাই কম বেশী জানি । কিন্তু আমরা অনেকেই জানি না যে, আমাদের YouTube Channel, Blog Site এর Marketing এর জন্য কিভাবে Twitter ব্যবহার করব এবং Huge USA, UK Traffic আমাদের Youtube Channel, Blog Site এ কিভাবে আনবো । আজকে আমি আপনাদেরকে টুইটার মার্কেটিং (Twitter Marketing) নিয়ে বিস্তারিত আলোচনা করব ।

313 মিলিয়নের বেশি মাসিক সক্রিয় ব্যবহারকারী এবং বুট করার জন্য একটি তরুণ জনসাধারণের সাথে, সর্বাধিক বিপণনকারীর (Marketer) জন্য টুইটার একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম।

আপনার কোম্পানির জন্য একটি টুইটার পৃষ্ঠা শুরু করা সহজ। যে কেউ টুইটারে  তাদের প্রোফাইল ফটো আপলোড করতে পারবেন, তাদের জৈবটি (Biography)পূরণ করতে পারবেন এবং তাদের প্রথম টুইটটি পাঠাতে পারবেন। কি এত সহজ নয়, তবে, আপনার টুইটার একাউন্টটি ক্রমবর্ধমান হচ্ছে এবং এটি একটি প্রকৃত সরঞ্জামের দিকে অগ্রসর হচ্ছে যা আপনাকে এগিয়ে নিয়ে যাবে এবং আপনার ব্র্যান্ড তৈরি করবে।

আপনি যদি এই দ্রুতগতিসম্পন্ন সামাজিক নেটওয়ার্কিং সাইটের সাথে একটি প্রোডাক্ট হয়ে উঠতে পারেন, তাহলে আপনার YouTube Channel, Blog Site এ Traffic এর অভাব হবে না।

একটি আকর্ষণীয় বায়ো লিখুন

আমাদের মধ্যে অধিকাংশই প্রথম এ উপলব্ধি চেয়ে এটি আরও গুরুত্বপূর্ণ।

আপনার জীববৈচিত্র্য আপনি কি মানুষকে এবং আপনার সম্পর্কে কি কি বলতে তা একটি সুযোগ – এটি আপনার কাছে অনুসরণ করা উচিত কেন জনগণের জন্য একটি দুর্দান্ত সুযোগ।

টুইটার আপনার জন্য কি করতে পারে?

টুইটারে আপনার ব্লগে ট্র্যাফিক চালানোর সম্ভাব্যতা রয়েছে, আপনার সামগ্রীর উপর নজর রাখুন, আপনার পণ্যগুলি / পরিষেবাগুলি উন্নীত করুন এবং সামাজিক ওয়েবতে আপনার প্রভাব বাড়ান।

আপনি অন্যান্য ব্যবহারকারীদের সাথে সংযুক্ত হওয়ার সুযোগ পাবেন এবং গভীর সংযোগগুলি গঠন করবেন যা আপনার কাছে বিশাল উপায়ে উপকারী হবে।

আপনি এটি ব্যবহার করে একটি নিযুক্ত সম্প্রদায়ের বিকাশের জন্য ব্যবহার করতে পারেন যা আপনার বিশ্বাস করে এবং আপনি যা বলবেন তা শোনে।

আপনার ব্লগ পোস্টগুলি গুগল দ্বারা দ্রুত সূচীবদ্ধ পেতে সাহায্য করতে পারে – অনেক বেনিফিট আছে

এবং টুইটার প্রতিদিন গড়ে 135,000 ব্যবহারকারীর হারে উত্থিত হচ্ছে | আপনি যদি এই দ্রুতগতিসম্পন্ন সামাজিক নেটওয়ার্কিং সাইটের সাথে একটি প্রোডাক্ট হয়ে উঠতে পারেন, তাহলে আপনার YouTube Channel, Blog Site এ Traffic এর অভাব হবে না।

টুইটার মার্কেটিং এর সম্পূর্ণ গাইডটি দেখতে এখানে ক্লিক করুন 

উত্তর দিন