রিকভার করে নিন আপনার হারিয়ে যাওয়া সব ফাইল । ডাউনলোড করে নিন EaseUS Data Recovery Wizard 8.6.0 সফটওয়্যার

3 319

আমি এক বছর যাবত EASEUS Data Recovery Wizard সফটওয়্যার ব্যবহার করে আসছি । আমার দেখা সবচেয়ে ভালো ডাটা রিকোভার সফটওয়্যার হল EASEUS Data Recovery Wizard. সফটওয়্যারটি ব্যবহার করা ও অনেক সহজ ।  এই সফটওয়্যার দিয়ে আপনি সব ধরনের ফাইল রিকোভার করতে পারবেন । রিকোভার করতে ও সময় কম নেয় । মেমোরি কার্ড ও রিকোভার করতে পারবেন

 EaseUS Data Recovery Wizard 8.6.0
Easeus Data Recovery Wizard is the professional level, most cost-effective and easy-to-use data recovery software to recover data due to deletion, format, partition loss and other unknown reasons for Windows 2000, XP, 2003, Vista, 2008, Windows 7. It supports Unformat, Undelete files with various file systems environment including FAT, FAT16, FAT32, and NTFS on all storage media, such as hard drive disks, memory cards, digital camera cards, USB drives, flash card and other storage devices.

 তাই আর দেরি না করে ডাউনলোড করে নিন ।
Version:8.6.0
http://www.anafile.com/wrh4691jmycl.html
  ডাউনলোড করার নিয়মঃ

সবাই ভালো থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

সময় হলে আমার ব্লগ থেকে ঘুরে আসবেন । 

সময় হলে আমার ফেসবুক পেজ থেকে ঘুরে আসবেন ।

আশা করি আজকের পোস্ট আপনাদের ভালো লাগবে। কোন সমস্যা দেখলে অবশ্যই আমাকে জানাবেন। আপনাদের মন্তব্য একান্তই কাম্য ! তাই ভালো হোক বা খারাপ হোক মন্তব্য করা উচিত! আপনাদের জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ।।।
3 মন্তব্য
  1. mithu1 বলেছেন

    দুখি:ত ভাই ডাউনলোড করতে পেরেছি। ডাউনলোড হয়েছে।

    1. নাজমুল ইসলাম বলেছেন

      Enjoy

  2. mithu1 বলেছেন

    ভাই কি লিংক দিলেন এটাতে ক্লিক করলে ”আনা ফাই “ আসে তারপর উল্টা পাল্টা সাইড ওপেন হয়।

উত্তর দিন