JSC/JDC/Psc Result 2014 Bangladesh – জেএসসি রেজাল্ট ২০১৪

2 224
জুনিয়র স্কুল সার্টিফিকেট (JSC) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট পরীক্ষার (JDC)  JSC/JDC/Psc Result 2014 ফলাফল প্রকাশিত হবে ৩০ ডিসেম্বর, ২০১৪ তারিখে। এ বছর ৭ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত সফলভাবে অনুষ্ঠিত হয়েছে জেএসসি ও জেডিসি পরীক্ষা। এবারের জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছে ২০ লাখ ৯০ হাজার ৬৯২ জন পরীক্ষার্থী।
এখনJSC/JDC/Psc results 2014 পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষার পালা মাত্র। আপনি কি জেএসসি কিংবা জেডিসি রেজাল্ট ২০১৪ এর জন্য অপেক্ষা করছেন? আজ আপনাদের সাথে শেয়ার করছি জেএসসি ও জেডিসি রেজাল্ট ২০১৪ পাওয়ার সকল উপায় ও টিপস।

Green Hosting

স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠান থেকে নিয়ে নিন JSC/JDC/Psc

Result 2014

নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকেই আপনি জেনে নিতে পারবেন জেএসসি কিংবা জেডিসি রেজাল্ট ২০১৪। ফলাফল প্রকাশের পর পরই খোঁজ নিন আপনার শিক্ষা প্রতিষ্ঠানে। ঝামেলাহীনভাবেই পেয়ে যাবেন আপনার ফলাফলটি!
 Green Hosting

ওয়েব সাইট থেকে অনলাইনেই জেনে নিন JSC / JDC Result 2014 Bangladesh

অনলাইন থেকে মাধ্যমিক শিক্ষা মন্ত্রনালয়ের অফিসিয়াল ওয়েব সাইটে প্রকাশ করা হবে জেএসসি এবং জেডিসি রেজাল্ট ২০১৪। ৩০ ডিসেম্বর, ২০১৪ তারিখে দুপুর থেকে ফলাফল পাওয়া যাবে অনলাইনে। জেএসসি ২০১৪ এবং জেডিসি ২০১৪ পরীক্ষার ফলাফলের জন্য ভিজিট করুন http://www.educationboardresults.gov.bd

এসএমএস -এর মাধ্যমে জানুন JSC / JDC Result 2014

পাবলিক পরীক্ষার ফলাফল জানার অন্যতম সহজ উপায় হচ্ছে মোবাইল এসএমএস সার্ভিস। আপনিও আপনার জেএসসি এবং জেডিসি রেজাল্ট মোবাইলের এসএমএসের মাধ্যমে পেতে পারেন সহজেই। মাত্র ২টাকা খরচ করেই পেতে পারেন আপনার পরীক্ষার ফলাফল।
মোবাইলের মাধ্যমে জেএসসি রেজাল্ট ২০১৪ জানতে নিচের ধাপগুলো অনুসরণ করুনঃ
 Green Hosting
  1. মোবাইলের মেসেজ অপশনে টাইপ করুন JSC <স্পেস> আপনার শিক্ষা বোর্ডের প্রথম ৩ অক্ষর <স্পেস> JSC Roll Number <স্পেস> 2014
  2. আর মেসেজটি পাঠিয়ে দিন 16222 নম্বরে।
  3. ফিরতি এসএমএসে পেয়ে যাবেন কাঙ্ক্ষিত জেএসসি রেজাল্ট ২০১৪। এসএমএস চার্জ মাত্র ২টাকা+ভ্যাট। এসএমএস পাঠানো যাবে যেকোন মোবাইল অপারেটর থেকে।
মোবাইলের মাধ্যমে জেডিসি রেজাল্ট ২০১৪ জানতে নিচের ধাপগুলো অনুসরণ করুনঃ
  1. মোবাইলের মেসেজ অপশনে টাইপ করুন JDC <স্পেস> MAD <স্পেস> JDC Roll Number <স্পেস> 2014
  2. আর মেসেজটি পাঠিয়ে দিন 16222 নম্বরে।
  3. ফিরতি এসএমএসে পেয়ে যাবেন কাঙ্ক্ষিত জেডিসি রেজাল্ট ২০১৪। এসএমএস চার্জ মাত্র ২টাকা+ভ্যাট। এসএমএস পাঠানো যাবে যেকোন মোবাইল অপারেটর থেকে।
সকল জেএসসি এবং জেডিসি পরীক্ষার্থীদের জন্য শুভ কামনা রইল। আশা করি সবারই পরীক্ষার ফলাফল কাঙ্ক্ষিত মানের হবে।
 Green Hosting
তথ্যসুত্র ও সংগ্রহ- এখানে
লেখক- ব্লগার মারুফ
2 মন্তব্য
  1. govtjobs in বলেছেন

    The children are butterfly of haven in our country who will build up a beautiful Bangladesh. We pray for your great success of psc result 2014.

  2. মোঃ রুবেল আহমেদ বলেছেন

    JSC/JDC/Psc Result 2014 Bangladesh – জেএসসি রেজাল্ট ২০১৪

উত্তর দিন