এবার নাম্বার হাইড করে কল দিন আর আর ইচ্ছামত নাম্বার দিয়ে কল দিন।

1 175

 

Warning! লেখক কে সতর্ক করে দেওয়া হচ্ছে নিজের অবৈধ ব্যবসা প্রচার করতে ব্লগকে ব্যবহার না করতে ।

পরবর্তীতে এধরনের পোস্ট করলে ব্যান করা হবে ।

কতৃপক্ষ

আমরা অনেকই জানি না যে বিভিন্ন লোক ভিন্ন নাম্বার দারা মানুষদের কল সেন্টারে লোক বলে প্রতারিত করে । মানুষ ১২১ এর নাম্বার বলে মনে করে। কিন্তু এখন থেকে আপনিও এই সারভিস ব্যাবহার করতে পারবেন। সারভিস টি র মাধ্যমে কল দিলে আপনার পরিচয় গোপন থাকবে। এবং যে কারো নাম্বার দ্বারা আপনি কল দিতে পারবেন।Parasitech_callsomeone

 

 

এর জন্য প্রথমে আপনার এই এন্ড্রয়েড এপসটি ডাউনলোড করতে হবে  I tel Mobile Dailer Express (1.3MB), যারা গুগল প্লে থেকে ডাউনলোড করতে পারেন না বা ঝামেলা মনে করেন তারা ড্রপবক্স থেকে ডাউনলোড করতে পারেন  I tel Mobile Dailer Express (1.3MB)  । ডাউনলো করা শেষে ইনেষ্টল করুন ।

এবার নিচের চিত্রের মত অপারেটর কোড বসান:  98651

এরপরে আপনার  Username এবং Password দিন ( এখানে বর্তমানে ডেমো দেখানো হলো তাই ডেমো হিসেবে  Username : Demo22 Password: 123456)

এরপর যে নাম্বারে কল দিবেন সেই নাম্বার টাইপ করুন: যেমন : 8801776151714

এবার আপনি কল করার জন্য প্রস্তুত। কল রেট প্লান:

আসুন এবার কল রেট প্লান জেনে নেই: কল রেট প্লন বের করতে  1 /0.13= 7.69মিনিট এটা সৌদি আরবের এর কল রেট মানে ৮০ টাকায় আপনি সৌদি আরবে ৭.৬৯ মিনিট কথা বলতে পারবেন। এবার দেখি সারধারন রক্ত চোষা কম্পানি গ্রামীন ফোন এর কল রেট কত ? ১৬ টাকা ভ্যাট সহ ২৪ টাকা প্রতি মিনিট । তার মানে ৮০ টাকায় মাত্র ৩.৩৩ মিনিট কথা বলতে পারবেন। আর ইন্ডিয়াতে ৮০ টাকায়  98 মিনিট কথা বলতে পারবেন.

এটা হচ্ছে I Tel Website     এখান থেকে আপনি পিসির এপস ও ডাউনলোড করতে পারবেন।

 

1 টি মন্তব্য
  1. omar999 বলেছেন

    valoi laglo……

উত্তর দিন