ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার 6.21 Build 17 Pre-activated ভার্সন ডাউনলোড করে নিন

4 205
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার 6.21 নির্মাণ করা 17
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার (IDM) পর্যন্ত 5 বার, সারসংকলন এবং সময়সূচী ডাউনলোডসমূহ দ্বারা ডাউনলোডের গতি বৃদ্ধি করার জন্য একটি টুল. ব্যাপক ত্রুটি পুনরুদ্ধারের এবং সারসংকলন সামর্থ্য কারণে হারিয়ে সংযোগ, নেটওয়ার্ক সমস্যা, কম্পিউটার shutdowns, বা অপ্রত্যাশিত শক্তি অপচয় যাও ভাঙ্গা বা বিঘ্নিত ডাউনলোডসমূহ পুনরায় চালু হবে. সহজ গ্রাফিকাল ইউজার ইন্টারফেস সম্পর্কিত IDM ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণ এবং ব্যবহার সহজ করে তোলে.
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার বুদ্ধিমান ডায়নামিক ফাইল সেগমেন্টেশন এবং আপনার ডাউনলোড দ্রুতগতি নিরাপদ একাধিক ডাউনলোড প্রযুক্তি বৈশিষ্ট্য যে একটি স্মার্ট ডাউনলোডের যুক্তিবিজ্ঞান বেগবর্ধক আছে.
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার প্রক্সি সার্ভার, FTP ও HTTP প্রোটোকলের, ফায়ারওয়াল, পুননির্দেশনা, কুকি, অনুমোদন, MP3 অডিও এবং ভিডিও MPEG কন্টেন্ট প্রক্রিয়াকরণ সমর্থন করে. সম্পর্কিত IDM স্বয়ংক্রিয়ভাবে আপনার ডাউনলোড হাতল মাইক্রোসফট ইন্টারনেট এক্সপ্লোরার, নেটস্কেপ, এমএসএন এক্সপ্লোরার, AOL, অপেরা, মজিলা, মজিলা ফায়ারফক্স, মজিলা Firebird, আভান্ট ব্রাউজার, MyIE2, এবং সমস্ত অন্যান্য জনপ্রিয় ব্রাউজার মধ্যে অঙ্গীভূতভাবে সংহত করে.
বৈশিষ্ট্য
imageAll জনপ্রিয় ব্রাউজার এবং অ্যাপ্লিকেশন সমর্থিত হবে!
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সব ইন্টারনেট, AOL, এমএসএন, মজিলা, নেটস্কেপ, ফায়ারফক্স, আভান্ট ব্রাউজার, এবং অনেকে সহ সব জনপ্রিয় ব্রাউজার সমর্থন করে. ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সব জনপ্রিয় ব্রাউজার সকল সংস্করণে সমর্থন করে, এবং এটি অনন্য “অ্যাডভান্সড ব্রাউজার ইন্টিগ্রেশন” বৈশিষ্ট্য ব্যবহার ডাউনলোডসমূহ নিতে কোনো ইন্টারনেট অ্যাপ্লিকেশন মধ্যে একত্রিত করা যেতে পারে.
imageEasy এক ক্লিকে ডাউনলোড.
আপনি একটি ব্রাউজারে ডাউনলোড লিঙ্ক ক্লিক করুন, IDM মাধ্যমে ডাউনলোড করা এবং এটি ত্বরান্বিত হবে. আপনি সাধারণত কি হিসাবে শুধু ইন্টারনেট ব্রাউজ, বিশেষ কিছু করতে হবে না. সম্পর্কিত IDM আপনার ডাউনলোডসমূহ ধরা ও তাদের ত্বরান্বিত হবে. IDM সেটির HTTP, FTP, HTTPS এবং এমএমএস প্রোটোকল সমর্থন করে.
imageDownload গতি ত্বরাণ্বিত.
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার বুদ্ধিমান ডায়নামিক ফাইল সেগমেন্টেশন প্রযুক্তি কারণে পর্যন্ত 5 বার ডাউনলোডসমূহ ত্বরান্বিত করতে পারেন. অন্যান্য ডাউনলোড ম্যানেজার এবং ডাউনলোড প্রক্রিয়ার সময় পরিবর্তনশীল ফাইল ডাউনলোড ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার অংশ accelerators এবং সেরা ত্বরণ কর্মক্ষমতা অর্জন অতিরিক্ত এবং সংযোগ পর্যায়ে লগইন ছাড়া উপলব্ধ সংযোগ reuses ভিন্ন.
পুনঃসূচনা imageDownload.
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার তারা বাম বন্ধ যেখানে জায়গা থেকে অসমাপ্ত ডাউনলোড পুনরায় শুরু হবে. ব্যাপক ত্রুটি পুনরুদ্ধারের এবং সারসংকলন সামর্থ্য কারণে হারিয়ে বা বাদ সংযোগ, নেটওয়ার্ক সমস্যা, কম্পিউটার shutdowns, বা অপ্রত্যাশিত শক্তি অপচয় যাও ভাঙ্গা বা বিঘ্নিত ডাউনলোডসমূহ পুনরায় চালু হবে.
Imagevideo অর্থপিশাচ.
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার রেকর্ড এবং MySpaceTV, এবং Google ভিডিও মত জনপ্রিয় সাইট থেকে FLV ভিডিও ডাউনলোড করতে পারেন. ইন্টারনেট থেকে ওয়েব পেজ এমবেড করা ভিডিও ডাউনলোড করার সেরা উপায় এখানে. সম্পর্কিত IDM ইনস্টল করার পরে, আপনি যে কোন জায়গায় ইন্টারনেট একটি ভিডিও দেখছেন যখনই বাটন পপ আপ “এই ভিডিও ডাউনলোড”. শুধু ক্লিপ ডাউনলোড শুরু করার বাটন ক্লিক করুন.
imageSimple ইনস্টলেশন উইজার্ড.
দ্রুত এবং সহজ ইনস্টলেশন প্রোগ্রাম আপনাকে জন্য প্রয়োজনীয় সেটিংস করা, এবং ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এর ঝামেলা মুক্ত ইনস্টলেশন নিশ্চিত করার শেষে আপনার সংযোগ পরীক্ষা হবে
চিত্র টেনে আনুন এবং ড্রপ.
আপনি শুধু ড্র্যাগ এবং IDM লিঙ্ক ড্রপ, এবং ড্র্যাগ এবং ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার আউট ডাউনলোড করা ফাইল ড্রপ হতে পারে.
imageAutomatic অ্যান্টিভাইরাস পরীক্ষণ.
অ্যান্টিভাইরাস পরীক্ষা করে আপনার ডাউনলোডসমূহ ভাইরাস এবং trojans থেকে মুক্ত. সম্পর্কিত IDM স্বয়ংক্রিয়ভাবে ক্ষতিকারক ডাউনলোড করা ফাইল থেকে ব্যবহারকারীদের রক্ষা করতে AdAware, থামো, Spybot, গড় এন্টি ভাইরাস, ম্যাকাফি, SpywareBlaster, CCleaner এবং অন্যদের মত, ডাউনলোডের সমাপ্ত হওয়ার একটি স্ক্যানার চালাতে পারেন.
imageAdvanced ব্রাউজার ইন্টিগ্রেশন.
যখন সক্ষম, বৈশিষ্ট্য কোনো অ্যাপ্লিকেশন থেকে কোনো ডাউনলোড ধরা যাবে. ডাউনলোড ম্যানেজার কেউ এই বৈশিষ্ট্য আছে.
imageBuilt ইন নির্ধারণকারী.
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার, একটি নির্দিষ্ট সময়ে ইন্টারনেটে সংযুক্ত আপনি যে ফাইলগুলি চান, সংযোগ বিচ্ছিন্ন ডাউনলোড করুন, অথবা এটি কাজ যখন আপনার কম্পিউটার শাট ডাউন করতে পারেন. এছাড়াও আপনি ফাইল এর পর্যায়ক্রমিক সুসংগতি ব্যবহার পরিবর্তন সুসংগত করতে পারেন. এটি ডাউনলোড বা সুসংগতি জন্য বিভিন্ন ডাউনলোড সারির তৈরি এবং নির্দিষ্ট সময় নির্ধারণের জন্য সম্ভব.
imageIDM ওয়েব সাইট স্পাইডার এবং ধান্দাবাজ লোক রয়েছে.
সম্পর্কিত IDM ডাউনলোডসমূহ ওয়েব সাইট থেকে ফিল্টার সঙ্গে নির্দিষ্ট করা আছে যে সব প্রয়োজনীয় ফাইল, একটি ওয়েব সাইট থেকে যেমন জন্য সব ছবি, বা ওয়েব সাইট, বা অফলাইন ব্রাউজিং জন্য সম্পূর্ণ ওয়েব সাইটের subsets. এটা, একটি নির্দিষ্ট সময়ে তাদের একবার চালানোর একাধিক অর্থপিশাচ প্রকল্পে নির্দিষ্ট সময় নির্ধারণের একটি নির্দিষ্ট সময়ে তাদের থামাতে বা ক্রমাগত পরিবর্তনগুলি সুসংগত করার সময় অন্তর চালানো সম্ভব.
imageIDM প্রক্সি সার্ভারের মধ্যে অনেক ধরনের সমর্থন করে.
উদাহরণস্বরূপ, IDM মাইক্রোসফট ISA, এবং FTP প্রক্সি সার্ভারের সাথে কাজ করে.
বেসিক, FTP, HTTPS, এবং Keberos: imageIDM প্রধান প্রমাণীকরণ প্রোটোকল সমর্থন করে.
সুতরাং IDM লগইন নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে অনেক ইন্টারনেট এবং প্রক্সি সার্ভার অ্যাক্সেস করতে পারেন.
সমস্ত বৈশিষ্ট্য imageDownload.
সম্পর্কিত IDM বর্তমান পৃষ্ঠার লিঙ্ক সব ডাউনলোড যোগ করতে পারেন. এটা এই বৈশিষ্ট্যের সাথে একাধিক ফাইল ডাউনলোডের সহজ.
imageDownload সীমা.
কোটা সঙ্গে প্রগ্রেসিভ ডাউনলোড ঘন্টায় মেগাবাইটের নির্ধারিত নম্বরে ডাউনলোড সীমা বৈশিষ্ট্য. বৈশিষ্ট্য ইত্যাদি সংযোগ Direcway, ডাইরেক্ট পিসি, হিউজেস, মত পরিষ্কার অ্যাক্সেস নীতি (অথবা FAP) ব্যবহার জন্য দরকারী
imageIDM বহুভাষী.
সম্পর্কিত IDM, নরওয়েজিয়ান, লিথুয়ানিয়ান ম্যাসেডোনিয়ান বুলগেরিয়ান বসনিয়ান আলবেনিয়ান, আরবি, আজারবাইজান,,, চীনা, ক্রোয়েশিয়ান, চেক, ড্যানিশ, ডাচ, ফার্সি, ফরাসি, জার্মান, গ্রিক, হিব্রু, হাঙ্গেরিয়ান, ইতালিয়, জাপানি, কোরিয়ান,,, পোলিশ থেকে অনুবাদ করা হয় পর্তুগিজ, রোমানিয়ান, রাশিয়ান, সার্বিয়ান, স্লোভাক, স্লোভেনিয়ান, স্প্যানিশ, থাই, তুর্কি, এবং উজবেক ভাষায়.
imageQuick আপডেট বৈশিষ্ট্য.
দ্রুত আপডেট IDM এর নতুন সংস্করণ জন্য পরীক্ষা এবং প্রতি সপ্তাহে একবার সম্পর্কিত IDM আপডেট হতে পারে. দ্রুত আপডেট তালিকা সর্বশেষ সংস্করণ যোগ সব নতুন বৈশিষ্ট্য বৈশিষ্ট্য এবং তিনি সর্বশেষ সংস্করণে সম্পর্কিত IDM আপডেট করতে চায় তাহলে একটি ব্যবহারকারী জিজ্ঞেস করে.
imageDownload বিভাগ.
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার স্বয়ংক্রিয়ভাবে সংজ্ঞায়িত ডাউনলোডের বিভাগ ব্যবহার ডাউনলোডসমূহ সংগঠিত করা যাবে.
ছবিটি ডায়নামিক সেগমেন্টেশন.
ডায়নামিক সেগমেন্টেশন এবং পারফরমেন্স
অফিসিয়াল ওয়েবসাইট: http://www.internetdownloadmanager.com/index.html
সংস্করণ 6.21 বিল্ড 17 সালে নতুন কী:
(মুক্তিপ্রাপ্ত: ১৬,১২,২০১৪)
ফায়ারফক্স 35 এর জন্য এডেড সমর্থন
-উন্নত গুগল ক্রোম ইন্টিগ্রেশন মডিউল
-স্থায়ী বাগ
http://www.anafile.com/z1255l3orzff.html
ডাউনলোড করার নিওমঃ 
http://www.anafile.com/z1255l3orzff.html

সবাই ভালো থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

সময় হলে আমার ব্লগ থেকে ঘুরে আসবেন । 

সময় হলে আমার ফেসবুক পেজ থেকে ঘুরে আসবেন ।

4 মন্তব্য
  1. রাজিব অধিকারী বলেছেন

    Thanks for share………..

    1. নাজমুল ইসলাম বলেছেন

      welcome

  2. faruk200 বলেছেন

    valo laglo…..

    1. নাজমুল ইসলাম বলেছেন

      thanks

উত্তর দিন