বাংলাদেশের বাজারে মাইক্রোসফট ডুয়্যাল সিম মোবাইল

0 212

মাইক্রোসফট বাংলাদেশের বাজারে লুমিয়া ৫৩৫ ডুয়াল সিম মোবাইল ডিভাইস বাজারজাতকরণের ঘোষণা দিয়েছে। এতে পাঁচ মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল ফ্রন্ট ফেইসিং ক্যামেরা এবং প্রশস্ত ও পাঁচ ইঞ্চি ডিসপ্লে রয়েছে।

লুমিয়া ৫৩৫ ডুয়্যাল সিম মোবাইল ডিভাইসটি সবুজ, কমলা, সাদা, ও কালো এই চার রঙয়ে বাজারে পাওয়া যাবে। বাংলাদেশের বাজারে সেটটির দাম নির্ধারণ করা হয়েছে ১১ হাজার ৪৯৯ টাকা।

Microsoft Lumiaনতুন এই মাইক্রোসফট মোবাইল ফোন সেটে বিনামূল্যে ১৫ জিবি (গিগাবাইট) ওয়ানড্রাইভ ক্লাউড স্টোরেজ রয়েছে; যেখানে ফটো, ভিডিও ও অফিস ডকুমেন্টস ইত্যাদি নিরাপদে সেভ করে রাখার পাশাপাশি প্রয়োজনে অন্যদের সঙ্গে শেয়ার করা যাবে।

মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ ডিভাইসটির পাঁচ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লেতে মাইক্রোসফট আউটলুক আছে। এতে স্মার্ট ডুয়াল সিম বা দু’টি স্মার্ট সিম ব্যবহারের সুবিধা থাকায় কল ও টেক্সট মেসেজ মিস হবে না।

মাইক্রোসফট ডিভাইসেস বাংলাদেশ ও এমার্জিং এশিয়ার জেনারেল ম্যানেজার সন্দ্বীপ গুপ্ত এ প্রসঙ্গে বলেন, ‘অনেক মানুষই বিশেষ করে প্রযুক্তিমুখি তরুণ সম্প্রদায় সব সময়ই সর্বাধুনিক স্মার্টফোন পেতে চায়। কিন্ত তারা সচরাচর সেই সুযোগ পায় না। সেজন্য তাদের প্রত্যাশা ও চাহিদা পূরণ করতে মাইক্রোসফট একের পর এক সর্বোত্তম সেবা মানসম্পন্ন উইন্ডোজ ফোন ৮.১ আপডেট, লুমিয়া ডেনিম, মাইক্রোসফট লুমিয়া ৫৩৫ ডুয়াল সিম প্রভৃতি মোবাইল ফোন সেট নিয়ে এসেছে।

উত্তর দিন