ব্লগার লাইভ সাম্প্রতিক ভিজিটরের তথ্য প্রদর্শন করবেন যেভাবে

0 209

http://tuneshot.blogspot.com/2014/12/Widgets.html

আপনি সবসময় Google এনালিটিক্স মত বিভিন্ন জিও ট্র্যাকিং টুল সাহায্যে আপনার সর্বশেষ দর্শক ট্র্যাক রাখতে।যাইহোক, যদি আপনি কি কখনও আপনার ওয়েবসাইটের সাইডবারে সাম্প্রতিক দর্শক বিবরণ প্রদর্শন সম্পর্কে চিন্তা আছে? আপনি এটা করতে অপেশাদারী জিনিস খুঁজে পেতে পারে,কিন্তু এটা তারা একা আপনার ওয়েবসাইট পরিদর্শন করছি যারা না যে আপনার নতুন দর্শক বলতে একটি আদর্শ উপায়। কিছু ইমেইল গ্রাহকদের আপনার ফেসবুক পাতা বা হতে পারে এই পদ্ধতিতে আপনি অনুগামীদের মধ্যে আপনার নতুন দর্শক রূপান্তর করতে পারেন।আজ এই নিবন্ধে আমরা কিভাবে ব্লগার লাইভ সাম্প্রতিক পরিদর্শক তথ্য প্রদর্শন আপনাকে দেখাতে হবে।

FEEDJIT.com কি?

Emdad করা বিশ্বস্ত এবং তাদের ব্লগ এবং ওয়েবসাইট জুড়ে মিলিয়ন প্রকাশকদের দ্বারা ব্যবহার করা হয় যে একটি লাইভ পরিদর্শক ট্রাফিক উইজেট. এটি প্রদর্শন বাস্তব সময়ের ওয়েবসাইটের ট্রাফিক না।করা Emdad আকর্ষক এবং একটি আশ্চর্যজনক ব্যবহারকারীর অভিজ্ঞতা তৈরি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

এই উইজেট প্রদর্শন অবস্থান হিসাবে ভাল হিসাবে ওয়েবসাইট ছাড়ার আগে পরিদর্শন শেষ পাতা ব্যবহারকারী. এটি উপলব্ধ করা হয় যে পুরো তথ্য ঠিক Google এনালিটিক্স মত বাস্তব সময় হয়।আপনি যদি এখনও সন্তুষ্ট না হন,তাহলে Feedjit.com যান এবং উইজেট নিজের ডেমো দেখুন।

কিভাবে ব্লগার সাম্প্রতিক দর্শক প্রদর্শন?

আপনাকে যা করতে হবে প্রথম জিনিস Feedjit.com যেতে হয় . পৃষ্ঠা লোড সমাপ্ত হলে, আপনি (এটা নিচের স্ক্রিনশট দেখা যায় ) “আপনার Feedjit ব্যক্তিগতকৃত “নামক একটি টুল লক্ষ্য করা হবে.এখানে আপনি রঙ পরিবর্তন করে,দর্শক সংখ্যা প্রদর্শন এবং ইত্যাদি সম্পূর্ণরূপে আপনার ওয়েবসাইট এর ইচ্ছা চাহিদা মেলে সম্পূর্ণভাবে উইজেট কাস্টমাইজ করতে পারেন।

http://tuneshot.blogspot.com/

আপনি উইজেট কাস্টমাইজ একবার হয়ে গেলে,ড্রপ ডাউন মেনু থেকে “ব্লগার ” নির্বাচন করুন এবং সহজভাবে এটি নীচের দেখা যায় উইজেট কোড এর মধ্যে রয়েছে একটি নতুন পৃষ্ঠা থেকে আপনাকে নিতে হবে, যা “গো” টিপুন।

http://tuneshot.blogspot.com/

এখন >> Leyout>> ব্লগার যেতে একটি গ্যাজেট যুক্ত করুন >> এইচটিএমএল / জাভাস্ক্রিপ্ট যোগ করুন এবং HTML বক্স উইজেট কোড পেস্ট করুন. সবকিছু প্রেস “সেভ ” করুন।

আমার ব্লগ থেকে ঘুরে আসার অনুরধ রইলো।
প্রথম প্রকাশ আমার ব্লগে।

উত্তর দিন