Wifi Internet Networking Business Solution Service

0 228

ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা তারবিহীন প্রযুক্তির মাধ্যমে গ্রাহকের কাছে নিয়ে যাবার একটি সহজ মাধ্যম হল Wifi Technology। Basically Wifi device সাধারণত ১০০ মিটার এর মধ্যে সার্ভিস প্রদান করে। কিন্তু এমন অনেক ডিভাইস আসে যা দিয়ে ৫ কিমি পর্যন্ত ওয়াইফাই করা যাই।এখন কাজের কথায় আসি, আজ আমি আপনাদেরকে বলবো যে আমরা কী কী ডিভাইস ব্যবহার করে Wifi Networking করে থাকি। নিচে আমি ছবি সহ প্রতিটা ডিভাইস এর নাম উল্লেখা করছি।

১। Bullet

২। Grid Antenna

৩। Nano Station

৪। Nano Beam

৫। Omni

৬। Picostation

৭। Rocket dish

৮। Rocket

৯। Sector Antenna

১০। UniFi

আমরা সাধারনভাবে এই সকল ডিভাইস ব্যবহার করেই Wifi Networking করে থাকি।এই সকল ডিভাইস দিয়ে আবার এক স্থান থেকে আরেক স্থানে ইন্টারনেট ওয়ারলেস করে আনা যাই।

যেমন আপনি একজন Freelancer, শহর থেকে গ্রামে গিয়ে কাজ করতে চান। এখন নেট সমস্যা। আপনি এই ডিভাইস দিয়ে শহর থেকে কোন ISP কাছ থেকে Bandwidth কিনে গ্রামে বসে unlimited ইন্টারনেট চালাতে পারবেন।

একটি দিয়ে ৫২ কিমি দূর হতে ইন্টারনেট টানা যাই আরেকটি দিয়ে ১৫ কিমি দূর থেকে টানা যাই।কিন্তু ইন্টারনেটের ব্যবসা করা যায় ৫ কিমি পর্যন্ত।
এখন আপনাদের যদি আরও কিছু জানার থাকে তাহলে আমার সাথে ফোনে/ ফেসবুকে যোগাযোগ করুন।

Contact us:
Name- Tanvir Ahmed
Call- 01686333896
Facebook Id- Tanvir Ahmed

আমার আগের টিউনসমূহঃ
http://www.somewhereinblog.net/blog/Tanvir2014

আমাদের সাথে যোগাযোগ করার পূর্বে আপনার নাম এবং নাম্বার সহ লিখে পাঠান যে (আমি নেটওয়ার্কিং সম্পর্কে জানতে চাই) আর পাঠিয়ে দিন ০১৬৮৬৩৩৩৮৯৬ এই নাম্বারে। এছাড়া আপনারা কিছুতেই আমাদের সাথে ফোন যোগাযোগ করতে পারবেন না।
কিছু দুষ্ট প্রকিতির মানুষের জন্য আমাদের এই পদক্ষেপ গ্রহন করতে হয়েছে।

 

উত্তর দিন