বৃদ্ধা আঙুলই জানাবে আপনার অজানা কথা!

0 114

হস্তরেখা বিজ্ঞানে বৃদ্ধা আঙুলকে নাকি চরিত্রের আয়না বলা হয়। এই আঙুল দেখেই একজন ব্যক্তি সম্পর্কে অনেক গোপন কথা আপনি বুঝে যেতে পারেন। যেমন, তার অর্থনৈতিক অবস্থা, তার ব্যাংক ব্যালেন্স এবং রোগ সম্পর্কে।

বলা হয়ে থাকে, যার বৃদ্ধা আঙুল লম্বা হয় সে বুদ্ধিমান এবং উদার হয়। এরা শৌখিনও হয়ে থাকে। যদি এই আঙুল তর্জনীর দ্বিতীয় দাগ পর্যন্ত পৌঁছায় তাহলে সেই ব্যাক্তি সৎ হয় এবং কখনও কারও ক্ষতিসাধন করেনা।

এই আঙুলটি ছোট হওয়াকে শুভ মনে করা হয় না। এমন মানুষদের টাকা ধার দেওয়া থেকে বিরত থাকা উচিৎ, কারণ বলা হয়ে থাকে এতে পয়সা ফেরত না পাওয়ার সম্ভাবনাই বেশি থাকে। এদের পারিবারিক জীবন সুখের হয় না এবং অনেক সমস্যার সঙ্গে জড়িয়ে থাকে এরা।

বৃদ্ধা আঙুলটি বেশি চওড়া হলে মনে করা হয় সেই ব্যক্তি খরচ করতে ভালোবাসে। আর এই ধরনের মানুষেরা অনেকসময়ই খারাপ স্বভাব বা সঙ্গতে জড়িয়ে পড়ে।

এই আঙুলটি নিচে সরু এবং ওপরের দিকে মোটা হলে, সেই ব্যক্তি শঙ্কায় থাকে বেশিরভাগ সময়ে এবং তার কাজে বিভিন্ন সময়ে বাধা আসতে থাকে। কিন্তু তার হাত ভারি হলে তার কাজে উন্নতি অবশ্যম্ভাবী।

বৃদ্ধা আঙুল সরু এবং লম্বা হলে ব্যাক্তি শান্ত স্বভাবের হয়। এমন ব্যক্তি নিজের কামনা-বাসনাকে নিয়ন্ত্রণে রাখতে পারে। এরা ভাবুকও হয়ে থাকে।

See More… কোন ইনভেস্ট ছাড়া মাসে 1000 টাকা ইনকাম, প্রতিদিন 30 মিনিট কাজ করে।

উত্তর দিন