সহজে লোগো ও এ্যানিমেশন লেখা তৈরী করুন অনলাইনে

0 100

আমাদের অনেকের ছোট খাটো সাইট আছে। এমন অনেকে আছেন যারা ফটোশপের কাজ পারেন না। এর জন্য অন্যকে তেল মালিশ করা লাগে(ব্যতিক্রম আছে)।তবে এখন থেকে আপনার তেল মালিশ করার দিন শেষ।

সহজে লোগো ও এ্যানিমেশন লেখা তৈরী করুন অনলাইনে
সহজে লোগো ও এ্যানিমেশন লেখা তৈরী করুন অনলাইনে

কারন আজ যে বিষয়ে টিউন করছি কার শিরোনাম দেখেই বুঝতে পারছেন। তবে জানিনা আমি যে  লোগো ও এ্যানিমেশন লেখা তৈরীর সাইটা শেয়ার করব, সেটি আগে কেই করেছে কিনা। তবে করলে ও সবাই হয়ত জানেন না। যারা জানেন না তাদের জন্য এই টিউন।আমি যে সাইটটি শেয়ার করতে যাচ্ছি এখানে আপনি আপনার সাইটের ক্যাটাগরী অনুয়ায়ী লোগো বানাতে পারবেন। অথ্যাত বিজিনেস, টেকনোলজি,হেল্থ এই রকম অালাদা অালাদা ক্যাটগরীর জন্য আলাদা করে লোগো বানাতে পারবেন।লোগো ছাড়াও ।্পনি এ্যানিমেশন লেখা ও তৈরী করতে পারবেন। লেখার অক্ষর কে প্যাডিং ইচ্ছামত কালার ছাড়া ও অনেক কিছু এ্যাড করতে পারেবেন। একট ছবিতে মার্ক করে দিলে বুঝতে সমস্য হবে।নিচের ছবিটি দেখুন।

এখানে ক্লিক করে সাইটে যান

তবে একটা বিষয় খেয়াল রাখবেন। আপনার লোগো বা এ্যানিমেশন লেখা তৈরী করা শেষ হলে কখনও বিজিনেস ডাউনলোড দিবেন না।পারছোনাল ডাইনলোড দিবেন। কারণ তা না হলে আপনার কাছে ডলার চাইবে। তবে  লোগো ডিজাইন করার পরা স্ক্রিন সট দিয়ে নিবেন তা না হলে ডলার চাইবে। স্ক্রিন সটে বেশ ভালো কাজ হয় । আমি নিজেই আমার সাইটে ইউজ করি।কোন রকম সমস্যা হলে কমেন্ট করবেন সাধ্যমত হেল্প করার  চেষ্টা করব।

এই টিউনটি প্রখম প্রকাশিত হয়েছিল এখানে

উত্তর দিন