ফরেক্স শুরু করুণ রিস্ক নিয়ে বুঝে শুনে গ্রুপ করে অল্প বিনিয়গে

0 137

আমি যত বারি টিউন করি দেখি ফরেক্স নিয়ে জানার আগ্রহ আছে এমন মানুষের অভাব নেই ভালো জানার ইচ্ছা থাকা ভালো কিন্তু বেশির ভাগ ই স্টুডেন্ট আসলে আমি একটা কথা বার বার বলি ফরেক্স স্টুডেন্ট দের কাজ না তাদের এর থেকে দূরে থাকাই ভালো ফরেক্স করতে প্রছুর বিনিয়গ যেমন লাগে তেমন লাগে অনেক সময় যা স্টুডেন্ট দের দেয়া সম্ভব না । আচ্ছা আজকে কিছু পজিটিভ কথা বলব ফরেক্স নিয়ে।

ফরেক্স শুরু করবেন ভালো আপনি ২টি পদ্ধতি তে শুরু করতে পারেন ১ শিখুন প্র্যাক্টিস করুণ টাকা ঢালুন সময় খরজ করুণ হয়ত সফল হবেন। তবে মনে রাখতে হবে ফরেক্সে ৯৫% মানুষ লস করে আর ফরেক্সে ব্রোকার সব সময় জিতবেই আপনি ব্রোকার এর সাথে কম্পিটীশন করে পারবেন না এ নিয়ে অন্য একদিন বিস্তারিত আলোচনা করব।

আজকে ২য় পদ্ধতির কথা বলি হ্যা গ্যাম্বলিং আসলে এইভাবে লাভ হয় না, তবে ইঙ্কাম সম্ভব ( আমার তইরি করা পদ্ধতিতে ) আপনি আপনার ট্রেডিং জিবনের পেছনে তাকিয়ে দেখুন যখন কিছুই জানতেন না তখন কিন্তু ভালোই ছিল পরে কিছু লস হল তারপর শিখতে শুরু করলেন এই ফরমূলা অই ফরমূলা স্ট্র্যাটেজি ইন্ডিকেটর কিন্তু আগের মত রেশাল্ট কিন্তু আসে নাই আর ৮০% মানুষের ক্ষেত্রে ই এটী প্রেজেজ্য।

বেশির ভাগ মানুষের ফরেক্সে লস খাওয়ার কারন ব্রকার ব্রকার যে কখন কি করবে তা আপনি পুরোপুড়ি কখনই বুঝবেন না ৯৯% ব্রোকার ই ফ্রড যত রেগুলাশন ই থাক্ক না কেন আর অই ড়েগুলাটর ( FCA, CYSEC, FSA etc ) এর কাছে প্রমান শহ এ-মেইল করলে কি ফলাফল পাওয়া যায় জানতে চাইলে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

এখন করব কি সরাসরি LP মানে Liquidity Provider এর কাছ থেকে কি ট্রেড করা একার পক্ষে সম্বব আর ট্রেড করতে তো অনেক কিছু লাগে না একার পক্ষে সম্ভব না তবে গ্রূপ করে সবভব একটা গ্রুপ করে ট্রাই করে দেখতে পারেন।

হ্যা গ্যাম্বলিং যদি শুরু করি সরাসরি LP এর সাথে টার্গেট যদি হয় ট্রেড করা শুধু Spread এর ইঙ্কাম পাবেন অনেক ব্রকার এর চুরি, আর রুলস ২ টি থেকে মুক্ত থাকতে পারলেন আর পুরো ইঙ্কাম তাই আপনার থাকল এর পর আপনার ব্যালেন্স আর ট্রেড থেকে প্রফিট হতে তো কথাই নেই তবে প্রফিট না হলেও চলবে।

আমি একটি গ্রূপ করছি যারা মোটামূটী ট্রেড করতে পারেন একদম কম জানলেও হবে ১০০ ডলার ইনভেস্ট করতে পারবেন এবং ওই ডলার লস করার মত সাহস ও থাকতে হবে মানে কিছু রিস্ক নিয়ে আসতে হবে ফরেক্স রিস্কি ব্যাবসা তবে প্রফিট হবে । আর পূরোপরি আমাদের গ্রূপ এর নিয়ম মেনে চলতে পারেন তাহলে আমার সাথে যোগা করুণ দ্রুত আমরা সোম মঙ্গল বূধ এই তিন দিনে ৩ টা গ্রুপ স্টার্ট করছি । ভাই রিস্ক নিতে না পারলে ১০০ ডলার বিনিয়গ করতে না পারলে আমার সাথে যোগাযোগ করে লাভ নেই শুধু মাত্র জানার জন্য যোগাযোগ করবেন না কারণ অনেক রিকুয়েস্ট পাই তাই সময় কম থাকে হাতে।

skype : jalalonline01

facebook.com/jalalonline

[email protected]

উত্তর দিন