মোবাইলের আ্যাপ দিয়ে এসএসসি MCQ পরীক্ষার প্রস্তুতি

1 99

 

লেকচার পাবলিকেসন্স  এবার এসএসসি পরীক্ষার্থীদের জন্য তৈরি করেছে প্রস্তুতি সহায়ক অ্যানড্রয়েড অ্যাপস SSC Prep। এটি বর্তমানে গুগল প্লে স্টোর থেকে বিনামুল্যে ডাউনলোড করা যাচ্ছে। শিক্ষার্থীরা এই অ্যাপসে বিনামুল্যে বিষয়ভিত্তিক এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহনের সুযোগ পাবে। কীভাবে মাত্র ৭০ দিনে পরীক্ষার প্রস্তুতি নেওয়া যায় সে কৌশলসহ এতে বর্ননা করা হয়েছে সাফল্যের নানা টিপসও। মোবাইল ফোনে ডাউনলোড করে এই অ্যান্ড্রয়েড অ্যাপসটির মাধ্যমে কোন শিক্ষকের সহায়তা ছাড়াই পরীক্ষার্থীরা নিজে নিজে প্রস্তুতি গ্রহন করতে পারবে। একই সাথে তারা সঠিক বা ভুল উত্তর প্রদানের তথ্যও জানতে পারবে।

5222

পরীক্ষা শেষে তারা কত নম্বর পেল তারা ফলাফলও পেয়ে যাবে স্বয়ংক্রিয়ভাবে। যত বার ইচ্ছা ততবারই নতুন নতুন বিষয়ভিত্তিক এমসিকিউ পরীক্ষায় অংশ নিতে পারবে। পরীক্ষার পূর্বের ৭০ দিনে পরীক্ষার্থীরা কীভাবে প্রস্তুতি নিবে, কীভাবে প্রশ্নপত্র নির্বাচন ও উত্তর করলে সর্বোচ্চ নম্বর পাবে সেসব বিষয়ে বিস্তারিত টিপস্ দেয়া আছে এই অ্যাপস্-এ। মোটকথা, এটি একটি স্বয়ংসম্পূর্ন সেলফ অ্যাসেসমেন্ট। অ্যাপসটি বিনামুল্যে ডাউনলোড করতে। >>এখানে ক্লিক করুন<<

 

 

সময় হলে আমার ব্লগ থেকে ঘুরে আসুন: >>আমার ব্লগ<<

1 টি মন্তব্য
  1. আল মামুন মুন্না বলেছেন

    লেখাটি বাংলাদেশের প্রথম শিক্ষা বিষয়ক কমিউনিটি ব্লগ http://www.LekhaporaBD.com এ প্রকাশ করতে পারেন। এতে অনেকেই উপকৃত হবে।

উত্তর দিন