আপনি কি Facebook/ইন্টারনেট ব্যাবহার করতে পারেন? যদি পারেন তাহলে অনলাইনে আয়ও করতে পারবেন।

0 142

আপনি কি Facebook/ইন্টারনেট ব্যাবহার করতে পারেন? যদি পারেন তাহলে অনলাইনে আয়ও করতে পারবেন।

আমার লেখাটিতে মনোযোগ দেন আপনি আজ থেকেই অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি।

TO OPEN THIS WEBSITE IN NEW TAB CLICK HERE( তারপর bookmark করে রাখুন)

অনলাইনে আয় করার ১০০ এর অধিক পদ্ধতি আছে। তার মধ্যে আমার ২০-২৫  টি পদ্ধতি সম্পর্কে ধারনা আছে।তাহলে বুজুন অনলাইন Earning জগত টা কত বড়। এখানে আমি কয়েকটি  বিষয় নিয়ে আলোচনা করব। যেমন

1)Ptc (সব চেয়ে সহজ )  2) Google adsense  2) Affiliate marketing  3) Web development ( Html / PHP / CSS )
4) CMS based web Development ( joomla/ WordPress ) 5) Dollar sell & buy  6) Forex 7) Web design 8) Online Survey    9) SEO  10) Data entry 11) Chitika ads 12) Blogging 13)Animation 14) Email marketing 15) Social marketing  ( Fb, twitter,google+,)  বিস্তারিত বর্ননা নিচে দিলাম :

1)Ptc (সব চেয়ে সহজ )

PTC নাম শুনে আবার ভয় পেয়েন না নিচের সম্পূর্ণ লেখাটি পড়েন তাহলেই বুজতে পারবেন।১ টাকাও Invest করতে হবে না

Dolencer/skylencer এর কারনে বাংলাদেশ এর  সবাই মনে করে  PTC সাইট ই মানে  ধোঁকা বাজি । কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ৪০০০ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা। কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। ১-১২ মাসের  মধ্যে Scam  করে চলে যায়। So  নতুন সকল সাইট scam ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না। যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া  payment দিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না।আর যদি মনে করেন নিজে নিজে Google search   করে সাইট বের না করে অভিজ্ঞ কার সহায়তা নিবেন সে ক্ষেত্রে আমি ত আছিই। কারন আমি গত ৩ বছর যাবত  ptc সাইটে কাজ করছি। বেশির ভাগ লোক Google search করে  PTC  সাইট বের করে কাজ করে।১ মাস পরে যখন সাইট  scam  করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই Market কিভাবে টিকে আছে?

২০০৩ সালে সর্ব প্রথম PTC  সাইট চালু হয় । England  এর একজন এটা চা্লুকরে। কিন্তু তখন PTC সাইট জনপ্রিয় হয়নি। ২০০৭ সালে আমেরিকা থেকে Jim Grago – ClixSense Inc (USA)   চালু করে। ২০০৮ সালে পর্তুগাল থেকে Fernando Neobux  নামক সাইট টি চালু করে।Neobux  এর এখন আমেরিকায় অফিস আছে। ২০০৯ সালে Germany এর  tim kolb চালু করে  Bucks247  নামের সাইট টি। ২০০৯ সালে  Finland এর Serenity & Saket(indian) নামের দুই জন versity student চালু করে Cashnhits নামের সাইট টি। পরে
Serenity & Saket দুই জন বিয়ে করে,যাইহোক ২০০৯ সালে Dimitrios Kornelatos – “Kordim” (Greece থেকে) – Scarletclicks & gptplanet নামে দুইটি সাইট চালু করে। নাম প্রকাশ না করে কেও একজন আমেরিকার থেকে Ayuwage & Innocurrent নামের দুই টি কিছুটা ভিন্ন ধরনের সাইট চালু করে ২০০৯ ও ২০১০ সালে। আরও ১০-২০ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৫ বছর যাবত  payment  দিয়ে যাচ্ছে। কিন্তু Neobux/clixsence ছাড়া অন্য সাইট এর ইনকাম খুব কম।আমি শুধু এই ২ টি সাইট এ কাজ করার পক্ষ পাতি।

clixsense ( mother of all ptc site)

আমার ধারনা clixsense  না আসলে ptc সাইট ই আসত না।তাই আমি clixsense কে mother of all ptc site  বলেছি।আসলে clixsense এর মাদ্ধমেই ptc সাইট চালু হয়। ২০০৭ সালে।আপনি যেনে অবাক হবেন যে Clixsense ই একমাত্র  company  যারা আমেরিকাতে tv তে পর্যন্ত  অ্যাড দেয়।clixsense থেকেও হাজার হাজার ডলার কামানো যায়।কিন্তু clixsense এর একটি প্রব্লেম হল এরা RENTED REFERRAL বিক্রি করে না।আপনাকে যা কামাতে হবে সব Direct Referral  এর মাধ্যমে। clixsense  মেম্বার ১ কোটি। একবার চিন্তা করেন একটা ptc সাইট এর মেম্বার ১ কোটি…।

কিভাবে SIGNUP করবেন

>>>এখানে ক্লিক করুন<<<

>>>এখানে ক্লিক করুন<<<

signup এ ক্লিক করার পর First name অংশে নিজের আসল নামের  First name দেন।Last name দেন……। আমার মনে হয় আপনারা পারবেন।Signup করার পর আপনার ইমেইল একটি লিঙ্ক পাঠাবে।আপনাকে ইমেইল এ গিয়ে ঐ লিঙ্ক কে ক্লিক করে তা অ্যাক্টিভ করতে হবে।তার পর আপনি login এ ক্লিক করে login কারার পর একটি page আসবে। ঐ খানে আপনাকে কিছু  তথ্য পুরন করতে হবে।  payment email  অংশে যে ইমেইল দিয়ে Signup করেছেন সে ইমেইল ই দেন।যেহেতু বাংলাদেশ এ paypal নাই শুধু payza আছে।কিন্তু Clixsense এ আপাতত PAYZA নাই।কিন্তু ভয় পাবার কারন নাই।Clixsense এ শুরু থেকেই payza ছিল।কিন্তু ২০১৪ সালের শুরুর দিকে আমেরিকার সরকার payza বন্ধ করে দেয়।কিন্তু payza গতমাসের 28 তারিখে আবার clixsense এ খোলা খোলা হয়।

 

কিভাবে Clixsense থেকে আয় করবেন??

clixsense site open করার পর  view ads  এ ক্লিক করুন

ঐ খানে ( View ads) এ ক্লিক করার পর অ্যাড এর পেজ আসবে।ঐ খানে অ্যাড এ ক্লিক করার পর অ্যাড অন্য Tab  এ ওপেন হবে।ঐ খানে আপনাকে পাচ টি ছবি থেকে বিড়াল এর ছবি তে ক্লিক করতে হবে।

এখানে পাচ নম্বর টা হল বিড়াল।বিড়াল এ ক্লিক করলে তারপর টাইমার শুরু হবে( 3 Sec -15-30 Sec) শেষ হলে এই Tab কেটে দিয়ে আবার আরেকটি অ্যাড দেখেন।

(Something Collect from Rupok Khan)

কোন হেল্প এর জন্য

ফেইসবুকে আমি

 

 

 

উত্তর দিন