আজ আমরা কথা বলবো নতুন Oppo yoyo মোবাইল নিয়ে

1 129

আজ আমরা কথা বলবো নতুন আকর্ষণীও Oppo yoyo মোবাইল নিয়ে । নতুন সব স্মার্ট ফোন এর মধ্যে Oppo yoyo আপনাদের সব থেকে মন কারবে । এর নজর করা ডিজাইন আর অন্যান্য ফিচার গুলও আপানকে মুগ্ধ করবে । Oppo yoyo চাহিদা সুধু বাংলাদেশ নয় আমাদের পাসের দেশ ভারত ও পাকিস্তান এর জনপ্রিয়তা বেশ ভাল ।

Design and Build Quality

ডিজাইন এবং স্ট্রাকচার:

4.5″ capacitive touchscreen এর white এবং Black কালারের Oppo yoyo স্মার্টফোনটির outlook অনেক আকর্ষণীয়। এর ব্যাক কভারটি অনেক সুন্দর এবং একে প্রিমিয়ার look দেওয়া হয়েছে। Autofocus, LED flash সহ এর ফ্রন্ট কামেরা ২ মেগাপিক্সেল ও এর পিছনে আছে ৫ মেগাপিক্সেল কামেরা । এতে ব্যবহার করা হয়েছে Android v4.2.2 (Jelly Bean) অপারেটিং সিস্টেম এবং 1GB র্যা ম ও 4GB রোম । সেটটিতে আপনি ২ সিম ব্যবহার করতে পারবেন ।

User Interface

ইউজার ইন্টারফেস:

Oppo yoyo ফোন টিতে রয়েছে Quad-core 1.3 GHz প্রসেসর এবং এতে ব্যবহার করা হয়েসে Android OS, v4.2.2 (Jelly Bean) অপারেটিং সিস্টেম । ফোন টিতে আর পাচ্ছেন Accelerometer, gyro, proximity, compass, Magntometer, Ambient Light Sensor নানান ধরেনের সেন্সর এর সুবিধা । এছাড়া নামের সাথে সাথে এর আকর্ষণীও অউটলুক ও সিল্মনেস আপানকে মুগ্ধ করবে ।

Performance

সি.পি.ইউ :

আপনি নিশ্চয় যেনে থাকবেন ফোন এর সি.পি.ইউ এর উপরে ফোন পারফরমেন্স নির্ভর করে । Quad-core 1.3 GHz প্রসেসর দিয়ে আপনি অনায়াসে সব সব ধরেনের কাজ করতে পারবেন এবং যেকোনো ধরনের গেমস,সফটওয়্যার,আপ্স ইন্সটল করতে পারবেন ।

সি.পি.ইউ জেড:

CPU-Z এপ্লিকেশন এর মাধ্যমে মোবাইলের কনফিগারেশন চেক করা হয়।এতে কয়েকটি section এর মাধ্যমে সেটের কনফিগারেশন দেখা হয়। এই সেটটির কনফিগারেশন মোটামুটি। অন্যান্য কোম্পানি গুলোর সাথে তুলনা করলে আপনি একটু হতাশ হবেন না ।

র‌্যাম ও রোম:

এতে রয়েসে ১ র‌্যাম জিবি ও ৪ জিবি রোম । আপনি চাইলে এক্সট্রা ৩২ জিবি পর্যন্ত মেমোরি বাড়িয়ে নিতে পারেন । এই র‌্যাম ও রোম দিয়ে আপনি খুব ভাল মানের গেমস ইন্সটল ও খেলতে পারবেন । আর ফোন হাং হওয়ার চিন্তাও খুব কম থাকছে ।

Camera

ক্যামেরা পারফরমেন্স:

ক্যামেরা পারফরমেন্স নিয়ে কথা না বললে নয় ৫ মেগাপিক্সেল কামেরা হলেও আপনি অনেক দুরের ছবি খুব সহজে জুম করে তুলতে পারবেন । এর সামনে রয়েছে ২ মেগেপিক্সেল কামেরা । যার মাধ্যমে আপনি খুব সহজে ভিডিও কল এর সুবিধা পাবেন । আর ভাল সেলফি তোলা নিয়েতো কোন চিন্তাই করতে হবে না ।

Gaming

গেমিং পারফরমেন্স:

Oppo yoyo ফোনটির গেমিং পারফরমেন্স এক কথায় অসাধরন । যেহেতু সেটটিতে Quad-core 1.3 গিগা হার্জ এর প্রসেসর এবং 1GB র্যা ম ,4GB রোম ব্যবহার করা হয়েছে । fruit ninja, tample run এর মত গেমস গুলো খুবই মজা করে খেলতে পারবেন । এবং এইচডি গেমস গুলো ও খেলতে পারবেন সাচ্ছন্দের সাথে।

Others

ব্যাটারি ব্যাকআপ:

সেটটির ব্যাটারি ব্যাকআপ খুবই ভালো আপনি দীর্ঘক্ষণ নিশ্চিন্তে থাকতে পারবেন। এর সাথে রয়েছে এর শক্তিশালী ১৯০০mAh লায়ন পলিমার ব্যাটারি। ভিডিও, মুভি, ওয়াইফাই এবং অন্যান্য কাজে ব্যবহার করলেও সেটটিতে দীর্ঘক্ষণ চার্জ থাকে।

সাউন্ড কোয়ালিটি

এই স্মার্ট ফোনটির সাউন্ড কোয়ালিটি খুবই ভাল। মিউজিক প্রেমিদের জন্য নিঃসন্দেহে একটি ভাল সেট। এর হেড ফোন কোয়ালিটিও খুব ভাল।এছাড়াও ওয়াইফাই, থ্রি জি, ব্লুটুথ ও অন্যান্য সুবিধা তো রয়েছেই।

অন্যান্য

এখানে আপনাদের সামনে তুলে ধরবো আর কিছু প্রয়োজনীয় তথ্য । যেমন ফোনটির স্ক্রীন Resulation : 540 x 954 pixels ও স্ক্রীন টাইপ IPS LCD capacitive touchscreen । ফোন টির ওজন মাত্র ১৩০ গ্রাম ও Dimensions : 132 x 65.8 x 9.2 mm । তাই ফোন কেনার আগে যাচাই বাছাই করে আপনার পছন্দের সেরা ফোন টি কিনুন ।

1 টি মন্তব্য
  1. Sardar Vai বলেছেন

    Valo to Valo na

উত্তর দিন