একটি নতুন সোশ্যাল নেটওয়ার্ক , যারা তাদের ইনকামের ৯০% ই ইউজারকে দিয়ে থাকে !!!

0 167

সবাইকে সালাম । আশাকরি সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে সবাই সুস্থ ও ভাল আছেন ।
আজ একটা অন্যরকম বিষয় নিয়ে আলোচনা করব । একটু আজীব টাইপ জিনিস ।কোন সফটওয়্যার না । আজকের আলোচনা একটা নতুন সোশ্যাল নেটওয়রকিং সাইট নিয়ে ।

এই ধরুন হুবহু ফেসবুক এর মত বা তাঁর থেকেও বেশি কিছু।তবে কম যে হবে না এটা সিউর । হুবহু ফেসবুক এর মত সকল সুবাধা থাকার সাথে সাথে আছে এটা থেকে ইঙ্কাম করার সুযোগ । তাও শুধুমাত্র ফেসবুক এর মত এই সোশ্যাল নেটওয়ার্ক সাইট ব্যাবহার করেই ।

tsu

 

 

একটু আজীব লাগছে !! আগেই বলেছিলাম । এই যেমন ধরুন … …

আপনি হয়ত ৫-৭ বছর যাবত ফেসবুক ব্যাবহার করছেন ।  কিম্বা তাঁর থেকেও বেশি । কিন্তু ফেসবুক আপনাকে একটা যোগাযোগ ব্যাবস্থার বাইরে কিছুই দেয়নি । অপর দিকে আপনাকে ব্যাবহার করে হাতিয়ে নিয়েছে কোটি কোটি ডলার ।

কিন্তু আমি আজ যে সাইট নিয়ে আলোচনা করছি এরা তাদের ইঙ্কাম এর ৯০% ইউজার বা ব্যাবহারকারী কে ফেরত দেয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ । আপনার উপার্জনের বর্তমান অবস্থা আপনার প্রফাইলে সরাসরি পর্‍্যবেক্ষন করতে পারবেন ।

 

tsu badhan

 

আপনার বন্ধুর সংখ্যা মাত্র ৩০০ + হলেই আপনি ১৫ থেকে ২০ ডলার উপার্জন করতে পারবেন । আপনার অ্যাকাউন্ট এর Bank সাইড ম্যানুতে ক্লিক করে টাকা উঠানোর অনুরোধ করতে পারেবন ।

ম্যাসেজিং , নোটিফিকেশন, ফ্রেন্ডরিকুয়েস্ট , লাইক, কমেন্ট, শেয়ার ইত্যাদি ইত্যাদি সব ই ফেসবুক এর মত হুবহু ।

চাইলে ফেসবুক , টুইটার অ্যাকাউন্ট এর সাথে যুক্ত করতে পারবেন । এতে আপনি কোন পোস্ট সি “সুনামি” তে করলে তাঁর একটা কপি ফেসবুক ও টুইটার এ ও পোস্ট হবে । আলাদা করে অন্যগুলোতে পোস্ট করতে হবে না ।

 

ো্োে্েো্োে্োে

 

এই সাইটের ভিজুয়াল ডিজাইন অনেক বেশি জোশ । আরও অনেক কিছুই জোশ এভাবে বলে বুঝানো যাবে না । লগইন করলে নিজেই বুঝতে পারবেন । এতে অ্যাকাউন্টও ফেসবুক এর মত ১০০% ফ্রী ।

কিন্তু , ফেসবুক এর মত সরাসরি শুধু মেইল , নাম , আর পাসওয়ার্ড দিয়ে সাইনআপ করতে পারবেন না । এতে সাইন আপ করতে হলে অবশ্যই একজন ভেরিফাই মেম্বর এর ইনভাইট লিংক লাগবে ।

চিন্তার কারন নেই । যারা যারা সাইনআপ করতে চান আমার লিংক এ গিয়ে করতে পারবেন ।

প্রথমেএ এই লিংক এ ক্লিক করে সাইটে যান ……

tsu badhan

 

উপরের ছবির মত একটা ফর্ম আসবে । প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে “Sign up & complete profile “ বাটনে ক্লিক করুন । প্রয়োজনীয় বিষয়াদি যুক্ত করুন ।

যে মেইল অ্যাড্রেস সাইনআপ করতে ব্যাবহার করেছেন ওই মেইল এর ইনবক্স চেক করুন । একটা মেইল ভেরিফাই লিংক পাবেন ওটাতে ক্লিক করুন । তাহলে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই হয়ে যাবে । ভেরিফাই মেইল প্রাইমারি ইনবক্স এ না পেলে সোশ্যাল ও  স্প্যাম ইনবক্স চেক করুন ।

নতুন কিছু করুন । আপনাদের কেমন লাগে জানি না । তবে আমি নতুন কিছু সেইরাম উপভোগ করি । খাওয়া-দাওয়া বাদ দিয়ে উহা নিয়ে গুঁতাগুঁতি করি । এখানেই বুন্ধুদের দেয়া আমার( গুতাবাবা)  নামের সার্থকতা খুজে পাই ।

প্রথম প্রথম একটু খারাপ লাগবে হয়ত । কারন এখানে সব কিছুই নতুন । বন্ধু নেই , পরিচিত কেউ নেই । আমার কথা হল বানাতে কতক্ষন !!! ফেসবুক এ যখন প্রথম জয়েন করেছিলেন তখন কেউ ছিল !!

অ্যাকাউন্ট করুন বন্ধুদের ইনভাইট করার অনেক অপশন আছে । ইনভাইট করুন । অ্যাাড করুন । নতুন সাইটে মজা নিন । অপশনাল ইনকাম করুন ।

যারা যারা অ্যাকাউন্ট করবেন । তারা আমাকে অ্যাাড করতে পারেন । একসাথে মিলে জানব নতুন কিছু । টেস্ট করব নতুন কোন সোশ্যাল নেটওয়ার্ক । 

আজ এই পর্যন্তই । আরও বিস্তারিত নিয়ে ভবিষ্যতে হাজির হয়ে যাব । ততদিনে সাইনআপ করে ঘুরাঘুরি করুন । বন্ধুদের ইনভাইট করুন । টাকা উত্তোলন , ট্রান্সফার , ইনকাম লেভেল , বেশি উপার্জন এর কৌশল , ইত্যাদি ইত্যাদি বিষয় নিয়ে আরেকদিন আলোচনা করব । এক পোস্ট এ এত লিখতে গেলে এটা একটা ২ টাকার পত্রিকা হয়ে যাবে। আজ এই রিভিউ / পরিচিতি / সাইনআপ পর্যন্ত-ই থাক ।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন । আপনার পিসি কে ও সুস্থ ও যত্নে রাখুন । এই কামনা করি ।

যে কোন সমস্যা বা জিজ্ঞাসা থাকলে আমার সাথে ফেসবুক এ যোগাযোগ করুন । আমার প্রফাইল

হাতে সময় থাকলে আমার টেক সম্পর্কিত ফেসবুক পেজ থেকে ঘুরে আসতে পারেন । ১০০% ভুয়া ও এ্যড ফ্রী পেজ । আশাকরি ভাল লাগবে 🙂 । ফেসবুক পেজ

উত্তর দিন