সহজে আয় করুন সর্বকালের সেরা পেয়িং সাইট থেকে ১০০% নিশ্চিত

6 141

অনলাইনে যতগুলো PTC/ PPC বা এড সার্ফিং সাইট আছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও বিশ্বস্ত একটি সাইট হচ্ছে ClixSense ।  ClixSense এ আয় করার অনেক সুযোগ আছে। তাদের সাইট এ প্রায় ২২ লক্ষ সদস্য সক্রিয় ভাবে কাজ করে যাচ্ছে যা তাদের স্বচ্ছতারই প্রমান দেয়। এখন পর্যন্ত তারা ২৭ লক্ষ ডলার এর মত পেমেন্ট তাদের সদস্যদের কে দিয়েছে।২০০৭ ৭-২০১৪ টানা ৭ বছর এরা পে করে আসছে। ClixSense এ কাজ শুরু করার জন্য আপনাকে যে সকল পদ্ধতি অনুসরণ করতে হবে তা বিস্তারিত জানানো হবে।

Signup বা  রেজিস্ট্রেশন

আপনাকে প্রথমে এই সাইট এ রেজিস্ট্রেশন করতে হবে তাই নিচের ব্যানার লিঙ্ক থেকে রেজিস্ট্রেশন করুন

<

 

কিভাবে কাজ করবেনঃ

 আপনি আনেক গুলো উপায়ে অর্থ আয় করতে পারবেন। আপনি এই সাইট এ যত বেশি সময় থাকবেন ও পরিশ্রম করবেন আপনার আয়ের পরিমাণ ও সেভাবে বেরে যাবে। ClixSense এ অর্থ আয়ের জন্য যেসকল কাজ গুলো সম্পূর্ণ করতে হয় তার একটি চিত্র নিম্মে দেওয়া হল……

সংক্ষেপে ClixSense এর কাজগুলো হচ্ছেঃ

*ওয়েবসাইট দেখা* বিভিন্ন অফার কমপ্লিট করা* গেইমস খেলার মাধ্যমে আয়* অনলাইনে কেনাকাটা*জরিপের কাজ করা*বিভিন্ন প্রতিযোগিতা*নির্দিষ্ট কাজ সাবমিট এর মাধ্যমে*অন্যান্যদের কে রেফার করে

PTC/PPC বা এড ভিজিটঃ

ClixSense এর বিভিন্ন স্পন্সর সাইট আছে সেই সাইটগুলো প্রতিদিন তাদের সদস্যদের জন্য ভিবিন্ন লিংক এড ক্লিক করার জন্য প্রদান করে থাকে। আপনি আপনার একাউন্টে কাজ করার জন্য প্রথমে সাইন ইন করে নিবেন। ভিউ এডস বাটন এ ক্লিক করলে আপনি আপনার এড এর লিংক গুলো পেয়ে যাবেন। এর যেকোনো একটি লিংক এ ক্লিক করলে নতুন একটি ট্যাব এ পেইজটি উপেন হবে। পেইজটি লোড হউয়ার পর কয়েকটি ছবি আসবে এবং বলবে যে বিড়ালের ছবিতে ক্লিক করার জন্য। সঠিক ভাবে ক্লিক হয়ে গেলে পেইজটি পুনরায় লোড হবে এবং একটি কাউন্ট ডাউন শুরু হবে। পেইজের টাইম গননা শেষ হলে এর ঠিক নিচে আসা Close লেখাটিতে ক্লিক করলে পেইজটি চলে যাবে এবং সাথে সাথে একাউন্টে সেন্ট জমা হয়ে যাবে।

ClixGird বা গেইমস খেলার মাধ্যমে আয়ঃ

ClixGird এর মাধ্যমে একদিনে ৫ ডলার পর্যন্ত আয় করা যায়। ClixGird খেলাটি খুবই সহজ। একটি ছবির বক্স থাকবে এবং প্রত্যেকটি বক্সে স্পন্সর এড থাকে। আপনি ক্লিক করলে যদি সেখানে সেন্ট থাকে তাহলে আপনি আয় করতে পারবেন।

অফার কমপ্লিট করার মাধ্যমেঃ

আপনাকে এক্ষেত্রে বিভিন্ন ধরনের প্রোডাক্ট ক্রয়, ডাউনলোড ও সেবা গ্রহন বা নতুন কোন সাইট এ কাজ করার জন্য অফার করা হবে। এক্ষেত্রে আপনি কিছু  নিজে তা পূরণ করতে পাড়েন অথবা আপনার Reference এর মাধ্যমে কেউ যদি সেই সেবা গ্রহন করে তাহলেও আপনি আয় করতে পারবেন।

অনলাইন জরিপ করার মাধ্যমে আয়ঃ

বিভিন্ন কোম্পানির পণ্য, ওয়েবসাইট, বিভিন্ন ব্র্যান্ড ইত্যাদি বিষয়ে জরিপ করার জন্য বিভিন্ন প্রশ্ন করা হবে। এক্ষেত্রে প্রশ্ন গুলোর উত্তর বের করার জন্য ওয়েবসাইট এর লিংক দেওয়া থাকবে। লিংক গুলো থেকে প্রশ্নের সঠিক উত্তর খুজে বের করে সাবমিট করতে হবে। যেহেতু প্রশ্নের কয়েকটি উত্তর দেওয়া থাকে এবং তার মধ্যে থেকে সঠিক উত্তরটিতে টিক চিহ্ন দিতে হয় তাই সহজেই টাস্ক সম্পন্ন করা যায়। একেকটি টাস্ক সম্পন্ন করলে ২ থেকে ৬ সেন্ট প্রদান করা হয় এবং যেহেতু আনেক টাস্ক থাকে তাই এখান থেকে অনেক ডলার আয় করা যায়।

রেফারেল এর মাধ্যমে আয়ঃ

আপনি সরাসরি রেফারেল এর মাধ্যমেও এখান থেকে আয় করতে পাড়েন। অর্থাৎ কেউ যদি আপনার রেফারেল লিংক বা এফিলিয়েট লিংক এর মাধ্যমে জয়েন করে তবে, আপনি তার মোট আয়ের উপর একটি অংশ আয় করতে পারবেন।

আপগ্রেড করে অধিক পরিমানে আয়ঃ

ফ্রি একাউন্ট যাদের তাদেরকে বলা হচ্ছে স্ট্যান্ডার্ড মেম্বার আর যারা একাউন্ট আপগ্রেড করবে তাদেরকে বলা হচ্ছে প্রিমিয়াম মেম্বার। দু ধরনের একাউন্ট এর মধ্যে থেকে কেউ অধিক পরিমান আয় করার জন্য প্রিমিয়াম মেম্বারশিপ প্লান গ্রহন করতে পারে।

আপনি আপনার মেম্বেরশিপ আপগ্রেড করে আপনার একাউন্ট থেকে অধিক পরিমান আয় করতে পারবেন। যেমন আপনি যদি ফ্রি/স্ট্যান্ডার্ড মেম্বার হন তাহলে আপনার রেফারেল একটি টাস্ক কমপ্লিট করলে আপনি পাবেন তার ৫% আর আপনি যদি আপগ্রেড/প্রিমিয়াম মেম্বার হন তাহলে পাবেন ১০% করে।

তাই আর কথা না বাড়িয়ে নিচের ব্যানার লিঙ্ক থেকে জয়েন করে শুরু করুন নিশ্চিত আর সহজ আরনিং

< >

 

 

 

6 মন্তব্য
  1. [email protected] বলেছেন
  2. himel islam বলেছেন

    clicksense theke sorboccho koto dollar 1 dine pawa jay??

  3. alroman বলেছেন

    ptc modde 90% jemon vuya temni jara jane tader jodi bola trusted site knta sobai ek kthay blbe clixsense n neobux. Tai otrikto laver asay oisob vuya site e na kaj kre paying site kaj krai better. ar goto 3-5 age probux e payment of eta ekhn ekti scam site

  4. himel islam বলেছেন

    vai neobux kemon?ar clicksense ki trusted ptc site?

    1. alroman বলেছেন

      neobux valo but ora BD te paypal payment niye jamela kre ar clixsense 2007 theke neobux er cheyo onek purano n trusted echara clixsense e Bangladeshi user der jonno alada bangla forum ache account khullei dhekte paben jekhane sobai BD people ebong ze jotutuku pari sobai sobaike help kori.

      1. [email protected] বলেছেন

        are vai probux a aj 2 mash teke kaj korteci. 6 ta Rented Referrals kineci. r direct refer koreci 3 ta.je 6 ta Rented Referrals kinecilam aktao kaj kortece na 10 bar recycal koreo. apna ai site ki kaj kore r apni ki taka paccen. ami ki amk paypal a taka dote parben ami kinbo. r ai site valo kaj korle amar account upgrade korbo.

উত্তর দিন