লগিন এপ্রুভাল কোড দিচ্ছেনা ফেসবুক , চিন্তা নেই একবার দেখুন ট্রাই করে।

0 234

ফেসবুক এখন আমাদের নিত্য সঙ্গী । আমরা যারা অনলাইনে নিয়মিত, ফেসবুক ছাড়া একদিনো থাকতে পারিনা। আমরা যারা নিয়মিত ফেবু চালাই অনেকের লগিন এপ্রুভাল অন করা থাকে। ব্রাউজার সেভ করা থাকলে ভালো না থাকলে অনেক সময় পড়তে হয় সমস্যায় ।
ফেসবুক সমস্যার মধ্যে একটা সমস্যা অনেক সময় ফেসবুকে লগিন করার পর লগিন এপ্রুভাল কোড দেয়না। অনেক ঝামেলা পোহাতে হয় এই জন্য। জেনে নিন কোড না দিলে কি করবেন।
১/ ব্যাকআপ কোড ব্যবহার করতে পারেন
২/ অন্য কোন ব্রাউজারে যেটাতে আগে লগিন ছিলেন সেটার মাধ্যমে এপ্রুভ করতে পারেন। এই সব কথা সবাই জানেন নতুন করে বলার কিছু নেই। কিন্তু আপনার ব্যাকআপ কোড জানা নেই এবং অন্য কোন ব্রাউজার সেভ করা বা লগিন করা নেই তাহলে কি করবেন?
Login-Approvals

Login-Approvals

১/ আপনাকে ফেসবুকের সাথেই যোগাযোগ করতে হবে
২/ আমার এই টিপস আশা করি কাজে লাগবে সবার তো শুরু করা যাক।
প্রথমে আপনকে যা করতে হবে অন্য একট ফেসবুক আইডি তে লগিন করুন। এখন আমাদের সবারই একের অধিক ফেসবুক আইডি ।
এডিট প্রফাইলে যান কন্টাক্ট ইনফো তে যান ।
মোবাইল নাম্বার এ আপনার যে আইডির কোড আসতেছেনা সেই আইডির সেই নাম্বার টা এড করেন নাম্বার ভেরিফাই করেন ।
অথবা সেটিং থেকে লগিন এপ্রুভালে যান এবং সেখানে আপনার সেই নাম্বার দিয়ে লগিন এপ্রুভাল অন করেন কিছুক্ষন এর মধ্যে আপনার নাম্বারে কোড আসবে ভেরিফাই করেন , ব্যাস কাজ খতম নাম্বার টা ভেরিফাই হয়ে গেলে আইডি থেকে লগ আউট দিয়ে বের হয়ে আসতে পারেন।
এবার লগিন করেন আপনার যে আইডি তে কোড আসতেছেনা। শুধু ব্রাউজার সেভ করেই লগিন করতে পারবেন কোড লাগবে না ।
কি অবাক হলেন? আরে ভাই অবাক হবার কিছু নাই নাম্বার টা তো আপনি রিমুভ করে দিছেন অন্য আইডি তে আপনার এই নাম্বার এড করে । যেহুতু আপনার ঐ আইডি থেকে নাম্বার রিমুভ করে ফেলেছেন লগিন এপ্রুভাল অন থাকবে কেমনে বলেন।।
হ্যাপি ফেসবুকিং তবে চেস্টা করবেন যাতে এ ধরনের পরিস্থিতে না পড়ার, এবং ব্যাকআপ কোড মনে রাখবেন অথবা একটা হলেও ব্রাউজার সেভ করে রাখবেন যাতে বিপদে পড়লে কাজে লাগানো যায়। এই টিপস টা শুধু মাত্র তাদের জন্য যারা লগিন এপ্রুভাল এর পাল্লায় পড়ে কোন ভাবেই আইডি তে লগিন করতে পারতেছেন না। ঙ্গাশা করি আপনাদের কাজে লাগবে ।

উত্তর দিন