অস্ট্রেলিয়ায় স্টাডি করবেন তাহলে এই পোস্টটি আপনার জন্য

1 133

অস্ট্রেলিয়ায় স্টাডি

 

https://www.pchelplinebd.com/wp-content/uploads/2014/10/australia.jpg

অস্ট্রেলিয়ান বিশ্ববিদ্যালয় এবং কলেজ রান্কিং শীর্ষ 200 Jiao Tong বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সঙ্গে মানের আন্তর্জাতিক শিক্ষার জন্য একটি চমৎকার খ্যাতি আছে. অনেক ছাত্র জন্য, অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত একটি অনন্য জীবনধারা বেঁচে থাকার সুযোগ সম্পর্কে – তার মহাসাগর এবং রেনফরেস্ট প্রাকৃতিক বিস্ময়ের অন্বেষণ, বাড়ির মত আবহাওয়া এবং তার বিশ্বনাগরিক শহর buzz এই ভোগ.

যাই হোক আপনার আগ্রহ, আপনি একটি পাবেন অস্ট্রেলিয়ান কোর্স এবং একটি অস্ট্রেলিয়ান বিশ্ববিদ্যালয় বা কলেজ আপনার প্রয়োজন suits যে. ইংরেজি ভাষা কলেজ সব প্রধান শহরে অবস্থিত, এবং একটি ইংরেজি ভাষাভাষী দেশে একটি নিবিড় এবং মজার ভাষা অভিজ্ঞতা প্রদান করা হয়.

বিশ্বমানের গবেষণা সুবিধা . এবং সুপারভাইজার গবেষণা এলাকায় বিস্তৃত মধ্যে, খুব ভাল মন এবং সম্পদ অ্যাক্সেস সঙ্গে অস্ট্রেলিয়ার কর্তা বা গবেষণা ছাত্র প্রদান অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত প্রচার করে , উদ্ভাবনী সৃজনশীল এবং স্বাধীন চিন্তা – বিশ্বব্যাপী নিয়োগকারীদের দ্বারা মূল্যবান.

 

কেন অস্ট্রেলিয়ায় পড়াশোনা?

অস্ট্রেলিয়া

এটা ব্যয়সাপেক্ষ শিক্ষাদান ও জীবন্ত খরচ করে একাডেমিক শ্রেষ্ঠত্ব জন্য আন্তর্জাতিক খ্যাতি এর থেকে অস্ট্রেলিয়া আন্তর্জাতিক ছাত্র অফার অনেক আছে

আন্তর্জাতিক শিক্ষা ও জীবনধারা জন্য -চমৎকার খ্যাতি
-Globally-স্বীকৃত অস্ট্রেলিয়ান কোর্স এবং যোগ্যতা
নিয়ে এক জীবন্ত সর্বোচ্চ মান বিশ্বের মধ্যে

সম্প্রদায় স্বাগত সঙ্গে একটি অল্প বয়স্ক, বন্ধুত্বপূর্ণ, বহুবিচিত্র দেশের অবকাশ সময় সপ্তাহে বা ​​পূর্ণ সময় প্রতি -ওয়ার্ক 20 ঘন্টা অস্ট্রেলিয়া -Universities প্রস্তাব সাশ্রয়ী শিক্ষাদান ও জীবিত অন্যান্য অনেক দেশের সঙ্গে তুলনা -expenses,
এবং অধ্যয়নরত -, ভ্রমণ অন্বেষণ জন্য পারফেক্ট আবহাওয়া!

 

কত একটি অস্ট্রেলিয়ান শিক্ষা খরচ হবে?

অস্ট্রেলিয়া

বিদেশে গন্তব্য আপনার অধ্যয়ন নির্বাচন সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল. কত খরচ হয় অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত অন্যান্য অপশন তুলনায় আরো সাশ্রয়ী হয়.

  • আনুমানিক জীবনযাত্রার খরচ – অস্ট্র 12,000 $ – প্রতি বছর $ 18.000
  • $ 10,000 অস্ট্র থেকে গড় পরিসীমা উপর স্নাতক কোর্স ফি প্রতি বছর $ 16,500 এইউ করতে. $ 11,000 অস্ট্র থেকে গড় পরিসীমা উপর * গ্রাজুয়েট কোর্স ফি প্রতি বছর $ 18.500 au যাও. *
  • কোর্স সময়কাল স্নাতক কোর্সের জন্য 3-4 বছর এবং স্নাতকোত্তর কোর্সের জন্য 1 + বছর থেকে রেঞ্জ
  • খরচ ক্যালকুলেটর – আমাদের দরকারী টুল বিদেশে খরচ আপনি আপনার অধ্যয়ন নিরূপণ সাহায্য করতে পারেন

* ঔষধ কোর্স এবং কিছু ইঞ্জিনিয়ারিং প্রোগ্রাম দেওয়া খরচ বেশী ব্যয়বহুল হতে হবে দয়া করে নোট করুন. সবচেয়ে আপ টু ডেট কোর্সের খরচ জন্য এই সাইটে কোর্স বিবরণ দেখুন.

 

অস্ট্রেলিয়ায় অধ্যয়নরত সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য

অস্ট্রেলিয়া

একটি আবেদন করার আগে ভোজনের তারিখ, আবেদন সময়সীমা, ছাত্র ভিসা ও ইংরেজি ভাষার প্রয়োজনীয়তা সম্পর্কে আরো জানুন অস্ট্রেলিয়ান ইউনিভার্সিটি বা কলেজ .

  • জুলাই দ্বিতীয় খাওয়ার সঙ্গে সঙ্গে প্রতি বছর ফেব্রুয়ারি মাসে মুখ্য ভোজনের (কিছু প্রদানকারীর এছাড়াও খুব একটা অক্টোবর ভোজনের আছে)
  • ফেব্রুয়ারি খাওয়ার জন্য আবেদন নির্দিষ্ট সময়সীমা নভেম্বর / ডিসেম্বর হয় – আরো প্রতিযোগিতামূলক কোর্সের জন্য আগে
  • নূন্যতম ভিসার প্রয়োজনীয়তা – আপনার নির্বাচিত প্রতিষ্ঠান থেকে সম্পূর্ণ অফার চিঠি, পেমেন্ট, eCOE (তালিকাভুক্তি ইলেকট্রনিক নিশ্চিতকরণ) এবং কোর্স ফি এবং লিভিং খরচ আবরণ তহবিলের প্রমাণ প্রমাণ. দেখুন ইমিগ্রেশন এবং নাগরিকত্ত অস্ট্রেলিয়া সরকার বিভাগের আরও তথ্যের জন্য বা একটি StudyLink পরামর্শদাতা যোগাযোগ .
  • পছন্দের ইংরেজি ভাষা পরীক্ষার হল আইইএলটিএস

আরো তথ্য: এখানে

fb page: this

1 টি মন্তব্য
  1. RAJIB MAHMUD বলেছেন

    আমাদের দেশের ছাত্র-ছাত্রিদের বড একটি অংশ এখন উচ্চশিক্ষার জন্য বিদেশে পাডি জমায়। এই সু্যোগে সহজ সরল ছাত্রছাত্রীদের সাথে স্টুডেন্ট ভিসার নামে নানাভাবে প্রতারনা করতেছে আনেকগুলো কন্সালটেন্সী সেন্টার। তাই এ ব্যাপারে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানাচ্ছি। স্টুডেন্ট ভিসা, স্কলারশীপ, ক্যারিয়ার EDUCATION NEWS ইত্যাদি নানান বিষয়ে ফ্রী টিপস পেতে এই সাইটটি ভিজিট করতে পারেন।।
    http://www.careerfoundation.com.bd

উত্তর দিন