এবার বাংলাদেশেই তৈরী হলো মিউজিক সার্চ ইঞ্জিন। আমরাও পারি

1 191

আসসালামুয়ালাইকুম।

কেমন আছেন সবাই ? কথা না বারিয়ে কাজের কথা চলে যাই।

আমাদের দেশে হয়তো মার্ক জাকার্বার্গ নেই, গুগলের ল্যারি পেইজ ও নেই, তবু আমরা পিছিয়ে থাকবো কেনো ? আমরাও পারি , এই ধারনা থেকেই বাংলাদেশেই তৈরী হচ্ছে বিশ্বমানের ওয়েবসাইট। বাংলাদেশের ফ্রিল্যান্সার রা বিশ্ব মাতিয়ে আসছেন অনেক দিন থেকেই। তার ফলস্রুতিতে এমাসে বাংলাদেশ থেকেই রিলিজ হলো একটি মিউজিক সার্চ ইঞ্জিন ওয়েবসাইট। আসুন পরিচিত হই

www.TopFreeSongs.com এর সাথে।

মুল বৈশিষ্ট, এটি একটি সার্চ ইঞ্জিন, কাজ করে গুগল বা ইয়াহু এর মত করেই, তবে এর সিমাবদ্ধতা হলো এটি সুধু গান খুজে বের করতে পারে, আর যা থেকে আপনি এক ক্লিকেই ডাউনলোড করে নিতে পারেন আপনার প্রয়োজনীয় গান টা।

সাইট টার ডেভেলপার রা সবাই বাংলাদেশী, আর আমরাই তো বাংলাদেশ, তাই না ? দেখুন,  কেমন লাগে জানান, আর যদি মনে করেন বাংলাদেশের ছেলেরাও পারে, আপনার ভালো লাগা গান টা খুজে বের করেই নাহয় শেয়ার করুন বন্ধুদের সাথে। আপনাদের জন্য ই, আপনাদের সাহায্য ছারা বড় হবা তো সম্ভব না।

১। সম্পুর্ন ফ্রি

২। ডেক্সটপ, মোবাইল, স্মার্ট ফোন সব ডিভাইস দিয়েই ব্যাবহার করা যাবে।

৩। গান খোজার ক্ষেত্রে আর্টিস্ট, গান বা এ্যালবামের নাম লিখে সার্চ করলেই পাওয়া যাবে।

 

আপনি যেভাবে পাশে থাকতে পারেন।

১। আপনি কোন অনলাইন নিউজ পেপারের সাথে যুক্ত থাকলে সেখানে খবর আকারে প্রকাশ করতে পারেন, নিজে লিখতে না চাইলে উপরের লেখা টাই কপি করে পোস্ট করতে পারেন।

২। আপনি কোন ব্লগসাইটে যুক্ত থাকলে সেখানে এ নিয়ে লিখতে পারেন।

৩। এগুলোর একটাও না থাকলে আপনার ফেসবুক, টূইটার বা অন্য কোন সোসাল নেটোয়ার্কে আইডি আছে, সেখানে শেয়ার করতে পারেন সাইট টা।

৪। সবথেকে বড় অবদান রাখতে পারেন শিল্পী রা, মিউজিক নিয়ে কাজ করা মানুষ রা, আমরা বাংলাদেশীরা এখনো মিউজিক ভালোবাসি তার প্রমান তো তারাই।

 

আসুন, সবাই মিলে আবার বড় কিছু করি।

1 টি মন্তব্য
  1. হৃদয় বলেছেন

    আমরাও পারি।
    কিন্তু আমি পারি না।

উত্তর দিন