সকল মুসলিম ভাই ও বোনদের ইউটিউব সহ গুগলের সকল সার্ভিস চালানো থেকে বিরত থাকার অনুরোধ জানাচ্ছি

0 149

আসসালামু আলাইকুম।

কপি করে সবাইকে জানার সুযোগ দিন।
মহানবী (সা কে অপমান,,,,,,,,,
জরুরি পোষ্ট। কেউ এড়িয়ে যাবেন না শুধু পড়বেন।
আগামী তিন দিনের জন্য গুগোল ও ইউটিউব ব্রাউজ করা থেকে বিরত থাকার বিনীত অনুরোধ করছি!!

youtube-ban
বিস্তারিতঃ আগে এটা ১৩ মিনিটের থ্রিলার ছিল যা ইউটিউবে রিলিজ হয়েছিল কিন্তু এখন পুরা ৭৪ মিনিট ইসলাম বিরোধী মুভি “ইনোসেনস অফ মুসলিম”
রিলিজ হইছে ইউটিউবে। একই সাথে সম্পূর্ণ মুভিটিও ইউটিউবে আপলোড রয়েছে। বিশ্বের প্রায় ২ বিলায়ন মুসলিম এটার বিরুদ্ধে প্রতিবাদ এবং প্রায় ১০০ মুসলিম নিহত হয়েছিল…।
এলার্টঃ- আসসালামুআলাইকুম ভাই ও বোনেরা এটা খুব গুরুত্বপূর্ণ খবর…। আলেম উলামারা বিশ্বের সব মুসলিমদের অনুরোধ করেছেন যেন আজ থেকে আগামী ৩ দিন গুগল & ইউটিউব ব্যবহার না করি… কারণ গুগল ঘোষনা দিয়েছে তারা এই মুভি ব্লক করবে না, যা আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মাদ (সাঃ) কে অপমান করে নির্মিত হয়েছে….। যদি আমরা ৩ দিন গুগল ব্যবহার না করিতাহলে ওদের ক্ষতি হবে প্রায় ২১০ মিলিয়ন ডলার….। কারণ বিশ্বব্যাপি প্রায় ১ বিলিয়ন মুসলিম গুগল ব্যবহার করে। যদি আপনি নিজেকে মুসলিম এবং রাসূল (সাঃ) এর উম্মত মনে করেন, তাহলে আপনিও এই প্রতিবাদের অংশ হতে পারেন হাতে মাত্র ২ মিনিট সময় নেন আর ম্যাসেজটি শেয়ার করেন। আল্লাহ যখন আমাদের প্রশ্ন করবেন তোমরা কি করেছিলে যখন আমার বন্ধুকে অপমান করেছিলে, তাহলে হয়ত আমরা উত্তর দিতে পারবো । প্লীজ কেউ এড়িয়ে যাবেন না।”♡

উত্তর দিন