ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকশন স্পিড হ্যাক করুন ৮-mbps পর্যন্ত

1 104

ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকশন স্পিড হ্যাক করতে আপনার ব্রডব্যান্ড কানেকশন টি অবশ্যই ip এবং mac দ্বারা কানেক্টেড হতে হবে. Dialup ব্রডব্যান্ড ইন্টারনেট কানেকশন এর ক্ষেত্রে এই পদ্ধতি প্রযোজ্য নয় .

1. প্রথম Addvance  Ip Scanner টি ডাউনলোড করে নিন।  Download

2. ইনস্টল করুন

3. এরপর সফটওয়্যার টি রান করান। suppose apnar ip 103.15.242.70. So 103.15.242.01 theke 103.15.242.100 porjonto sobaike eki speed dea hoy. tai apnake onno kono sereis er ip search korte hobe. Format ta hobe ei rokom – 103.15.243.01 – 103.15.243.100.
Apni bar bar change kore die search koren ……………….240, 241, 242, 243, 244………………

eki series er ekta ip die try kore dekhle e hobe. karon eki series baki sob ip same speed internet privide kore.

রান হলে স্ক্যান বাটন এ ক্লিক করুন।

4. আপনি আপনার প্রভাইডার এর সাথে কানেক্টেড সকল user দের ip  এবং mac এড্রেস এর একটা লিস্ট পেয়ে যাবেন . আপনার প্রভিডার সর্বোচচ কত mb স্পিড প্রভাইড করে আপনি ঠিক তত mb  স্পিড এ হ্যাক করতে পারবেন।

5. এখন আপনাকে জানতে হবে আপনার প্রভাইডার কোন ip  এড্রেস সিরিজ কত mbps  স্পিড এর জন্য বেবহার করেন . না জানলেও প্রবলেম নাই. আপনি লিস্ট থেকে এক একটি নিয়ে try করে দেখুন।  এক সময় পেয়ে যাবেন।

6. Ip & Mac address পেয়ে গেলে ওই IP & Mac address টি এখন আপনাকে use  করতে হবে. control panel > Network connection  >

7. আপনার ডিফল্ট  সব সেটিং ঠিক রেখে শুধু ip address  টি চেঞ্জ করুন। আপানর প্রথম কাজ শেষ. এখন আপনাকে আপনার mac address চেঞ্জ করতে হবে।

8. Download mac changer >  Install

৯. অবশই mac address  টি Advance Ip Changer থেকে পাওয়া Mac  address  হতে হবে।  আবার ও বলছি অবশই mac address  টি Advance Ip Changer থেকে পাওয়াMac  address  হতে হবে.

9. এখন enjoy করুন সর্বোচ্চ স্পিড।

অনেকের টিউন টি বুঝতে প্রবলেম হতে পারে cause আমার বাংলা লেখার জন্য অভ্র নাই। addons  use  করে লিখতে হইসে। লেখা অনেকটা ঝামেলা বিধায় শর্টকাটে টিউন তা লিখছি। লেখা গুলো অগোছালো বলে আমি sorry.  প্রবলেম হলে আপনি আমাকে মেইল করতে পারেন [email protected]

লিখেছেনঃ Md Riyad

1 টি মন্তব্য
  1. zonayed_pavel বলেছেন

    ভাই আপনার IP scanner software টি Download করা যাচ্ছে না।Virus Affected দেখাচ্ছে।

উত্তর দিন