((ঝামেলাহীন নতুন আপডেট)) সকল ফাইলহোস্টিং সাইটের প্রিমিয়াম অ্যাকাউন্ট পেতে চান?? 1gbps পোর্টের সীডবক্স দরকার? Zbigz/ByteBX এর…

1 153

আবারও অনেকদিন পর আপনাদের মাঝে আসলাম নতুন একটি টিউন নিয়ে। যারা মুভি/গেমস/সফটওয়্যার ইত্যাদি ডাউনলোডের পাগল, তারা যদি এই টিউনটী পড়েন, তাহলে তারা আজ নিশ্চিত এক সোনার হরিণ পেতে যাচ্ছেন !!

আসুন একটু ব্যাখ্যা করি-

আজ একটি ব্রাউজার নিয়ে লিখব! তবে এটি কোন সাধারণ ব্রাউজার নয়! ব্রাউজারটির নাম- FF Premium Browser. এই ব্রাউজারে আপনি পাবেন-

  • ** 1gbps পোর্টের সীডবক্স! যারা প্রাইভেট টরেন্ট সাইট ইউজ করেন, তারা সীডবক্সের গুরুত্তটা খুব ভালই জানেন আশা করি? সীডবক্স ব্যাবহার করে খুব দ্রুত আপনি আপনার অ্যাকাউন্টের রেশিও বাড়িয়ে নিতে পারবেন 🙂
  • ** আমরা অনেকেই টরেন্ট IDM দিয়ে ব্যবহার করার জন্য Zbigz.com/ ByteBX.com//Filestream.me/Alldebrid ব্যবহার করি। কিন্তু এই সাইটগুলোতে ফাইলসাইজ লিমিটেড থাকে। তাছাড়া ফ্রী অ্যাকাউন্টে টরেন্ট ক্যাচ করতেও অনেক সময় ঝামেলা হয়। এই ব্রাউজার ইউজ করলে আপনি পাবেন এইসকল সাইটের প্রিমিয়াম অ্যাকাউন্ট!! যা দিয়ে আনলিমিটেড সাইজের টরেন্ট ফুল রিজিউম সাপোর্ট সহ IDM দিয়ে ডাউনলোড করতে পারবেন!!
  • ** থাকছে iptorrents.com, Torrentday.com, Torrenting.com এর মত বিশ্ববিখ্যাত প্রাইভেট টরেন্ট সাইটের VIP অ্যাকাউন্ট। যেখান থেকে ইচ্ছামত টরেন্ট ডাউনলোড করতে পারবেন। এছাড়া কালপরশুর মধ্যে অ্যাড করা হবে বাংলাদেশী প্রাইভেট টরেন্ট সাইট TorrentBD এবং BanglaTorrents.
  • ** আরো আছে Uploaded/Uptobox/HotspotShield VPN, UploadBaz, 4shared, UploadSat, Premiumize.me সহ আরো অনেক সাইটের প্রিমিয়াম অ্যাকাউন্ট!!
  • ** থাকছে zevera.com, Premiumize.me, Alldebrid এর মত প্রিমিয়াম লিঙ্ক জেনারেটর সাইটের প্রিমিয়াম অ্যাকাউন্ট! যা দিয়ে দুনিয়ার যেকোন ফাইলহোস্টিং সাইট থেকে প্রিমিয়াম ইউজার হিসাবে যেকোন ফাইল ডাউনলোড করতে পারবেন।

তাহলে আর কি চাই?? ডাউনলোডের ঝামেলা বলতে কি আর কিছু থাকল? আমার তো মনে হয় না!

এবার আসি ব্রাউজারের কিভাবে ইউজ করবেন, সেই প্রোসেসে- (সকলের সুবিধার্থে অনেক স্ক্রীনশট ব্যবহার করেছি। তাই একটু ঝামেলা মনে হতে পারে। কিন্তু কাজে নেমে পরলে দেখবেন খুবই সোজা ব্যাপার। ১০ মিনিটের বেশী লাগবে না 🙂

প্রথমেই নিচের যেকোন একটি লিঙ্ক থেকে FF Premium Browser ডাউনলোড করে নিন-

** ডাইরেক্ট লিঙ্ক- http://is.gd/raKZIW
** FireDrive Link- www.firedrive.com/file/DB3F4A04D55154DB
** 180upload Link- http://180upload.com/nd48tz1fys0h

আশা করি ডাউনলোড করে ফেলেছেন। এবার ব্রাউজারটি ইন্সটল করে ওপেন করুন। নিচের মত একটি কমান্ড প্রোম্পট পাবেন- (এটি না আসলে আপনার ফায়ারওয়াল/অ্যান্টিভাইরাস সাময়িক বন্ধ রাখতে পারেন।)এখানে দেখুন লাল রঙের লেখা একটি Token Key পাবেন। এটি নোটপ্যাডে কপি করে রাখুন। পরে আমাদের কাজে লাগবে।

: নতুন আপডেট :

গতকাল এই টিউন প্রকাশিত হবার পর অভাবনীয় সাড়া মেলে। যার ফলে FF Premium Browser এর সার্ভার ডাউন হয়ে যায় এবং ব্রাউজার আর ওপেন হচ্ছিল না।
তাই সার্ভার আপগ্রেডের জন্য ২৪ঘন্টা সময় চাওয়া হয়। এখন সার্ভার ঠিক হয়ে গেছে। তাই সবাই ট্রাই করতে পারেন।

আর অনেকের কাছেই চ্যাটবক্সের মাধ্যমে টোকেন কী রেজিস্টার করার ব্যাপারটি ঝামেলার মনে হয়েছে আমাকে অভিযোগ করেছেন। তাই এখন থেকে আর কোন চ্যাটবক্সের
কোন ঝামেলা রইল না। ব্রাউজারটি ডাউনলোড দিয়ে উপরের মত টোকেন কী সংগ্রহ করে ফেসবুকে FF Premium Browser এর অ্যাডমিন কে মেসেজ দিন।
উনি আপনার টোকন কী রেজিস্টার করে আপনাকে পাসওয়ার্ড দিয়ে দিবে।

FF Premium Browser এর অ্যাডমিন এর ফেসবুক আইডি

https://www.facebook.com/zbigzsupport

এবার আশা করি সবাই কোন ঝামেলা ছাড়াই ব্রাউজার ব্যাবহার করতে পারবেন।

=====================

ফেসবুকে অ্যাডমিনের সাথে যোগাযোগ করে পাসওয়ার্ড সংগ্রহ করার পর এবার পাসওয়ার্ডটি কপি করে ব্রাউজারে ফিরে এসে নিচের মত করে পেস্ট করে Enter চাপুন।

অপ্ল কিছুক্ষন সময় নিয়ে ব্রাউজারটি ওপেন হবে।

সবগুলো পেজ লোড হতে দিন। তাহলেই পেয়ে যাবেন নিচের মত সকল সাইটের প্রিমিয়াম অ্যাকাউন্ট এক ব্রাউজারে। এবার ইচ্ছামত ডাউনলোড মুভি/গেমস/সফটওয়্যার/টরেন্ট ইত্যাদি যা যা দরকার ডাউনলোড শুরু করে দিন 🙂

কোন সমস্যা হলে এনার সাথে ফেসবুকে যোগাযোগ করুন– https://www.facebook.com/zbigzsupport

ফেসবুকে আমার সাথে যোগাযোগ করতে পারেন- https://www.facebook.com/shuvo2424

অথবা এনার সাথে যোগাযোগ করুন- https://www.facebook.com/p1SaCa.PcApXt4A.AakErINg

আজ বিদায় নিচ্ছি। যাবার আগে আসুন ব্রাউজারের কিছু ফিচার দেখে নেই-

1gbps পোর্টের সীডবক্স দেখুন নিচে

1 টি মন্তব্য
  1. ziaaab বলেছেন

    virus………!!!!!!!!!!!!!
    please ppl beware.

উত্তর দিন