এবার ঈদে ওয়ালটনের সবচেয়ে চিকন ‘এক্স থ্রি ব্লেড’ (Walton Primo X3)

0 186

walton X3 001

 

 

দেশিয় ইলেকট্রনিক্স নির্মাতা ওয়ালটন অধিক চিকন গড়নের অত্যাধুনিক একটি প্রিমো সিরিজের মোবাইল ফোন আনতে যাচ্ছে। ঈদের আগেই পণ্যটি ক্রেতারা পাচ্ছেন বলে জানিয়েছে প্রতিষ্ঠান সুত্র। খুবই চিকন বলে ওয়ালটন এর নাম দিয়েছে ‘এক্স থ্রি ব্লেড’। বিশ্বের সবচেয়ে চিকন ফোন হিসেবে ওয়ালটনের দাবি করা এ পণ্যটি ওজনের দিক থেকেও খুবই হালকা। এছাড়া এতে দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ সুবিধা রয়েছে।

walton X3 01

walton X3 00100 (1)



ওয়ালটন মোবাইল ফোন গবেষণা বিভাগ সুত্র মতে,  প্রিমো এক্স থ্রি উচ্চমানের মেটাল এবং গ্লাসে তৈরি বলে দেখতেও খুব স্মার্ট। সামনে পেছনে উভয় দিকই ব্যবহৃত হয়েছে কর্নিং গরিলা গ্লাস- থ্রি। ফলে গ্লাসে দাগ পড়ার সম্ভাবনা প্রায়  ৪০ ভাগ কম।  মাত্র ১২৮ গ্রাম ওজনের সেটটি হাতে বা পকেটে থাকলে ব্যবহারকারী অনেক সময় ওজন টেরই পাবেনা। উচ্চমানের সুপার অ্যামোলেড প্রযুক্তি আর রেজুলেশনের পর্দায় অসাধারণ অভিজ্ঞতায় ব্যবহারকারী তার কাজগুলো সারতে পারবেন। 

walton X3

 

পূর্বের সবগুলো অ্যান্ড্রয়েডের তুলনায় এটি চারগুন বেশি স্বচ্ছ, প্রাণবন্ত এবং ঝকঝকে ছবি প্রদর্শনে সক্ষম। ভিডিওতে পাওয়া যাবে অনেক ভাইব্রেন্ট কালার।

উল্লেখ্য, এ ধরনের ডিসপ্লে কেবল ওয়ালটনের এক্স ওয়ান’এ রয়েছে। 

অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ সংস্করণে চলা পণ্যটির হার্ডওয়্যারে রয়েছে ১.৭ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ২ গিগাহার্টজ র‌্যাম এবং জিপিইউ মালি ৪৫০ এমপি ফোর, সিঙ্গেল মাইক্রোসিম চেম্বার এবং ১৬ গিগাবাইট স্টোরেজ। থাকছে উচ্চগতির ডুয়াল ব্র্যান্ড ওয়াইফাই (২.৪ এবং ৫) গিগাহার্টজ, ওটিজি ও ব্লুটুথ ব্যবহারের সুবিধা। 

বিএসআই সেন্সরযুক্ত ১৩ মেগাপিক্সেল মূল ক্যামেরা এবং স্কাইপিসহ সব ধরনের সেলফি’র জন্য আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্বল্প আলোতেও এটি ঝকঝকে ছবি তুলতে সক্ষম।  

দেশের বাজারে  প্রিমো এক্স থ্রি’র দাম পড়বে ২৮ হাজার ৯৯০ টাকা। 

আমার টেকনোলজি ব্লগ  এখানে

উত্তর দিন