ফাইল ডাউনলোড করে আয় করার নির্ভরযোগ্য একটি ওয়েবসাইট

0 79

পে পার ডাউনলোড কী?

পিপিডি বা পে পার ডাউনলোড এফিলিয়েট মার্কেটিং-এ খুব টপ একটি বিষয়। যারা এফিলিয়েট নিয়ে কাজ করেন তাদের পছন্দের তালিকার শীর্ষে থাকে এটা যখন কাজ শুরু করেন। অর্থাৎ যারা এফিলিয়েট নিয়ে মাত্র কাজ শুরু করতে চাচ্ছেন বা যাচ্ছেন তাদের জন্য পিপিডি চমৎকার একটি পদ্ধতি। কারণ এখানে সফল হওয়ার সম্ভাবনা ১০০% এবং খুব সহজেই কাজ করা যায়। কোনোরকম পূর্ব অভিজ্ঞতা বা কাজ না জানলেও পিপিডি নিয়ে কাজ করতে পারবেন আপনি।

কীভাবে কাজ করে পিপিডি?

আপনার পছন্দের কিছু ফাইল আপলোড করবেন। তারপর সেই ফাইলের লিংকটা অনলাইন জগতে ছড়িয়ে দেবেন আগ্রহীদের কাছে। এই লিংক থেকে আপনার ফাইলটা যতোবার ডাউনলোড হবে আপনি ততবার টাকা পাবেন। তাই জন্যই এই পদ্ধতির নাম পে পার ডাউনলোড বা পিপিডি। অর্থাৎ প্রতি ডাউনলোডের জন্যই আপনি টাকা পাবেন।

কীভাবে শুরু করবো?

যেকোনো একটি পে পার ডাউনলোড সাইটের এফিলিয়েট মেম্বার হোন। তারপর সেখানে আপনার প্রোফাইল ফুল ফিল করে আপনার পছন্দের ফাইল আপলোড করুন। আপলোড করার পর ঐ ফাইলের লিংকটা ছড়িয়ে দিন আপনার ফেসবুক, টুইটার, গুগল প্লাসসহ নানান স্থানে। এভাবে এক সপ্তাহ কাজ করুন। তারপর ফলাফলের জন্য অপেক্ষা করুন। দেখবেন প্রয়োজনীয় ফাইলটা ডাউনলোড করছে অনেকেই। আর প্রতি ডাউনলোডের জন্যই আপনি টাকা পাবেন। সুতরাং যতো বেশি লিংকটা ছড়াবেন ততই লাভ আপনার।

কোথায় শুরু করবো?

পিপিডি’র অনেক বিখ্যাত সাইট আছে। সেরাদের মধ্যে একটা হলো: শেয়ার ক্যাশ। এটা আমার পছন্দের তালিকায় সেরা। কেন? কারণ এটাতে আমি কাজ করি। এবং এরা নিশ্চিত টাকা দেয় সেটা আমি জানি। পেমেন্ট নিয়ে কোনো গড়মিল করেনি এরা। শেয়ার ক্যাশ-এর প্রতিটি ডাউনলোড-এর জন্য আপনি পাবেন ১ ডলার থেকে ২০ ডলার পর্যন্ত। Regestation করতে এখানে ক্লিক করুন: http://goo.gl/fgseOo

কীভাবে টাকা পাবো?

একাধিক মাধ্যমে শেয়ার ক্যাশ টাকা দিয়ে থাকে। আমি পেওনিয়ার ব্যবহার করি। মাত্র ২০ ডলার হলেই আপনি পেওনিয়ার দিয়ে টাকা উইথড্র করতে পারবেন। ওরা প্রতি ১৫ দিন পর পর পেমেন্ট দেয়।

আর কোনো তথ্য?

কোনো ধরণের পর্নোগ্রাফি বা এডাল্ট বা কপিরাইটেড কিছু আপলোড করা যাবে না। তাহলে আপনার একাউন্ট ব্যান হয়ে যাবে। নিজের ফাইল নিজে ডাউনলোড করা যাবে না। তাহলেও আপনি সমস্যায় পড়বেন।
নিজের কাছে নিজে সৎ থেকে কাজ করুন। প্রতিদিন ১৫-২৫ ডলার ইনকাম করা সম্ভব এই সাইটের মাধ্যমে। শুধু একাগ্রভাবে ১৫ দিন যদি কাজ করেন

My Facebook: www.facebook.com/imon.mahmud.74

উত্তর দিন