ডাউনলোড করে নিন উইন্ডোজ ৭ ও ৮ এর থিম আর সাজিয়ে ফেলুন আপনার উইন্ডোজকে ৭ কে ৮ ও ৯ এর…

1 182

কেমন আছেন সকলে আশা করি অনেক ভাল। আজকে আমি আপনাদের সঙ্গে কিছু থিম শেয়ার করব হয়তো আপনার কজে আসতে পারে তো দেরি না করে ডাউনলোড করে ব্যাবহার করুন। The Amazing Spider-Man 2 Theme, Krrish 3 Theme এবং Dhoom 3 Theme এই থিম গুলি ডাউনলোড করে নিন।

ডাউনলোড The Amazing Spider-Man 2 থিমঃ

Download The Amazing Spider-Man 2 Theme, Free Download The Amazing Spider-Man 2 Theme For windows, The Amazing Spider-Man 2 Theme For Windows

The Amazing Spider-Man 2 খুব এ ভাল থিম, আপনি খুব সহজে থিমটি ডাউনলোড করে আপনার পিসিতে ব্যবহার করতে পারবেন। তাই র দেরি না করে এখনি ডাউনলোড করে নিন,  The Amazing Spider-Man 2।

ডাউনলোড করুনঃ এখান থেকে।

ডাউনলোড Krrish 3 থিমঃ

Download Krrish 3 Theme, Free Download Krrish 3 Theme For windows, Krrish 3 Theme For Windows

Krrish 3 খুব এ ভাল থিম, আপনি খুব সহজে থিমটি ডাউনলোড করে আপনার পিসিতে ব্যবহার করতে পারবেন। তাই র দেরি না করে এখনি ডাউনলোড করে নিন Krrish 3 ।

ডাউনলোড করুনঃ এখান থেকে।

ডাউনলোড Dhoom 3 থিমঃ

Download Dhoom 3 Theme, Free Download Dhoom 3 Theme For windows, Dhoom 3 Theme For Windows

Dhoom 3 খুব এ ভাল থিম, আপনি খুব সহজে থিমটি ডাউনলোড করে আপনার পিসিতে ব্যবহার করতে পারবেন। তাই র দেরি না করে এখনি ডাউনলোড করে নিন Dhoom 3 ।

ডাউনলোড করুনঃ এখান থেকে।

আশা করি থিম গুল আপনাদের ভাল লাগবে, ভাল লাগলে আগামি পর্বে আড় বেশি বেশি থিম নিয়ে হাজির হব।

বিদ্রঃ যেকোনো থিম ব্যাবহার আগেই যা যা করনীয়।

আগে আপনার প্রয়োজনীয়ও সব কিছু ব্যাকআপ রাখুন।  অনেক সময় থিম আপনার পিসি তে কাজ করে না বা অনেক সমস্যা সৃষ্টি করে তো একটু সাবধান থাকুন। আপনার পিসি এর রেম মিনিমাম ২ জিবি থাকা  ভাল। কম হলে ব্যাবহার করা যাবে  তবে ভাল পারফর্ম করবে না।

আশা করি কোন প্রকার সমস্যা হবে না, হলে আমি তো আছি। ভাল থাকুন আর আমার থিম ও সফটওয়্যার নিয়ে করা ওয়েব সাইট এ আপনাদের স্বাগতম, মন চাইলে ঘুরে আসুন।

আমার সফটওয়্যার সাইট।

ভাল ও সুস্ত থাকুন এই কামনায়।

1 টি মন্তব্য
  1. মো: রাব্বি মিয়া বলেছেন

    ধন্যবাদ

উত্তর দিন