বাংলা ব্লগ থেকে ও আয় করুন । গুগল এডসেন্সের সেরা বিকল্প ।

0 202

Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে বাংলা  ব্লগ থেকে ও আয় করা যায় । অনলাইনে  অনেক ভাবে আয় করা যায় এর মধ্যে এড বসিয়ে আয় করা এর মধ্যে অন্যতম ।   হচ্ছে এই আমরা যতই বলি এডসেন্সের বিকল্প কিন্তু বাস্তবে এডসেন্সের বিকল্প বলতে কিছুই নেই । এডসেন্স যতটা পে করে কোনো এডনেটওয়ার্কই এতটা পে কখনোই করে না । তবে আমরা কয়জনে এডসেন্স পাই । আর পেলেও বেশিদিন লাগেনা ব্যান খেতে । যাইহোক আমি আপনাদের সাথে একটা ভালো এডনেটওয়ার্ক নিয়ে আলোচনা করবো রেট খারাফ না ভালোই  আমি  cpm rate গড়ে ২$ করে পাচ্ছি ।

আমরা এতক্ষন ধরে যে এডনেটওয়ার্কের কথা বলছি সেটা হচ্ছে POPCASH । এটি একটি popunder Advertising Network . পপ আন্ডারের সবচেয়ে বড় সুবিধা হলো এটি আপনার ওয়েব সাইটের কোনো জায়গা নিবে না । ইউজাররা আপনার ওয়েব সাইটের কোনো পেজ/পোস্ট বা খালি জায়গায় ও ক্লিক করলে এড এ ক্লিক হয়ে যাবে । যেহেতু আমি পেমেন্ট পাওয়ার পরেই পোস্টটি লিখতেছি তাহলে আপনাকে পেমেন্ট নিয়ে চিন্তা করতে হবে না । টাকা দেয় ১০০ ভাগ শিউর ।

Top and Best Google Adsense Alternatives

একনজরে দেখে নেওয়া যাকঃ

TypeService
Commission typeCPM,Popunder
Minimum Payout10$
Payment FrequencyDaily
Payment Methodpaypal,paxum,Payza
CountryRomania
Minimum Traffic Required10 Minutes Approval
AdservingInternational

                                    Sign Up

*** টিউনটি পড়ে যদি মনে হয় আপনি উপকৃত হয়েছেন তাহলে আপনি এটি  ফেসবুক, গুগল প্লাস, টুইটারে   শেয়ার করতে ভুলবেন না  ***

আজ এই পর্যন্তই সবাই ভালো থাকুন সুস্থ থাকুন । সবার জন্য শুভ কামনা রইলো । আমাদের পোস্ট গুলো দ্বারা যদি নূন্যতম ও উপকৃত হয়ে থাকেন তাহলে ফেসবুক,টুইটার,গুগল প্লাস এ আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । কারো কোনো সমস্যা হলে কমেন্ট এ জানান। আমি সমাধান দেওয়ার চেষ্টা করবো । অনলাইনে আয় বিষয়ক সর্বশেষ আপডেট পেতে আমাদের পেজে লাইকদিন। অথবা ফেসবুকে আমাকে জানাতে পারেন

উত্তর দিন