খুব সহজে প্রতি ঘণ্টায় আয় করুন ফ্রি বিটকয়েন [1 BITCOIN = $450.36!!!]

8 156

বিটকয়েন কি?

download (1)

বিটকয়েন হল ওপেন সোর্স ক্রিপ্টোগ্রাফিক প্রোটকলের মাধ্যমে লেনদেন হওয়া সাংকেতিক মুদ্রা। বিটকয়েন লেনদেনের জন্য কোন ধরনের অর্থনৈতিক প্রতিষ্ঠান, নিয়ন্ত্রনকারী প্রতিষ্ঠান বা নিকাশ ঘরের প্রয়োজন হয় না। ২০০৮ সালে সাতোশি নামক ব্যাক্তি এই মুদ্রাব্যবস্থার প্রচলন করেন। বিটকয়েনের লেনদেন হয় পিয়ার টু পিয়ার বা গ্রাহক থেকে গ্রাহকের কম্পিউটারে বা মোবাইলে । বিটকয়েনের সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হয় অনলাইনে একটি উন্মুক্ত সোর্স সফটওয়্যারের মাধ্যমে অথবা কোন ওয়েব সাইটের মাধ্যমে ।
বর্তমানে ১টি বিটকয়েনের মূল্য প্রায় ৪৫০.৩৬ ডলার ।
অর্থাৎ BITCOIN = $450.36 !!!

images (6)

বিটকয়েন একাউন্টঃ

আপনাকে প্রথমে একটি বিটকয়েন অ্যাড্রেস তৈরি করা লাগবে । এই অ্যাড্রেস সাধারনত ৩৪ Character -এর হয় । এই কারনেই এটা এতো বেশি সিকিউর ।

ধাপঃ

১। প্রথমে এই লিঙ্কে যান । এরপর নিচের মত একটা পেজ আসবে ।

২। Email(1) এর বক্সে আপনার মেইল অ্যাড্রেস এবং Password(2) এর বক্সে আপনার পাসওয়ার্ড দিয়ে Create Bitcoin Wallet(3) লিঙ্কে ক্লিক করুন ।

 খুব সহজে প্রতি ঘণ্টায় আয় করুন ফ্রি বিটকয়েন [1 BITCOIN = $819.36!!!]

৩। এরপর আপনাকে ইমেইল অ্যাড্রেস ভেরিফাই করেত বলবে । আপনার ইমেইল অ্যাড্রেসে যান এবং Verify My Email Address-এ ক্লিক করুন । এরপর নিচের মত একটা পেজ আসবে । (যদি না আসে তাহলে wait করুন তাহলে আসবে )।

 খুব সহজে প্রতি ঘণ্টায় আয় করুন ফ্রি বিটকয়েন [1 BITCOIN = $819.36!!!]

৪। এখান থেকে Setting(1) থেকে Bitcoin Addresses(2) এর উপরে ক্লিক করলে নিচের মত একটা পেজ আসবে । এরপর Create New Address(3) করে কিছুক্ষণ অপেক্ষা করুন । নিচের মত একটা অ্যাড্রেস তৈরি হবে । এটাকে সেভ করে অথবা কপি করে রাখুন পরে কাজে লাগবে ।

 খুব সহজে প্রতি ঘণ্টায় আয় করুন ফ্রি বিটকয়েন [1 BITCOIN = $819.36!!!]

বিটকয়েন আয়ঃ

ধাপঃ2

১। প্রথমে এই লিঙ্কে যান । নিচের মত একটা পেজ আসবে ।

এখান থেকেঃ (১নং অংশে)
Your Bitcoin Address – এ কিছুক্ষণ আগে যে বিটকয়েন অ্যাড্রেস তৈরি করলেন সেটা দিন ।
Password For Your Account – এখানে আপনার পাসওয়ার্ড দিন ।
Repeat Password – এখানে পুনরায় একই পাসওয়ার্ড দিন ।
Your Email – এখানে আপনার ইমেইল দিন ।
ব্যাস এরপর SIGN UP বাটনে ক্লিক করুন । আপনার একাউন্ট হয়ে গেছে । ইমেইল ভেরিফাই করা লাগবে না ।

 খুব সহজে প্রতি ঘণ্টায় আয় করুন ফ্রি বিটকয়েন [1 BITCOIN = $819.36!!!]

২। এরপর ওপরের চিত্রে ২নং চিহ্নিত অংশের ঘরগুলো পুরন করুন এবং কেপচা দিয়ে LOGIN বাটনে ক্লিক করুন । এরপর আপনার একাউন্ট পেজ আসবে । এখানে কেপচা এন্ট্রির একটি ঘর দেখবেন। এই  অংশের কেপচা দেখে বক্স পূরণ করে ROLL! এ ক্লিক করুন ।

৩। এরপর যদি নিচের চিত্রের মত টাইমার(2) উঠা শুরু করে তাহলে তাহলে আপনি Success । আর যদি Invalid Code লেখা আসে তাহলে আবার TRY করুন হয়ে যাবে । এভাবে প্রতি ঘণ্টায় আপনি বিটকয়েন আর্ন করতে পারবেন । আবার ১ ঘন্টা পর আসুন এবং কেপচা পূরণ করে ROLL-এ ক্লিক করুন । দেখবেন একাউন্টে বিটকয়েন যোগ হয়েছে । এভাবে ১ ঘণ্টা পর পর ওয়েব সাইটে যান এবং আর্ন করতে থাকুন । নিচের চিত্রে দেখুন ৩নং চিহ্নিত অংশে আমার আর্ন দেখাচ্ছে ।

 খুব সহজে প্রতি ঘণ্টায় আয় করুন ফ্রি বিটকয়েন [1 BITCOIN = $819.36!!!]

পেমেন্টঃ

এবার আসি পেমেন্টের কথায় । এটা  ১০০% পে করে কারন আমি সাত বার পেমেন্ট পেয়েছি ।
এরা প্রতি সোমবার পে করে । আপনার একাউন্ট Balance যদি 0.00005460 বিটকয়েনের বেশি হয় তাহলে সেটা অটোমেটিকভাবে সোমবারে আপনার একাউন্টে চলে যাবে । আপনার কিছু করতে হবে না ।
আর হ্যাঁ আপনি রেফার করেও আর্ন করতে পারবেন । আপনার Homepage-থেকে Refer বাটনে ক্লিক করলে আপনার রেফারেল লিঙ্ক দেখতে পারবেন ।

তো আর দেড়ি কিসের !… আর্ন করা শুরু করেন ।

পরবর্তী পোস্টে দেখাব কিভাবে আপনার আয় করা বিটকয়েন বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে ট্রান্সফার করে উইথড্র(ক্যাশ) করবেন তার বিস্তারিত আলোচনা নিয়ে।

আর কোন সমস্যা হলে কমেন্টে জানাবেন। তাছাড়া আমি ফেসবুকে আছি তো ।

বি.দ্রঃ পোস্টটি যদি আপনাদের কিঞ্চিত ভাল লেগে থাকে এবং যদি মনে হয় যে এর মাধ্যমে আপনার উপকারে আসবে, তবে প্লিজ আপনার ফেসবুকে শেয়ার করে সবাইকে জানার সুযোগ করে দিন।

আমার লেখা পোস্টটি পূর্বে এখানে প্রকাশিত হয়েছে।

ধন্যবাদ । ভাল থাকবেন ।

8 মন্তব্য
  1. Md. Ashikur Rahman বলেছেন

    Vai ami “Coinbase” a account create korechi kintu 1st step er 4 er prosses ta amr milche na. ki korbo janale upokit hobo.

  2. শ্রাবণ মেঘ বলেছেন

    ভাই আমি একটা সমস্যায় পড়েছি… আমি দীর্ঘ দিন ধরে বিট কয়েনের সাইট গুলোতে কাজ করছি… কিন্তু হঠাৎ গত কয়েক দিন ধরে আমি বিট কয়েন রিলেটেড কোন সাইটে প্রবেশ করতে পারছি না… এই সাইট গুলোতে প্রবেশ করলেই বলে…
    One more step
    Please complete the security check to access http://www……..com

    এইটা আগেও একবার আসছিল… কিন্তু তখন একটা ক্যাপচা পূরণ করতে বলেছিল… আমি ক্যাপচা পূরন করে ওই সাইট গুলোতে ঢুকতে পেরেছিলাম… কিন্তু এখন আর পারছি না … কারন এখন ঢুকলে আর ক্যাপচা পূরনের অপশনটা আর আসছে না… এখন আমি কি করব বুঝতেছি না… প্লিস হেল্প মি

  3. ব্লগার ভাই বলেছেন

    পেজ ডিজাইনটা কিভাবে করেছেন।

  4. ছদ্মবেশী বলেছেন

    বিটকয়েন নিয়ে আগে যে পোস্ট করা হয়েছিল তা দুর্ভাগ্যজনকভাবে আমার পোস্ট নকল করে করা হয়েছিল। কারন পোস্টটি আগে আমি tunerpage.com সাইটে প্রকাশ করেছিলাম।
    See this- http://www.tunerpage.com/archives/382887
    যাই হোক, পেমেন্ট মেথড সম্পর্কে জানতে হলে নিচের লিংকে ক্লিক করুন। আশা করি সবার উপকারে আসবে। সবাই ভাল থাকবেন।
    Payment method- http://www.tunerpage.com/archives/388894
    কোন সমস্যা হলে জানাবেন।

  5. u2003 বলেছেন

    01677153420

  6. জাকির হোসেন বলেছেন

    বিটকয়েন নিয়ে এই ব্লগে আগেই লেখা হয়েছে http://www.pchelplinebd.com/archives/106975 যদি পারেন কিভাবে পেমেন্ট পাবে তা জানিয়ে দিন। ধন্যবাদ।

  7. monir017 বলেছেন

    vay পেমেন্ট ar tips ta dan ame ata korse kintue পেমেন্ট pay nay

    1. u2003 বলেছেন

      apni amar sate contact koren ami bole debo payment way

উত্তর দিন