ডাউনলোড করুন Adove Photoshop CC মিডিয়াফায়ার লিঙ্ক

1 251

 

welcome_screen

Adove Photoshop ফটো এডিটিংএর এক অপ্রতিদ্বন্দ্বী সফটওয়্যার। গ্রাফিক্স ডিজাইনে ফটোশপের জুরি নেই। তবে দুঃখের কথা হল যে বাংলাদেশের যেকোন ফটো স্টুডিওতে গেলে দেখাযাবে যে তারা এখনো সে আদিকালের ফটোশোপ ৭.০ চালিয়ে যাচ্ছে। আজ ফটোশপ অনেক উন্নত এবং কাজকে করেছে আরো সহজ, এতে রয়েছে নতুন অনেক ফিচার। ফটোশপ আগেও যেমন অপরাজেয় ছিল আজও তেমনি অপরাজেও রয়েছে।

আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম এডোভ ফটোশপএর লেটেস্ট ভার্সন Adove Photoshop CC ।

আমি আপনাদের দুইটা লিঙ্ক দিব, একটায় ফটোশপের সাইজ (১.৭৩ জিবি) অন্যটায় সাইজ (৩০৫ মেগা)।

যাদের নেট লিমিটেড তাদের জন্য ২ নাম্বার লিঙ্কের ব্যবস্থা করেছি। প্রথম লিঙ্কটায় যে ফটোশোপ সেটা একদম আসল এডোবের, মানে এর সেটাপে কোন কাস্টমাইজ করা হয়নি, এজন্য এটা ট্রায়াল, তবে চিন্তার কিছু নাই এর সাথেই প্যাচ দেওয়া হয়েছে, ওটা ডাবল ক্লিক করে ইনস্টল করলেই ফুল ভার্সন হয়ে যাবে। তবে দুই নাম্বার লিঙ্কের ফটোশপ কম্প্রেসড করা । ২ নং লিঙ্কের ফটোশপটি কেবলমাত্র ইন্সটল করলেই হবে এতে কোন ক্রাকের ঝামেলা নাই। তবে আমার মতে প্রথমটাই ভালো , আমি দুটাই ব্যাবহার করেছি । প্রথমটার সাইজ বেশী হলেও পারফর্মেন্স ভালো।

আগের টিউনে এইরকম অনেক সফটওয়্যার শেয়ার করেছি কিন্তু তেমন কোন কমেন্ট পাওয়া যায়নি। এবারের টিউনে যারা এটা থেকে উপকৃত হবেন আশাকরি একটা কমেন্ট করবেন, তাহলে পরবর্তিতে আরো টিউন করার উৎসাহ পাব…।।

ডাউনলোড লিঙ্কঃ

লিঙ্ক ১ (১.৭৩ GB)

লিঙ্ক ২ (৩০৫ MB)

1 টি মন্তব্য
  1. ব্লগার ভাই বলেছেন

    শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ । কাজে লাগবে।

উত্তর দিন