ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার তথ্যপ্রবাহের 6.19 বিল্ড 9 ফাইনাল ভার্সন – সংগ্রহ করে নিন ।

1 82

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার কি এবং কেন এটি ব্যবহার করবেন ,এর সাহায্যে কিভাবে ডাউনলোড করবেন আমার মনে হয় নতুন করে কিছু বলার দরকার নেই । 

মুখ্য বৈশিষ্ট্য:
– সমস্ত জনপ্রিয় ব্রাউজার এবং অ্যাপ্লিকেশন সমর্থিত হবে! ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার নিম্নলিখিত ব্রাউজার সঙ্গে পরীক্ষিত হয়েছে: ইন্টারনেট এক্সপ্লোরার, এমএসএন এক্সপ্লোরার, AOL এর, Netscape Communicator, নেটস্কেপ 6, নেটস্কেপ 7, মজিলা, মজিলা ফায়ারফক্স, মজিলা Firebird, অপেরা, NetCaptor, UltraBrowser, পাতলা ব্রাউজার, আভান্ট ব্রাউজার, MyIE2, সর্বাপেক্ষা কাম্য ডেস্কটপ, টেক্কা এক্সপ্লোরার, উন্নত ব্রাউজার, 27 সরঞ্জাম ইন 1 Wichio ব্রাউজার, WindowSurfer, 550 এক্সেস ব্রাউজার, FineBrowser অজস্র ডাউনলোড, জাপানীজ, ফাস্ট ব্রাউজার প্রো, হেঁয়ালি ব্রাউজার, GoSuRF, কে-Meleon, স্মার্ট এক্সপ্লোরার, এক দ্বারা বন্ধ ওয়েব ব্রাউজার, Smartalec সমুদ্রযাত্রা, CrystalPort AppCapture, পারিবারিক ব্রাউজার, এটাকেই বলে জাত চেনানো ওয়েব ব্রাউজার, Bluto, Autosurf, 32bit ওয়েব ব্রাউজার, BrowseMan, WrestlingBrowser, এমিনেম ব্রাউজার, UltraBrowser, Cygsoft LDAP ব্রাউজার, এবং নিট এম @ nager. ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার জনপ্রিয় ব্রাউজার সকল সংস্করণে সমর্থন করে, এবং কোন 3rd পার্টি ইন্টারনেট অ্যাপ্লিকেশনের মধ্যে একত্রিত করা যেতে পারে.

।। ডাউনলোড লিঙ্ক ।।

 

।। ডাউনলোড লিঙ্ক ।।

1 টি মন্তব্য
  1. dinu বলেছেন

    zahara idm crack file soho age theke calaitachen tara eaita install dien na tahole somossai porben. ami allready try korchi.

উত্তর দিন