কিভাবে যে কোনো দেশের আইপি এক্সেস করে ব্রাউসিং বা ডাউনলোড করবেন, ১০০% কার্যকরী উপায় [আপডেট ৩০-০৬-২০১৭]

0 304

আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভাল আছেন। আজ আমি দেখাবো কিভাবে যে কোনো দেশের আইপি এক্সেস করে ব্রাউসিং বা ডাউনলোড করবেন, ১০০% কার্যকরী উপায়। কথা বা বাড়িয়ে কাজের কথায় আসি।

নেট ব্রাউসিং করার সময় দেখা যায় অনেক সময় অনেক সাইটে কান্ট্রি রেসট্রিক করা থাকে, আবার অনেকে ফ্রী ল্যান্স করার জন্য অন্য দেশের আই পি ইউস করা লাগে। এর ফলে অনেকে অনেকে সফটওয়্যার ইউস করে। কিন্তু এগুলার অনেক গুলা কাজ করে না বা ট্রাইল ভার্সন। আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি দারূন এক সফটওয়্যার যা কাজ করবেই, কারন আমি নিজে ইউস করি। তবে ইউস করার জন্য নির্দেশনা মেনে কাজ করতে হবে।

আমি যেভাবে দেখাচ্ছি সেভাবে কাজ করলে ১০০% কাজ হবে।

প্রথমে এই সফটওয়্যার টা ডাউনলোড করবে। তারপর এই লোডার ফাইল ডাউনলোড করে নিন। এবারে যে কোনো ফাকা ফোল্ডারে রার ফাইল কে এক্সট্রাক করে নিন। এবারে নেট কানেকশন অফ করে লোডার ফাইল থেকে ফাইল গুলা কপি করে সেম ফোল্ডারে নিয়ে আসেন।

কোনো ফাইলের নেম চেঞ্জ করা যাবে না। এবারে নেট অন করুন। অন করার পর HideAllIP_Loader  নামের ফাইল কে Run ad adminstation করে ওপেন করুন। অনেকে ভুলে HideALLIP_RunAsAdmin নামের ভাইল কে করে কিন্তু ভুলেও এই কাজ করবেন না।

HideAllIP_Loader  নামের ফাইল কে Run ad adminstation করে ওপেন করুন তাহলে নিচের মত চিত্র আসবে। এখান থেকে যে কোন দেশ সিলেক্ট করে ব্রাউস করুন।

এখান থেকে ব্রাউসারে ঢুকতে হবে।

ডাউনলোড লিঙ্ক

ফাইল লিঙ্ক – লিঙ্ক ১ /  লিঙ্ক ২ 

লোডার লিঙ্ক- লিঙ্ক ১ / লিঙ্ক ২ 

ভাল থাকবেন সবাই, আল্লাহ হাফেজ

উত্তর দিন