ডাউনলোড করুন ফরেক্স নিয়ে বাংলাদেশের প্রথম এবং সেরা বইটি সম্পূর্ণ বাংলায়- ১০০% ফ্রী

0 181

ফরেক্স এমন একটি বাজার যেখানে আপনার ঝুঁকি রয়েছে ১০০% আর লাভ রয়েছে ১০০০%+। কি বিষয়টা বুঝলেন না? আচ্ছা ধরুন আপনি বিনিয়োগ করেছেন ১০০০ ডলার তাহলে আপনার লস হলে ১০০০ ডলার ই তো লস হবে মানে ১০০% কিন্তু এই ১০০০ ডলার দিয়ে আপনি ১০০০০০ ডলার বা আনলিমিটেড আয় করার সুযোগ পাবেন। হ্যাঁ, এটাই সত্যি, একটুও মিথ্যা নয়।

তাহলে বুঝতেই পারছেন এই মার্কেট কতটা জনপ্রিয়। কারন এখানে আছে আনলিমিটেড আয়ের সুযোগ। আর এই সুযোগটা নিয়মিতভাবেই নিচ্ছেন লক্ষ লক্ষ ট্রেডার।  যে যার দক্ষতায় ও মেধায় আয় করে নিচ্ছেন সেই পরিমাণ। ফরেক্স ট্রেডিং নিয়মিত, অনিয়মিত কিংবা পার্ট টাইম বা ফুল টাইম উভয়ে করা যায়। এই মার্কেটে আপনি কখনই বাঁধা নন। ২৪ ঘন্টা সপ্তাহে ৫ দিন নন-স্টপ এই মার্কেটে আছে সব পেশাজীবীদের সম্পৃক্ত হওয়ার সুযোগ। সপ্তাহে ৫ দিন একটানা বিরতিহীনভাবে এই মার্কেট চালু থাকে বলে যেকোন সময়েই যেকোন অবস্থান থেকেই ট্রেড করার সুযোগ পাবেন। ট্রেডিশনাল স্টক মার্কেট এর সাথে কিছুটা মিল থাকলেও ফরেক্স মার্কেট বহুগুনে এগিয়ে ট্রেডিশনাল স্টক মার্কেট থেকে।  শুধু একটাই শর্ত আপনাকে ট্রেডিং পদ্ধতি জানতে হবে, শিখতে হবে এবং থাকতে হবে ভালো অভিজ্ঞতা। নচেৎ ১০০% লস-ই আপনার জন্য প্রযেজ্য হয়ে যেতে পারে।

ব্যবসাটি সম্পূর্ণরুপে অনলাইন ভিত্তিক হওয়াতে স্বয়ংক্রিয় প্রোগ্রামের মাধ্যমে আপনি নিজেই বায়/সেল ইত্যাদি করে থাকবেন। আর বাজারটির দৈনিক টার্ন ওভার ৩ ট্রিলিয়ন ডলার এর বেশি হওয়াতে কোন নির্দিষ্ট ব্যাক্তি বা প্রতিষ্ঠান বিশেষ এই বাজারের বিন্দু মাত্র প্রভাব ফেলার কোন সুযোগ পান না। তাই আপনি স্বাধীনভাবে কোন রকম প্রভাবিত না হয়ে নিজেই নিজের ব্যবসা চালিয়ে যেতে পারেন। ব্যবসা শুরুর ক্ষেত্রে বিনিয়োগে কোন বিশেষ শর্ত নেই বলে নিজের সামর্থ্য মত মূলধন ৫ ডলার দিয়েও শুরু করতে পারেন। স্পট ট্রেডিং পদ্ধতির এই বাজারে মুহূর্তেই বায়/সেল করতে পারেন কোন রকম মেচিউরিটির জন্য অপেক্ষা করতে হয়না। সর্ব সাময়িক অবস্থা তথা বিশ্বের বর্তমান অর্থ তারল্যর অবস্থার সাথে নির্ভরশীল এই মার্কেটে নিজের জ্ঞানের প্রতিফলনে হতে পারেন হিরো।

ধ্যর্যবিনম্রতা, শিক্ষা এই তিনটি বিষয়ের সঠিক সন্নিবেশনে আপনি সফল হতে পারেন এই বিশ্ব অর্থ বাজারেপরিবর্তন করতে পারেন নিজেই নিজের ভাগ্যহতে পারেন আর্থিকভাবে স্বাবলম্বী।

ডাউনলোড

ফরেক্স বিগেনার টু প্রো’ হল বাংলাদেশের সর্বপ্রথম অধ্যায় ভিত্তিক ফরেক্স শিক্ষার সম্পূর্ণ একটি বই। সম্পূর্ণ বাংলা ভাষায় ফরেক্স নিয়ে লিখিত এই বইটি নূতন থেকে শুরু করে প্রফেশনাল ট্রেডার রুপে গড়ে উঠতে স্টেপ বাই স্টেপ ফর্মুলা অনুসারে সাজানো হয়েছে। প্রত্যেকটি অধ্যায় সাজানো হয়েছে উপযুক্ত টপিক নিয়ে, ফরেক্স সম্পর্কে যারা একেবারেই অজ্ঞ তাদের জন্য বইটি হতে পারে সেরা পছন্দ। বেসিক টার্মস, চার্ট প্যাটার্ন, টেকনিক্যাল এনালাইসিস, ফান্ডামেন্টাল এনালাইসিস ও ট্রেডিং টার্মস এবং প্ল্যান সহ নানা রকম গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয় নিয়ে বইটি আপনার ফরেক্স শিক্ষার একটি শক্তিশালী পছন্দ হবে আশা করছি। ৮০ পৃষ্ঠার সেরা এই বইটি ফরেক্স শিক্ষার জন্য একটি পুর্নাঙ্গ গাইডলাইন হবে আপনার।

যে সকল মুল অধ্যায় দিয়ে সাজানো হয়েছে বইটিঃ

  •  লেসন # ১ – আন্তর্জাতিক মুদ্রার বাজার
  • লেসন # ২ – কারেন্সি ট্রেডিং বেসিক কনসেপ্ট
  • লেসন # ৩ – ফান্ডামেন্টাল এনালাইসিস
  • লেসন # ৪ – টেকনিক্যাল এনালাইসিস
  • লেসন # ৫ – ট্রেডিং সিস্টেম ডিভেলপমেন্ট
  • লেসন # ৬ – ট্রেডিং প্ল্যান
  • লেসন # ৭ – ফরেক্স ব্রোকার রেগুলেটরি

তাই যদি সঠিকভাবে এবং সহজ উপায়ে ফরেক্স ট্রেডিং শিখতে চান তাহলে অবশ্যই বই টি ডাউনলোড করে নিন।

উত্তর দিন