কম দামে ৮ কোর প্রসেসর এর অসাধারন মোবাইল ফোন: JIAYU S2

0 134
china mobile, mobile, cell, JIAYU S2
আজ  আপনাদের  সাথে একটি জটিল  চায়না মোবাইল  সেট  এর পরিচয়  করিয়ে দিব। সারা বিশ্বকে তাক লাগিয়ে দিতে উঠে পড়ে লেগেছে CHINA BRAND MOBILE  কোম্পানি গুলো ; যার একটি হচ্ছে  JIAYU S2, যার মধ্যে  চায়নার তৈরি ৮ কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে ।  আসুন এবার বিস্তারিত দেখে নেয়া যাকঃ
হার্ডওয়্যার
JIAYU S2  তে অপারেটিং সিস্টেম হল  এন্ডয়েড ৪.২। এটার  সিপিউ হিসাবে ব্যবহার করা হয়েছে  চায়নার তৈরি  ১.৭  গিগাহার্জের  ৮ কোর  MTK 6592  প্রসেসর। গ্রাফিক্স  হিসাবে ব্যবহার করা হয়েছে  700 MHz ARM  MALI 450  MP4  গ্রাফিক্স।
ডিসপ্লে
JIAYU S2  তে রয়েছে  ৫.00  ইঞ্চি  আই , পি , এস  LTPS  OGS  টাচ স্কিন ডিসপ্লে , যার রেজুলেসন ১৯২০x১০৮০ ,  ৪৪০ পি.পি.আই  যা আপনাকে দিবে স্বচ্ছ ছবির নিশ্চয়তা। সাথে  2n generation gorilla glass আছেই।
ক্যামেরা
JIAYU S2  তে  ব্যাবহার  করা  হয়েছে ১৩  মেগা পিক্সেল Panasonic back-illuminated camera with 5P lens, blue film filter, F2.2 large aperture wide-angle lens সেন্সর  সম্বলিত ক্যামেরা , যা দিয়ে ১০৮০ পিক্সেল ফুল এইচডি ভিডিও রেকডিং করতে পারবেন ।  সামনে  সনির   ৮  মেগা  পিক্সেল ক্যামেরা, যা দিয়ে  ভিডিও কল করতে পারবেন।
বডি
JIAYU S2  এর বডি    ১৩৯ × ৬৭.৫ × ৬  মিলিমিটার তার মানে ১৩৯  মিলিমিটার উচ্চতা, ৬৭.৫ মিলিমিটার প্রস্থ, আর মাত্র  ৬ মিলিমিটার পুরুত্ত।
মেমরি
JIAYU S2  সেট এ বিল্ট ইন  ৩২   জিবি ইন্টারনাল মেমরি দেয়া আছে,  আর ও আছে ২ গিগাবাইট  র‍্যাম। যা   আপনাকে যেকোনো  ভাল মানের গেম খেলার নিশ্চয়তা দিবে।
ব্যাটারি
JIAYU S2   সেট এ ব্যবহার করা হয়েছে ২০০০ মিলিএম্পিয়ার ব্যাটারি । এতে  আরও ব্যবহার করা হয়েছঃ
    Gyroscope
    Light sensor
    Gravity sensor
    Distance sensor
    OTG
    WIFI
    GPS
    SUPPORT GESTURE SENSING
মূল্য
JIAYU S2  সেট এর দাম এখনো প্রকাশ করা হয়নি; তবে ধারণা করা হচ্ছে, এটা ২৪০০০-২৫০০০  টাকার মধ্যে  হবে।

উত্তর দিন