নতুন চমক নিয়ে আসছে চিত্র নায়িকা মাহিয়া মাহি

0 147

এ সময়ের সবচেয়ে আলোচিত চিত্র নায়িকা মাহিয়া মাহি, সময়ের সঙ্গে সঙ্গে সেই ধারাবাহিকতাই বজায় রেখে পথ চলছেন তিনি। প্রতিনিয়তই চিত্র নায়িকা মাহিয়া মাহি তার মহিমায় দর্শককে মুগ্ধ করে চলেছেন। পর পর তিনটি রোমান্টিক ছবি উপহার দিয়ে চলচ্চিত্রের নিজের পথ পাকাপোক্ত করে নিয়েছেন। সেই সঙ্গে প্রতিটি ছবিতেই যেন ব্যতিক্রমী এক মাহিয়া মাহি র দেখা মিলেছে।

শাকিব খানের বিপরীতে ‘ভালোবাসা আজকাল’ ছবিতেও মাহিকে দেখা গেছে নতুন সাজে। এদিকে বাপ্পির সঙ্গে ‘তবুও ভালোবাসি’ এবং ‘কী দারুণ দেখতে’ ছবি দুটোতেও তার ব্যতিক্রমী উপস্থাপনা দর্শককে রীতিমতো মুগ্ধ করেছেন।

এর পর পরই উপহার দিয়েছেন বহুল আলোচিত ‘অগ্নি’ ছবিটি। আর ‘অগ্নি’র আলোচনা শেষ হতে না হতেই এবার ‘দবির সাহেবের সংসার’। প্রথমবারের মতো কমেডি ছবিতে অভিনয় করছেন মাহি। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিটি শতাধিক প্রেক্ষাগৃহে আগামী ৪ এপ্রিল মুক্তি পাচ্ছে।

mahiya-mahi

প্রথমবারের মতো কমেডি ছবিতে অভিনয় করেছেন বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সংসার’ ছবিটি আগামী ৪ এপ্রিল মুক্তি পাচ্ছে শতাধিক সিনেমা হলে। ‘অগ্নি’র মতো ‘দবির সাহেবের সংসার’ও মুক্তির আগেই সাড়া ফেলেছে ইন্টারনেটে। বিশেষ করে ফেসবুকে রীতিমতো হইচই ফেলে দিয়েছে। এ ছবিতে তাকে কাজের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তার বিপরীতে রয়েছেন বাপ্পি এবং নবাগত রোজ।

একের পর এক ক্যারিয়ারের সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে মাহি বলেন, “নিজেকে ভাগ্যবতী ছাড়া আর কিছুই বলতে পারছি না। আমার প্রত্যাশার চেয়েও যেন দর্শকের অনেক বেশি ভালোবাসা পাচ্ছি। আশা করছি, ‘দবির সাহেবের সংসার’ ছবিটিও দর্শককে নতুনমাত্রার বিনোদন দেবে। এখানে সম্পূর্ণ নতুনরূপে দর্শক আমাকে দেখতে পাবেন। মাহি আরো বলেন, ‘শুধু গল্প কিংবা লোকেশন নয়, এ ছবির গানেও রয়েছে ব্যতিক্রমী ছোঁয়া। সবমিলিয়ে প্রত্যাশার পরিমাণ অনেক বেশি।”

এ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন আলীরাজ। মাহি-বাপ্পি রোজ ছাড়াও এতে আরো অভিনয় করেছেন, আলেকজান্ডার, আসিফ ইমরোজ, রেবেকা প্রমুখ।

উল্লেখ্য, বর্তমানে মাহিয়া মাহির মুক্তিপ্রতীক্ষিত ছবির তালিকায় রয়েছে, ‘দেশা-দ্যা লিডার’, ‘হানিমুন’ এবং ‘অনেক সাধের ময়না’।
এছাড়া তার হাতে একাধিক ছবির চিত্রনাট্য রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে সেগুলোয়ও কাজ করছেন।

উত্তর দিন