কম দামে ৮ কোর প্রসেসর এর অসাধারন মোবাইল ফোন: JIAYU S2

0 99

mobile, cell, china mobile

আজ আপনাদের সাথে একটি জটিল চায়না মোবাইল সেট এর পরিচয় করিয়ে দিব। সারা বিশ্বকে তাক লাগিয়ে দিতে উঠে পড়ে লেগেছে CHINA BRAND MOBILE কোম্পানি গুলো ; যার একটি হচ্ছে JIAYU S2, যার মধ্যে চায়নার তৈরি ৮ কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে । আসুন এবার বিস্তারিত দেখে নেয়া যাকঃ

হার্ডওয়্যার
JIAYU S2 তে অপারেটিং সিস্টেম হল এন্ডয়েড ৪.২। এটার সিপিউ হিসাবে ব্যবহার করা হয়েছে চায়নার তৈরি ১.৭ গিগাহার্জের ৮ কোর MTK 6592 প্রসেসর। গ্রাফিক্স হিসাবে ব্যবহার করা হয়েছে 700 MHz ARM MALI 450 MP4 গ্রাফিক্স।

ডিসপ্লে
JIAYU S2 তে রয়েছে ৫.00 ইঞ্চি আই , পি , এস LTPS OGS টাচ স্কিন ডিসপ্লে , যার রেজুলেসন ১৯২০x১০৮০ , ৪৪০ পি.পি.আই যা আপনাকে দিবে স্বচ্ছ ছবির নিশ্চয়তা। সাথে 2n generation gorilla glass আছেই।

ক্যামেরা
JIAYU S2 তে ব্যাবহার করা হয়েছে ১৩ মেগা পিক্সেল Panasonic back-illuminated camera with 5P lens, blue film filter, F2.2 large aperture wide-angle lens সেন্সর সম্বলিত ক্যামেরা , যা দিয়ে ১০৮০ পিক্সেল ফুল এইচডি ভিডিও রেকডিং করতে পারবেন । সামনে সনির ৮ মেগা পিক্সেল ক্যামেরা, যা দিয়ে ভিডিও কল করতে পারবেন।

বডি
JIAYU S2 এর বডি ১৩৯ × ৬৭.৫ × ৬ মিলিমিটার তার মানে ১৩৯ মিলিমিটার উচ্চতা, ৬৭.৫ মিলিমিটার প্রস্থ, আর মাত্র ৬ মিলিমিটার পুরুত্ত।

মেমরি
JIAYU S2 সেট এ বিল্ট ইন ৩২ জিবি ইন্টারনাল মেমরি দেয়া আছে, আর ও আছে ২ গিগাবাইট র‍্যাম। যা আপনাকে যেকোনো ভাল মানের গেম খেলার নিশ্চয়তা দিবে।

ব্যাটারি
JIAYU S2 সেট এ ব্যবহার করা হয়েছে ২০০০ মিলিএম্পিয়ার ব্যাটারি । এতে আরও ব্যবহার করা হয়েছঃ

Gyroscope
Light sensor
Gravity sensor
Distance sensor
OTG
WIFI
GPS
SUPPORT GESTURE SENSING

মূল্য
JIAYU S2 সেট এর দাম এখনো প্রকাশ করা হয়নি; তবে ধারণা করা হচ্ছে, এটা ২৪০০০-২৫০০০ টাকার মধ্যে হবে।

আরো পড়ুনঃ
চমৎকার ১০টি গেমিং ল্যাপটপ !
মোবাইল ফোন কেন বিস্ফোরিত হয়
পরীক্ষার সার্টিফিকেট বা নম্বরপত্র হারিয়ে গেলে আপনার করণীয়
জেনে রাখুন , পাসপোর্ট বানাতে যা করবেন !

উত্তর দিন