এবার আয় করুন ফাইল আপলোড করে

4 110

লেখার মাধ্যমে আমি দেখাব কিভাবে আপনি কোন ফাইল আপলোড করেও ইনকাম করতে পারবেন।

 

ইন্টারনেটে আয় করা কোন সহজ ব্যাপার না এটা অনেক কঠিন একটা বিষয়।ইন্টারনেটে আয় করার জন্য আপনাকে অনেক জানার দরকার আছে।কিন্তু প্রায় সবাই চায় ইন্টারনেটে এসেই আগে টাকা আয় করতে।তবে আমি যে বিষয় টা আলোচনা করবো এটা অনেক সহজ একটা বিষয়।এর মাধ্যমে আপনি সহজেই টাকা আয় করতে পারবেন।তবে অবশ্যই ভালো মানের কাজ শিখুন এবং ভালো কোন কাজ করুন।

কিভাবে ফাইল আপলোড করে আয় করা যায়?

একটা প্রশ্ন থেকে যায় আপনি ফাইল আপলোড করবেন কিন্তু এর জন্য সেই সাইট কেন আপনাকে টাকা দেবে আসলে তারা আপনাকে এমনিতে তো আর টাকা দেবে না।অবশ্যই আপনাকে তাদের জন্য কাজ করতে হবে কাজটা হলো,আপনি যে ফাইলটি আপলোড করবেন সেটি অন্যদের দ্বারা ডাউনলোড করাতে হবে।এখান থেকে আপনি ডাউনলোড প্রতি টাকা পাবেন।এর জন্য আপনি আপনার বন্ধুদের আমন্ত্রণ করতে পারেন,ফেসবুক বা অন্য কোন সাইটে ফাইলটি শেয়ার করতে পারেন।ফাইল যত বেশি ডাউনলোড হবে আপনার আয় তত বেশি।

কোথায় আপলোড করবেন?

ফাইল আপলোড করার জন্য অনেক সাইট আছে তবে সবাই টাকা দেয় না।আমি একটি সাইটের লিঙ্ক দিচ্ছি এতে ফাইল আপলোড করলে আপনি টাকা পেতে পারেন।

এখানে ক্লিক করে Sign Up করুন।

উপরের সাইটে ফাইল আপলোড করুন তারপর শেয়ার করুন এবার যত বেশি ডাউনলোড তত বেশি আয়।এভাবে অনেকেই আয় করে তাই আমি আপনাদের সাথে সেটি শেয়ার করলাম মাত্র।

টাকা তুলতে পারবেন Payza,Perfect Money, Webmoney, Wire Transfer, Payoneer, Amazon Gift Card, Premium Only এর মাধ্যমে।

 

উপরোক্ত সাইট থেকে ফাইল আপলোড করার পর কিভাবে ফাইল ডাউনলোড করতে হয় তা জানতে আমার এই Post টি দেখুন ।

 

 

আমার সবগুলো Post একসাথে দেখতে চাইলে এখানে ক্লিক করুন

 

4 মন্তব্য
  1. ব্লগার ভাই বলেছেন

    এত সহজ?…………..

  2. PARVEZ বলেছেন

    If you face any problem, You can call me 01686-397703

  3. Asif Uz Zaman বলেছেন

    Sir, file upload করে income করা যাবে but যারা file টি Download করবে তারা অনেক ঝামেলাতে পরবে।

    1. PARVEZ বলেছেন

      উপরোক্ত সাইট থেকে ফাইল আপলোড করার পর কিভাবে ফাইল ডাউনলোড করতে হয় তা জানতে আমার এই Post টি দেখুন এবং যারা file টি Download করবে তাদের File download করার নিয়ম শিখিয়ে দিন http://www.pchelplinebd.com/archives/96381

উত্তর দিন