নভেম্বরে আসতে পারে ওয়ানপ্লাস ফাইভ টি

0 17

ইনফিনিটি ডিসপ্লের ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে আগামী মাসে নতুন ফোন আনতে যাচ্ছে ওয়ানপ্লাস। অনলাইনে ফাঁস হওয়া তথ‍্য থেকে জানা গেছে, ফোনটির নাম হতে পারে ওয়ানপ্লাস ফাইভ টি।

সংবাদ মাধ‍্যম ফোনএরিনায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, নতুন ফোনটি আইফোন টেন, স্যামসাং গ‍্যালাক্সি নোট ৮ কিংবা এলজি ভি৩০ ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সঙ্গে টেক্কা দেবে।

ফোনটিতে থাকতে পারে ৬ ইঞ্চির বেজেলহীন ইনফিনিটি ডিসপ্লে। যার রেজুলেশন হবে ২১৬০×১০৮০ পিক্সেল এবং এসপেক্ট রেশিও হবে ১৮:৯। সেখানে প্রতিষ্ঠানটির সর্বশেষ সংস্করণের ফোন ওয়ানপ্লাস ৫ এ ছিলো ৫.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, যা ছিলো ১৬:৯ এসপেক্ট রেশিও সমৃদ্ধ।

ডিসপ্লের পার্থক‍্য ছাড়াও ডিজাইন ও হার্ডওয়‍্যারে পরিবর্তন আনা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ব‍্যাটারি ব‍্যাকআপ দিতে থাকতে পারে ৩ হাজার ৪০০ মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি। আগের ফোনগুলোর তুলনায় নতুন ডিভাইসটিতে কয়েক ঘণ্টা বেশি ব‍্যাটারি ব‍্যাকআপ পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে চিরচেনা অ‍্যান্ড্রয়েডের কাস্টমাইজ অক্সিডেন ওএস।

গত বছর নভেম্বর মাসেই ওয়ানপ্লাস থ্রি টি বাজারে উন্মোচন করা হয়েছিলো। তাই প্রতিষ্ঠানটি এই মাসেই নতুন ফোনের ঘোষণা দিতে পারে বলেই ধারণা করা হচ্ছে প্রযুক্তি দুনিয়াতে।

উত্তর দিন