ওয়ানপ্লাস ফাইভ টি ফোনের ছবি ফাঁস

0 56

সময় যতো ঘনিয়ে আসছে ওয়ানপ্লাস ফাইভ টি নিয়ে গুঞ্জন ততো বাড়ছে।

ফাঁস হওয়ার ছবিতে দেখা যায়, ওয়ানপ্লাসের নতুন ফোনটি হবে বেজেলহীন। সঙ্গে থাকবে এইজ-টু-এইজ ও ২.৫ ডি কার্ভ ডিসপ্লে। যা দেখতে অনেকটা আইফোন ৮ এর ডিসপ্লের মতো।

ফোনটির ছবি ফাঁস করেছেন ইভান ব্লাস। ফোনের ছবি ও তথ‍্য ফাঁসের জন্য তার বিশেষ খ‍্যাতি রয়েছে। তাই ফাইভ টি ফোনের ডিজাইন ফাঁস হওয়া ছবির সঙ্গে মিলে যেতে পারে বলেই ধারণা করা হচ্ছে।

পূর্বে ফাঁস হওয়া তথ‍্য জানা যায়, ফোনটিতে থাকতে পারে ৬ ইঞ্চির বেজেলহীন ইনফিনিটি ডিসপ্লে। যার রেজুলেশন হবে ২১৬০×১০৮০ পিক্সেল এবং এসপেক্ট রেশিও হবে ১৮:৯।

প্রতিষ্ঠানটির সর্বশেষ সংস্করণের ফোন ওয়ানপ্লাস ৫ এ ছিলো ৫ দশমিক ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। যা ছিলো ১৬:৯ এসপেক্ট রেশিও সমৃদ্ধ।

ডিসপ্লের পার্থক‍্য ছাড়াও ডিজাইন ও হার্ডওয়‍্যারে পরিবর্তন আনা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ব‍্যাটারি ব‍্যাকআপ দিতে ফোনটিতে থাকতে পারে ৩ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব‍্যাটারি। আগের ফোনগুলোর তুলনায় নতুন ডিভাইসটিতে কয়েক ঘণ্টা বেশি ব‍্যাটারি ব‍্যাকআপ পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে চিরচেনা অ্যান্ড্রয়েড কাস্টমাইজড অক্সিজেন ওএস।

ধারণা করা হচ্ছে, নভেম্বরের মাঝামাঝি সময়ে ফোনটি উন্মোচন করা হতে পারে। কারণ গত বছরও ঠিক একই সময়ে ওয়ানপ্লাস থ্রি টির উন্মোচন করা হয়েছিলো।

Leave A Reply