টুইটার ছাড়া ট্রাম্প!

0 31

টুইটার ছাড়া ট্রাম্প!

সংবাদমাধ্যম আর বিরোধী পক্ষকে প্রায়ই ব্যক্তিগতভাবে আক্রমণ করতে মাইক্রোব্লগিং সাইট টুইটারকে ব্যবহার করা নিয়ে সমালোচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার নিজের নিয়মিত সামাজিক মাধ্যম ব্যবহার নিয়ে আত্মপক্ষ সমর্থন করেছেন তিনি। এমনকি এটি ছাড়া তিনি নির্বাচনে জয়ীও হতে পারতেন না বলে সন্দেহ তার।
মার্কিন চ্যানেল ফক্স বিজনেস নেটওয়ার্কে প্রচারিত এক সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, গণমাধ্যমের প্রচারণায় তিনি অন্যায্য যা শনাক্ত করতে পারেন, সামাজিক মাধ্যমে ফলোয়ারদের কাছে সরাসরি কথা বলে তিনি সেগুলো এড়িয়ে যেতে পারেন। ট্রাম্প বলেন, ‘আপনাদের কাছে একদম সৎভাবে বললে, আমার সন্দেহ আছে সামাজিক মাধ্যম না থাকলে আমি এখানে থাকতাম কিনা।’
ফেসবুক, টুইটার আর ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টগুলোকে ‘একটি চমৎকার প্লাটফর্ম’ বলে আখ্যা দেন ট্রাম্প। আইএএনএসের প্রতিবেদনে বলা হয়, কয়েকজন নেতা ট্রাম্পকে টুইটারের ব্যবহার এড়াতে বা কমাতে অনুরোধ করেছেন। সেইসঙ্গে মার্কিন প্রেসিডেন্ট নিজেও স্বীকার করেছেন যে, তার কিছু বন্ধু তাকে সামাজিক মাধ্যম ব্যবহার না করতে পরামর্শ দিয়েছেন। বর্তমানে ট্রাম্প-এর টুইটার অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা ৪.০৯ কোটি।

Leave A Reply