Nokia 6 স্মার্টফোন অ্যান্ড্রয়েড Nougat 7.1.2 আপডেট গ্রহণ শুরু

0 196

হাইলাইট সমুহ:

  • নতুন নকিয়া 6 আপডেট অ্যান্ড্রয়েড 7.1.2
  • আপডেট অক্টোবর নিরাপত্তা প্যাচ আনা
  • এটি আকারের প্রায় 665MB

নকিয়া লাইসেন্সধারী এইচএমডি গ্লোবাল তার নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলির জন্য নিয়মিত আপডেটের প্রতিশ্রুতি পালন করছে বলে মনে হচ্ছে। নকিয়া 6, প্রতিমাসংক্রান্ত ব্রান্ডের জন্য আসল প্রত্যাবর্তন স্মার্টফোন, এখন অ্যান্ড্রয়েড 7.1.2 নুগাট আপডেট গ্রহণ করছে যা অক্টোবরের অ্যানড্রইড সিকিউরিটি আপডেট নিয়ে আসে, ব্যবহারকারীরা রিপোর্ট করেন।

নতুন আপডেটের প্রায় 665 MB এবং ওটিএ আপডেটের মাধ্যমে এতে রয়েছে উন্নত সিস্টেমের স্থায়িত্ব এবং উন্নত ইউজার ইন্টারফেস। নতুন আপডেটটি নকিয়া 6 ব্যবহারকারীদের কাছে পৌঁছাতে কিছু সময় লাগতে পারে।

নকিয়া 6 ব্যবহারকারী Settings > About Phone > System Update এর মাধ্যমে আপডেটের জন্য ম্যানুয়ালি চেক করতে পারেন। প্রথম আপডেট GSMArena তে রিপোর্ট ছিল। নকিয়া 6 ব্যবহারকারীদের জন্য, এইচএমডি গ্লোবাল ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে স্মার্টফোনের অ্যান্ড্রয়েড 8.0 ওরিও আপডেট পাওয়া যাবে।

নোকিয়া 6 ভারতে মূল্য হল Rs 14,999 এবং এটি একটি অ্যালুমিনিয়াম unibody নকশা, Dolby Atmos অডিও সঙ্গে দ্বৈত স্পিকার, এবং একটি আঙ্গুলের ছাপ সেন্সর বৈশিষ্ট্য।

স্পেসিফিকেশনের জন্য, ডুয়াল সিম নোকিয়া 6 একটি 5.5 ইঞ্চি পূর্ণ-এইচডি (1080×1920 পিক্সেল) আইপিএস প্রদর্শন করে যা কর্ডিং গেরিল্লা গ্লাস সুরক্ষা দিয়ে থাকে। এটি 3 গিগাবাইট র্যামের সাথে সংযুক্ত Qualcomm Snapdragon 430 SOC দ্বারা পরিচালিত হয়। স্মার্টফোনে একটি 16 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে যা পিডিএএফ, এফ / ২.0 অ্যাপারচার, 1 মাইক্রন পিক্সেল সেন্সর এবং ডুয়াল-টোন LED ফ্ল্যাশ। নকিয়া 6-এর একটি 8-মেগাপিক্সেল অটোফোকাস ফ্রন্ট ক্যামেরা আছে যা একটি f / 2.0 অ্যাপারচার এবং 84-ডিগ্রী ওয়াইড এঙ্গেল লেন্স।

Leave A Reply