ডার্ক/ডীপ ওয়েব ইন্টারনেটের অন্ধকার দুনিয়া (অনেক না জানা তথ্য ৩য় পর্ব)

0 105

আসসালামু আলাইকুম,

যারা নিয়মিত ইন্টারনেট ব্যাবহার করে,তাদের প্রায় সবাই ডার্ক/ডীপ ওয়েব সম্পর্কে পরিচিত।আর যারা ডার্ক/ডীপ ওয়েবের রেগুলার বাসিন্দা তারা এর ভালো এবং মন্দ দিক সম্পর্কে সবই জানেন।তবে অনেকেই রয়েছে যারা এর অন্ধকার দিকগুলো সম্পর্কে এখনো জানেন না। আবার অনেকেই বিশ্বাসই করতে চায় না যে ডার্ক/ডীপ ওয়েবে আসলেই এগুলো হয় নাকি।

 

ডার্ক/ডীপ ওয়েবের তেমনই কিছু অজানা বিষয় নিয়ে আজকে এর ৩য় পর্ব নিয়ে আলোচনা করবোঃ

 

 

 

  • ডার্ক/ডীপ ওয়েবে আপনি যে কোন ড্রাগ কিনতে পারবেন, তাও আবার একদম প্রিমিয়াম কোয়ালিটির। এবং ডেলিভারির জন্য আপনাকে কোন টেনশন নিতে হবে না,যাদের কাছে ওয়ার্ডার করবেন,তারাই এর প্যাকিং এবং ডেলিভারি করে দিবে।

 

 

  • দুনিয়ার সেরা কিছু হ্যাকারকে আপনি ডার্ক/ডীপ ওয়েবে পাবেন,তবে তাদেরকে খুজে পাওয়া অনেক কষ্টসাধ্য।

 

 

  • আপনি ডার্ক/ডীপ ওয়েবে যা কিছুই করুন না কেন আপনাকে খুবই সতর্ক থাকতে হবে,আপনার কোন একটি ভুল ক্লিকেই হয়ত আপনার কম্পিউটার লাইফ শেষ হয়ে যেতে পারে,(পরিনাম কত ভয়াবহ হতে পারে তা আপনার কল্পনারও বাইরে)

 

 

  • ডার্ক/ডীপ ওয়েবে আপনি আপনার কাজ অনুযায়ী হিটম্যান নিতে পারবেন,অনেক হিটম্যান রছে যারা ধরা পরেছে,আবার কিছু হিটম্যানরা এটা ক্লেইম করে থাকে যে তারা সেই বিজনেসে ৭-৮বছর ধরে আছে। তার মানে সে এই ছয় বা সাত বছরে যতগুলো মানুষ মেরেছে সব ধরা পরা ছাড়া।

 

 

  • যে সমস্ত বই কোন দেশে নিষিদ্ধ বা পুরো বিশ্বেই নিষিদ্ধ রয়েছে, সেই সমস্ত বই আপনি ডার্ক/ডীপ ওয়েবে পেয়ে যাবেন।

 

 

 

  • নোটঃ ডার্ক/ডীপ ওয়েবের অনেক বিষয় আছে যা সাধারণ মানুষের না জানাই ভালো, তাই সেইসব অনেক তথ্য নিয়ে আলোচনা করা হচ্ছে না।

 

 

ডার্ক/ডীপ ওয়েবকে কেন ইন্টারনেটের অন্ধকার দিক বলা হয়,

এবং

সবাইকে সচেতন করার জন্য পোস্ট করার মুল উদ্দেশ্য

 

 

নোটঃ (যে কোন কাজ করার আগে ভেবে নিন কাজটি করার পর আপনার পরিনতি কি হবে, আপনার পরিবারের কি হবে!!! সবাই ভাল থাকুন,  ক্রাইম থেকে দূরে থাকুন)

 

 

 

ফেসবুকে আমিঃ Muhammad Easin Islam

 

 

যারা আগের পর্ব মিস করেছেন তাদের জন্যঃ

http://developers.pchelplinebd.com/%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%AF%E0%A7%81%E0%A6%95%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF/post-id/12116

Leave A Reply