ফায়ার সার্ভিসের কর্মিরা খবর পাওয়ার আগেই আগুন ধরিয়ে দিয়ে কম্পিউটার পুড়িয়ে ফেলি।

7 52

বন্ধুরা, সবাইকে সালাম। কেমন আছেন আপনারা? নিশ্চয়ই ভালো।

আজকে আমি শেয়ার করব একটা মজার স্ক্রিনসেভার নিয়ে। যা আপনার কম্পিউটারের ডেস্কটপকে আগুনে ঝলসিয়ে দিবে। হ্যা বন্ধুরা, আসলে এটা একটা মজার জিনিস। ভেবেছিলাম কিছুদিন পরে আপলোড করে পোষ্ট করব। কিন’ ঢাকা শহরে বাসের ভিতর যেভাবে জীবন- মানুষকে পুড়িয়ে মারছে তাতে ? আর কি বলব। আসলে সেটা কলুষিত রাজনিিতর ব্যাপার। সেদিকে না যাওয়াই ভাল। তো বন্ধুরা, আজ আমি আপনাদের সকলের কম্পিউটারে আগুন ধরিয়ে দিব। সত্যি বলছিআবার মজাও করছি। এর আগে আমার একটি পোষ্ট আপনারা পড়েছিলেন যাহাতে আমি আপনাদের কম্পিউটারে বৃষ্টির পানিতে ভিজিয়ে দিয়েছিলাম।

পিসিহেল্পলাইনবিডির অনেক বন্ধুরা অভিযোগ করেছেন সেই বৃষ্টির পানিতে ভিজে নাকি তাদের ঠান্ডা লেগে গিয়াছে। যাই হোক বাবা সবাইকে তো আর ঔষধ কিনে দেওয়ার মতন টাকা-পয়সা আমার নেই আর তাই ভেবে দেখলাম ঔষধের চেয়ে আগুনের তাপটা ঠান্ডার জন্য বেশ কাজে লাগে। তাই আবাদত আগুন টাই দিয়ে দিলাম। আবার ঠান্ডা ছাড়াতে গিয়ে নিজের শরীর আর কম্পিউটারটা পুড়িয়ে ফেলে আমাকে আবার আগের ঠান্ডালাগার মতন জরিমানা করিবেন না। যাক বন্ধুরা কথা অথা। তার মধ্যে আমি একটু বাচাল প্রকৃতির তা ইতিমধ্যে প্রমান হইয়া গিয়াছে। এবার নিচের লিঙ্ক হতে সফট্‌ওয়ারটি ডাউনলোড করে আগুন তাপানো শুরু করে দিন। আর আগুন হইতে দুরে থাকুন। বি.দ্র. অবশ্যই মাদারবোর্ডের বিল্ট-ইন ভিজিএ ইনস্টল থাকতে হইবে।

লিঙ্ক–   http://www.mediafire.com/?a3g2740s5xvpgxh

আপনাদের যাহাতে কোন অসুবিধা না হয় সেজন্য বরাবরের পোষ্টগুলির মত এবারও স্ক্রিনসর্ট দিলাম।ডেস্কটপের ফাকা যায়গায় মাউসের রাইট বাটন চেপে স্ক্রিনসেভারে চলে যান। ইচ্ছা করলে ডেস্কটপে তৈরি হওয়া সর্টকার্ট দুটির যার মধ্যে একটি নেটিঙ-এর সেটিতেও ক্লিক করলেও চলবে।

Then

(1)  তে ক্লিক দিলে আগুনের বিভিন্ন অপশন পাবেন ।

(২) তে ক্লিক দিলে আগুনের অরিজিনাল সাউন্ড ও পোড়া গন্ধ পাবেন।

ডাউনলোড করে ইনস্টল করুন বাস কাজ শেষ। সবাই ভাল থাকবেন,ইনশাল্লাহ্‌ আবার আসব।

To Know More–  http://www.pchelplinebd.com/?author=1316

7 Comments
  1. ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।…

  2. নাইস। খুব ভাল পোস্ট। ধন্যবাদ আপনাকে।

  3. সিহাব সুমন says

    Thanks for share.

  4. Sonjoy Saha says

    Apni Akti Post Koechilen Pendrive Multi Boot Niye . Amar Post Ti Khub Dorkar. Jodi Ar Ekbar Post Korten Khub Bhalo Hoto. Software Ti Amar Kache Ase But Niom Jana Nai. So0ftware Ar Nam Tikly-xp+seven pendrive bootable.

  5. AL-AMINB says

    thanks.

  6. কাস্টিং says

    দারুন হইছে

  7. arif46 says

    চমৎকার পোস্ট !!! অনেক ধন্যবাদ ।

Leave A Reply