আপনার এন্ড্রয়োড ফোনের জন্য নিয়ে এলাম Internet Download Manager v1.0 Apk App ডাউনলোড করুন দ্রুত গতিতে

4 24
বিসমিল্লাহির রাহমানির রাহীম
বন্ধুরা কেমন আছেন। আল্লাহর অশেষ রহমতে আপনার নিশ্চয়  ভালই আছেন। ইন্টারনেট চালানো কমবেশী সবারই একটা নেশা। কেউ বেশী আর কেউ কম। আর  এখন যুগটাই হচ্ছে ইন্টারনেটের। আমি সবসময় ইন্টারনেট নিয়ে ঘাটাঘাটি করি। যদি আপনাদের কোন সফটয়ার লাগে তাহলে অবশ্যই কমেন্ট করবেন। যতদুর পারব চেষ্টা করে দেখব আপনাদের জন্য। বেশী কথা বলে কোন লাভ নেই কাজের কথায় আসি।
Internet Download Manager v1.0 Apk App:-
আমার জানামতে খুব কম মানুষই ব্যবহার করছেন এন্ড্রয়োড ফোন। ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার নিয়ে বেশী কিছু বলতে হবে না। কারন আমরা কম/বেশী সবাই জানি ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এর সম্বন্ধে। আমরা কম্পিউটারে ব্যবহার করি Internet Download Manager আর আজ থেকে ব্যবহার করবেন Internet Download Manager আপনার এন্ড্রয়োড ফোনে।
IDM – আপনার Android এর মধ্যে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার.
ডাউনলোড লিংক:-http://uploadboy.com/7m2zr0llsxb4.htmlদ্রুত গতি সঙ্গে আপনার ফাইল ডাউনলোড করুন. শুধু লং আপনার ব্রাউজারে। একটি লিঙ্কে টিপুন এবং “শেয়ার লিংক” নির্বাচন করুন, “IDM” ক্লিক করুন এবং ডাউনলোড শুরু!”IDM”এর ফলে অ্যাপ্লিকেশন 32 ভাগে সর্বোচ্চ বিভক্ত করতে পারেন!

* উল্লেখ্য:
– আপনি এই খুব প্রথম সংস্করণে একটি ফাইল ডাউনলোড করার জন্য আপনার স্টোরেজ স্থান 2x (ফাইল সাইজ) প্রয়োজন.
– কিছু সার্ভারের জন্য, সর্বোচ্চ সংযোগ সীমাবদ্ধ. আপনি একটানা পেতে ত্রুটি সুতরাং, যে সার্ভার থেকে ফাইল ডাউনলোড করতে সেটি কম সর্বোচ্চ অংশে সেট করুন.

ট্যাগ্স: IDM, ইন্টারনেট, ইন্টারনেট ডাউনলোড, ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার, ডাউনলোড, ডাউনলোড ম্যানেজার, Turbo ডাউনলোড, flashget, ডাউনলোড, IDM, ADM, Android IDM

সর্বশেষ সংস্করণ: 1.0 (অ্যান্ড্রয়েড সংস্করণ 2.1 এবং উচ্চতর জন্য)

সবাই ভাল থাকবেন। ধন্যবাদ
4 Comments
  1. খুবই সুন্দর পোস্ট । শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ।

  2. Simply Apon says

    স্ক্রিন ডিম হয়ে গেলে ডাউনলোড পস হয়ে যায়!
    এর সমাধান কি?

  3. হামিদ খান says

    আমি এটি ব্যবহার করি এবং পোস্টের লিস্টে রেখেছিলাম, ধন্যবাদ শেয়ার করার জন্য

  4. দারুন অ্যাপ তো ভাই শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ।

Leave A Reply