জীবোর্ডের নতুন সেলফি স্টিকার ফিচার!

0 458

গত কয়েক বছর ধরে জিবোর্ডে(পূর্বে গুগল কীবোর্ড) একটি বিশাল সংখ্যার বৈশিষ্ঠ্য যোগ করা হয়েছে। গত কয়েক মাসে জিআইএফ তৈরি, ফ্লোটিং কীবোর্ড, ক্লিপবোর্ড ম্যানেজার এর মত সাহায্যমুলক বৈশিষ্ঠ্য গুলি এড করা হয়েছে।সম্প্রতি শব্দের মুছে ফেলার গতি সামঞ্জস্য করার বিষয়টি পরীক্ষামূলক পর্যায়ে রয়েছে। গুগল তাদের জীবোর্ডটিকে আরো সহজ ও সাহায্যপুর্ন করার প্রচেষ্টা করা চালিয়ে যাচ্ছে।

“Minis” নামের একটি স্টিকার প্যাক যা অল্প সময়ের জন্য জীবোর্ডে দেয়া হয়েছিল। এটির মাধ্যমে আপনি একটি সেলফির মাধ্যমে নিজের উপর ভিত্তি করে একটি ব্যক্তিগতকৃত স্টিকার তৈরি করতে পারবেন। পূর্বে, শুধ্য মাত্র মাত্র দুটি স্টিকার প্যাক ছিল, কিন্তু এখন “ইমোজি” নামে একটি নতুন নাম স্টিকার প্যাক রয়েছে। এটি আপনার মুখের বৈশিষ্ট্যগুলিকে একটি ইমোজিতে রুপান্ত্রিত করে যা অ্যানড্রইয়েড এর ডিফল্ট স্টাইলের ইমোজির সাথে মেলে। আপনি আরো সুক্ষ ভাবে ইমোজি পেতে চেহারাটি কাস্টমাইজ করতে পারেন।

আপনি চিন্তা করতে পারেন যে গুগল এটি মেশিন লার্নিং অ্যালগরিদম দিয়ে এই কাজ করছে।একটি সংক্ষিপ্ত পরীক্ষায় দেখা যায় যে, এটার ইউজারদের বৈশিষ্ট্য অনুকরণ বেশ সঠিক ছিল।জীবোর্ডের নতুন স্টিকার প্যাক এর নতুন আপডেটে দেয়া হয়েছে। এটি পরীক্ষা করে দেখুন।আশা করা যায় এটি আপনার অনুকরন করে স্টিকার দিতে সক্ষম হবে।এটি কোন সিস্টেম ইমোজি নয়,এটি কেবল স্টিকার, তবে বেশিরভাগ মেসেজিং অ্যাপ্লিকেশানে এটি ব্যবহার করা যাবে।

Leave A Reply