জিপি-সিম্ফোনিকে সেরা ব্র্যান্ডের অ্যাওয়ার্ড দিয়েছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম

0 54

গ্রামীণফোনকে টেলিকম সেবাদাতা ও সিম্ফোনিকে হ্যান্ডসেট কোম্পানির সেরা ব্র্যান্ডের অ্যাওয়ার্ড দিয়েছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

যেখানে টেলিকম সেবায় বাংলালিংক এবং রবি পেয়েছে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থান। হ্যান্ডসেটে দ্বিতীয় ও তৃতীয় হয়েছে যথাক্রমে স্যামসাং ও হুয়াওয়ে।

রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে শনিবার এক অনুষ্ঠানে ফোরামটি সেরা ব্র্যান্ডগুলোকে এই অ্যাওয়ার্ড দেয়। এতে ৩৫টি খাতের সেরা ব্র্যান্ড নির্বাচনের সঙ্গে সঙ্গে সব মিলে সেরা দশ এবং দেশীয় সেরা দশ ব্র্যান্ড নির্বাচিত করা হয়। ২০০৮ সাল থেকে টানা তারা এই আয়োজন করে আসছে।

সেরা ব্র্যান্ড নির্বাচনের ক্ষেত্রে তাদেরকে সহযোগিতা করে আসছে গবেষণা সংস্থা কান্তার মিলওয়ার্ড ব্রাউন। দেশব্যাপী ভোক্তা জরিপের ওপর ভিত্তি করে তারা এই ফলাফল দিয়ে থাকে।

এবার গ্রামীণফোন সব খাত মিলে দেশ সেরা ব্র্যান্ড নির্বাচিত হয়েছে।

এর আগেও তারা এই একই পুরস্কার পেয়েছে। আর সব মিলে সেরাদের তালিকায় সিম্ফোনির স্থান হয়েছে অস্টম। অন্যদিকে দেশীয় ব্র্যান্ডের হিসেবে তারা আবার চতুর্থ স্থান পেয়েছে।

সব মিলে সেরা ব্র্যান্ডে তালিকায় বাংলালিংকের অবস্থান চৌদ্দ এবং রবি পনের। এখানে স্যামসাংয় একুশতম।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস খাতে সেরা হয়েছে বিকাশ। আর ওয়ালটনও সেরা হয়েছে একটা ক্যাটাগরিতে কিন্তু সেটা মোবাইল খাতে নয়। রেফ্রিজারেটর ক্যাটাগরিতে সেরা হয়েছে তারা।

Leave A Reply