Advanced System Care 11 Pro দ্যা আলটিমেট পিসি ডকটর

0 493

সবাইকে ছালাম জানাই, আশাকরি সবাই ভালো আছেন। আজ আপনাদের জন্য নিয়ে আশাকরি। আর একটি কথা না বললেই নয় এই সফট্ওয়ারটি কিন্তু IOBIT কোম্পানীতে ফ্রি ভার্সনটি পাবেন, কিন্তু আমি আপনাদের দেব ফুল ভার্সন। নিচে সফট্ওয়ারটির বিবরণ দেয়া হলোঃ

Advanced System Care একটি শক্তিশালী সফটওয়্যার যা দিয়ে স্ক্যান, মেরামত, এবং পিসির বিভিন কন্টেন্ট
অপটিমাইজেশন করতে পারবেন। শুধু এটুকুতে শেষ নয় এটা দিয়ে Junk ফাইল, Registry ফাইল ছাড়াও অদরকারী সকল ফাইল পরিস্কার করতে সক্ষম। যা আপনার পিসিকে করে তুলবে অনেক দ্রুতগতি সম্পূর্ন।

Clean & Optimize:

আপনার Boot Time করে দিবে Fast. প্রাইভেসি, শর্টকাট, স্পাইওয়্যার, ইন্টারনেট বুস্ট, সিকিউরিটি, Vulnerability, ডিস্ক Defragment সমস্যার সমাধান করে নিতে পারবেন এক ক্লিকে।

Speed Up:
যদি আপনার পিসি স্লো অথবা লো কনফিগের হয়ে থাকে তবে Turbo Boost অপশনে গিয়ে  Turn on করে পেতে পারেন সর্বোচ্চ প্রসেসিং গতি। করতে পারবেন Hardware Accelerate, Deep Optimization অথবা App/Toolbar Cleaner এর মাধ্যমে উপভোগ করতে পারবেন অসাধারন Operate এর অভিজ্ঞতা।

Protect:
এই একটি সফটওয়্যার দিয়ে উপভোগ করতে পারবেন সেই রকম পিসি নিরাপত্তা।
যেমন FaceID দিয়ে পিসি লক, ব্রাউজার Anti Tracking, Real Time Protector, ইন্টারনেট ব্রাউজিং এর সময় Advertise বন্ধ, Home Page সার্চ ইঞ্জিন Fixed ও DNS এর নিরাপত্তা।

Toolbox:
Uninstall করতে পারবেন সব জেদী সফটওয়্যার যা আপনার পিসি ছেড়ে যেতে চায়না।
ড্রাইভার আপডেট, Defragment আপনার পিসি Hard Disk টিকে ভাল রাখতে, ম্যালওয়্যার নিধন এর কাজে ব্যবহার করতে পারবেন। উইন্ডোজ সমস্যা সমাধান করা  সাথে বড় ফাইল / খালি ফোল্ডার / Clone ফাইলগুলো নিজের মত করে সমাধান করা। Auto Shutdown, Program Deactivator, Smart Ram নিয়ন্ত্রন করা।

এছাড়াও চাইলে Action Center এ গিয়ে অন্যান্য Product গুলো ক্রয় করে ব্যবহার করতে পারবেন।
যেসব নতুন ফিচার যোগ করা হয়েছে Advance System Care Pro ১১...১৯৮ ভার্সনেঃ
উইন্ডোজ ১০ এর প্রাইভেসি সমস্যার সমাধান।
FaceID দিয়ে নিরাপত্তার ব্যবস্থা।
DNS নিয়ন্ত্রন।
এবার যারা দরকারী মনে করছেন সফটওয়্যারটিকে তারা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

তাহলে ডাউনলোড করুন। ডাউনলোড করার পর সিরিয়াল কি দিয়ে ফুল ভার্সন করে নিবেন। Advanced SystemCare PRO 11  Serial key: EFD95-17AD5-5B70D-392F7

Leave A Reply