মূলপাতা উইন্ডোজ ইনস্টলের ঝামেলা ছাড়াই উইন্ডোজ XP তে ব্যবহার করুন উইন্ডোজ সেভেনের থিম! (মাত্র...

ইনস্টলের ঝামেলা ছাড়াই উইন্ডোজ XP তে ব্যবহার করুন উইন্ডোজ সেভেনের থিম! (মাত্র ২৭৮ কেবি!)

14
ভাগ
EaseUS Data Recovery Wizard

আমার মত যারা XP প্রেমী আছেন তারা কখনোই XP ছাড়া অন্য অপারেটিং সিস্টেম ব্যবহার করতে চান না। কারণ, এক অপারেটিং সিস্টেম ব্যবহার করতে করতে তাতে অভ্যস্ত হয়ে গেলে তখন আর অন্য অপারেটিং সিস্টেম ভালো লাগেনা। অথবা, অন্যটি মানিয়ে নিতে একটু কষ্ট হয়। এজন্য XP-ই হলো আমাদের শেষ ভরসা। তবে মাঝে মধ্যে সাধের XP ব্যবহারে বিষাদ মনে হল, কিংবা XP তে একটু পরিবর্তনের ছোঁয়া লাগাতে আমরা অন্য অপারেটিং সিস্টেমের বিভিন্ন ট্রান্সফরমেশন প্যাক ব্যবহার করে থাকি। কিন্তু এগুলো ব্যবহারে আবার অনেকেই সন্তুষ্ট থাকতে পারেন না। কারন, এসব ট্রান্সফরমেশন প্যাকের সাইজ একটু বেশি থাকে। ফলে এগুলো ব্যবহারে পিসির স্পিড কমে যাওয়ার আশংকা থাকে। আর তাছাড়া ইনস্টলের ঝামেলা তো আছেই।

কেমন হয় যদি এসব ঝামেলা ছাড়াই আপনি উইনডোজ XP তে উইনডোজ সেভেনের থিম ব্যবহার করতে পারেন! হ্যা বন্ধুরা, যারা এমনটি করতে চান তারা নিচের লিংক থেকে শুধুমাত্র উইনডোজ সেভেনের থিমটি ডাউনলোড করে দেখতে পারেন। এটিতে ইনস্টলের কোন ঝামেলা নাই। জিপ ফাইলটি ডাউনলোড প্রথমে এটি Extract করুন, তারপর ফাইলটিতে ডাবল ক্লিক করে Apply এবং Ok করলেই হয়ে যাবে! আর এটির সাইজ মাত্র ২৭৮ কিলোবাইট! অতএব, ডাউওনলোড করুন এবং ইনস্টলের কোনরূপ ঝামেলা ছাড়াই উইনডোজ XP তে উপভোগ করুন উইনডোজ সেভেনের স্বাদ।

 

ডাউনলোড লিংক :


ফেসবুক থেকে মন্তব্যঃ

14 মন্তব্য

    • স্যরি ভাই, আপনাদের এই সমস্যায় আমি নিজে ও পড়েছিলাম যখন নতুন এক্সপি সেটআপ দিয়ে থিমটা ইউজ করতে গেলাম তখন। তবে সমাধান ও হয়ে গেল সাথে সাথে! আমি এখানে একটা ভিসতার থিম ও শেয়ার করেছিলাম। আপনি প্রথমে ওইটা ডাউনলোড করুন। এরপর ফাইলটিতে ডাবল ক্লিক করলে ভিসতার থিমটি সেট হয়ে যাবে। ভিসতার থিম সেট হওয়ার পর সেভেনের থিমটিতে ডাবল ক্লিক করলেই ভিসতার থিম পাল্টে উইন্ডোজ সেভেন থিম বা আমি যত গুলো থিম শেয়ার করেছি সব গুলো ব্যবহার করতে পারবেন।