মূলপাতা উইন্ডোজ খুব সহজেই উইন্ডোজ অ্যাক্টিভ করুন । ( ভিডিও সহ )

খুব সহজেই উইন্ডোজ অ্যাক্টিভ করুন । ( ভিডিও সহ )

2
ভাগ
EaseUS Data Recovery Wizard

আসসালামুয়ালাইকুম,

কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহুর রহমতে ভালই আছেন। আমিও ভালই আছি। দোয়া করি সবাই যেন নামাজ নিয়মত পড়তে পারেন। গত পোস্টের ধারাবাহিকতা রেখে আজকে  উইন্ডোজ অ্যাক্টিভ করা দেখাবো। পোস্ট গুলোতে দেখিয়েছিলাম কিভাবে উইন্ডোজ ৭,৮,১০ সেটআপ করতে হয়। কিন্তু ভিডিও শেষে আমরা দেখেছি উইন্ডোজ গুলো অ্যাক্টিভ ছিল না।

ইন্টারনেট এ অনেক ফেক প্রোডাক্ট কী পাবেন, কিন্তু ওগুলো দিলে দেখা যাচ্ছে ইন্টারনেট অন করলে প্রোডাক্ট আইডিকে ফেক হিসাবে ধরে নিচ্ছে। এজন্য আমি বলবো সফটওয়্যার ব্যবহার করতে। সফটওয়্যার গুলো একটি প্রোডাক্ট কি কে ফেক হিসাবে ধরলে আর একি দিয়ে দেয় স্বয়ংক্রিয়ভাবে। আপনি নিচের সফটওয়্যার টি ইন্সটল করুন তারপর আর কিছু করতে হবে না। তবে খেয়াল রাখবেন এটাকে অ্যান্টিভাইরাস গুলো হ্যাকিং টুল হিসাবে চিহ্ন করে, তাই ইন্সটল দেয়ার সময় অ্যান্টিভাইরাসটি বন্ধ রাখুন আর জীপ ফাইলটিতেই ব্যাকআপটি রাখুন।

ডাউনলোড লিঙ্ক

যদি না পারেন ভিডিওটি দেখেন ঃ

কিভাবে উইন্ডোজ ৭ সেটআপ করবেন ঃ পোস্ট লিঙ্ক

কিভাবে উইন্ডোজ ৮ সেটআপ করবেন ঃ পোস্ট লিঙ্ক

কিভাবে উইন্ডোজ ১০ সেটআপ করবেন ঃ পোস্ট লিঙ্ক

আমার পোস্ট গুলো যদি আপনাদের ভাল লেগে থাকে তবে আমার ফেসবুক গ্রুপ এ যোগ দিতে পারেন এবং কম্পিউটার সম্পর্কিত যেকোনো সমস্যা আলোচনা করতে পারেন। ফেসবুক গ্রুপ

আপনি হয়তো বিষয়টি জানেন বা প্রয়োজন নেই কিন্তু অন্যরা জানে না বা অনেকের প্রয়োজন, তাই Social media site গুলোতে শেয়ার করে অন্যদের জানিয়ে দিন। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

ফেসবুক থেকে মন্তব্যঃ