মূলপাতা উইন্ডোজ টু ইন ওয়ান বিজয় বায়ান্ন -২০১২ ফুল ভার্সন (5 M.B)

টু ইন ওয়ান বিজয় বায়ান্ন -২০১২ ফুল ভার্সন (5 M.B)

3
ভাগ
EaseUS Data Recovery Wizard

হ্যা বন্ধুরা টু ইন ওয়ান বলছি; তার কারন অবশ্য আপনারা অনেকেই জানেন। তারপরও বলছি; এটা দিয়ে নরমাল ফন্ট ও ইউনিকোড ফন্ট দুটোই ব্যবহার করতে পারবেন। তার মানে এটা দিয়ে আপনি ফেইসবুক সহ ইন্টারনেটে পরিষ্কার বাংলা লিখতে ও দেখতে পারবেন।

আরেকটা খুশির খবর আছে এটাতে সিরিয়াল কী সহ দেওয়া আছে। মজার ব্যাপার হচ্ছে এটার সাইজ মাত্র 4.78 মেগাবাইট

যাহোক এটা ডাউনলোড করে অন্যান্য সফ্টওয়্যার এর মতোই ইনষ্টল করে নিন।  স্বাভাবিক ভাবে বাংলা লিখতে চাইলে কীবোর্ডে ল্যা-আউট Ctrl+Alt+B প্রেস করে পরিবর্তন করে নিন। এবং এক্ষেত্রে ফন্ট ব্যবহার করতে পারেন SutonnyMJ .

তবে ইন্টারনেটে/ ফেইসবুকে লিখতে হলে ইউনিকোড ফন্ট SutonnyOMJ ) ব্যবহার করতে হবে। যা কীবোর্ডে ল্যা-আউট পরিবর্তনের সাথে সাথে চলে আসবে। এক্ষেত্রে Ctrl+Alt+V  প্রেস করতে হবে।

ডাউনলোড লিংকটা দিতেই ভুলে গেছি; তাহলে দেরী না করে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

ডাউনলোড লিংক > http://www.mediafire.com/?j3jmaua2r6z0z7r

বিঃদ্রঃ- এটা ব্যবহারের জন্য ডট নেট ফ্রেমওয়ার্ক আপডেট (কমপক্ষে ৩.৫) থাকতে হবে।

ধন্যবাদ সবাইকে; নিজে জানুন অন্যকে জানান।

আরো কিছু বাংলা ফন্ট ফ্রী চাইলে নিতে পারেন ।

ফেসবুক থেকে মন্তব্যঃ

ভাগ
পূর্ববর্তী নিবন্ধশুধু নষ্ট CD/DVD নয়; যেকোন ড্রাইভ থেকে ডাটা উদ্ধার(4 m.b)
পরবর্তী নিবন্ধError ম্যাসেজ তৈরি করুন নিজের ইচ্ছে মতো
‎আমি খুরশীদ সিহাব; জন্ম- ১৯৯০ সনের ২৮ ডিসে:(সার্টিফিকেট অনুসারে), কুষ্টিয়া জেলার সদর থানার বটতৈল নামক গ্রামে। পিতা- নজরুল ইসলাম; মাতা- খুশিলা খাতুন।ছোট বেলা থেকে বিভিন্ন বিদ্যালয়ে পড়াশোনা করেছি। বাবার চাকুরির সুবাদে এ যাবৎ প্রায় ৭ টা বিদ্যালয় পরিবর্তন করা হয়েছে। এস.এস.সি পাশ করেছি ২০০৭ সালে গোড়াই উচ্চ বিদ্যালয় থেকে। যা ঢাকা বোর্ডের আন্ডারে।পড়ালেখার পাশা-পাশি কম্পিউটার এর উপর একটা ছোট খাট স্বল্প মেয়াদি প্রশিক্ষন নিয়েছিলাম। অবসর সময়ে ব্লগে লেখালেখি করি।আমাকে দেখতে ভাল না লাগলেও দেখার জন্য আবার আসবেন >